দক্ষিণবঙ্গ

রাস্তা তৈরির ৫ দিনেই উঠে যাচ্ছে পিচ, ক্ষোভ তেহট্টে

সংবাদদাতা, তেহট্ট: সবেমাত্র পাঁচদিন আগে রাস্তা তৈরি হয়েছে। তার মধ্যেই রাস্তার নানা অংশে পিচ উঠে গিয়েছে। কোথাও কোথাও বৃষ্টির জল জমে রয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নিম্নমানের কাজ হয়েছে। সেকারণেই এই পরিস্থিতি। পঞ্চায়েত কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, ঠিকাদারকে আবার সমস্ত জায়গা ঠিক করতে বলা হয়েছে।
ওই এলাকার পঞ্চায়েত সদস্য তীর্থেন্দু হালদার বলেন, রাস্তা এখনও সম্পূর্ণ হয়নি। তবে যেটুকু কাজ হয়েছে-তা নিম্নমানের। স্থানীয়দের অভিযোগে সারবত্তা রয়েছে। রাস্তার ওই অংশে পিচ উঠতে শুরু করেছে। আমরা প্রধানকে বিষয়টি জানিয়েছি। 
তেহট্ট পঞ্চায়েতের তরফে চাতরপাড়া থেকে দত্তপাড়ার শেষ অবধি রাস্তাটি সংস্কারের জন্য আড়াই লক্ষ টাকা অনুমোদন করা হয়েছিল। সেই টাকাতে রাস্তা সংস্কার শুরু হয়। এই রাস্তা দিয়েই হাসপাতাল, ব্যাঙ্ক, অফিস সহ নানা জায়গায় মানুষকে যেতে হয়। তাই পঞ্চায়েত রাস্তা সংস্কারে উদ্যোগী হওয়ায় এলাকার মানুষ হাঁপ ছেড়ে বেঁচেছিলেন। কিন্তু রাস্তা সংস্কার শেষ হওয়ার পর তাঁদের সেই আনন্দ উবে গিয়েছে। স্থানীয়দের অভিযোগ, এত নিম্নমানের কাজ হয়েছে যে, রাস্তার বিভিন্ন জায়গায় পিচ উঠতে শুরু করেছে। এত গুরুত্বপূর্ণ রাস্তায় প্রশাসনের নাকের ডগায় কী করে এত নিম্নমানের কাজ হল-সেই প্রশ্ন তুলেছেন এলাকার মানুষ।
স্থানীয় বাসিন্দা জয়দেব পাল বলেন, পাঁচদিন হতে না হতেই রাস্তা থেকে পিচ উঠে যাচ্ছে। রাস্তার গর্তে জল জমে যাচ্ছে। কত নিম্নমানের কাজ হলে রাস্তা পাঁচদিনে বেহাল হয়ে পড়ে? পঞ্চায়েতের অবিলম্বে এই রাস্তাটি ফের তৈরি করা দরকার। আমরা এবিষয়ে পঞ্চায়েত প্রধানের কাছে লিখিত আবেদন জানাব। এবিষয়ে তেহট্ট পঞ্চায়েতের প্রধান লীনা পারভিন বলেন, ওই রাস্তায় কাজ এখনও বাকি রয়েছে। অত্যধিক বৃষ্টির জন্য পিচ উঠে গিয়েছে। তবে ঠিকাদারকে বলা হয়েছে, রাস্তা ঠিক করে দিতে হবে।
23h 23m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮১.৮৭ টাকা৮৫.৩১ টাকা
পাউন্ড১০৭.৪৯ টাকা১১৪.২২ টাকা
ইউরো৯১.২৬ টাকা৯৫.৪৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা