দক্ষিণবঙ্গ

বহরমপুরে সন্দীপ ঘোষের বিলাসবহুল ফ্ল্যাটের সন্ধান

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: বহরমপুরেও কি সন্দীপ ঘোষের ফ্ল্যাট রয়েছে! সোমবার দিনভর চর্চা চলল শহরজুড়ে। বহরমপুরের গোরাবাজার বাবুপাড়ায় ‘ডক্টর এস ঘোষ’ নেমপ্লেট লাগানো একটি তালা বন্ধ ফ্ল্যাট নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগে বেশ কিছুদিন কর্মরত ছিলেন সন্দীপ। সূত্রের খবর, সেই সময়ই গোরাবাজার এলাকায় ‘সবিতা রেসিডেন্সিতে’ ওই বিলাসবহুল ফ্ল্যাটটি কেনেন তিনি। 
তবে সন্দীপ ঘোষ কবে কার কাছ থেকে ফ্ল্যাটটি কিনেছিলেন, সেই বিষয়ে আবাসিকরা কেউই মুখ খুলতে রাজি হননি। বহরমপুরের বাবুপাড়ার এক বাসিন্দা বলেন, টিভির পর্দায় ও খবরের কাগজে ওই চিকিৎসকের ছবি দেখে আমরা চিনতে পেরেছি। উনি এই সবিতা রেসিডেন্সিতে থাকতেন। এখানে ফ্ল্যাটের সঙ্গে ওর একটা গ্যারেজও রয়েছে। বড় বড় গাড়ি নিয়ে তিনি ফ্ল্যাটে আসতেন। 
কলকাতার বেলেঘাটা, সল্টলেক, নিউটাউন, ক্যানিংয়ের পর এবার মুর্শিদাবাদের বহরমপুর এলাকায় খোঁজ মিলল আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের আরও একটি বিলাসবহুল আস্তানার। বর্তমানে গ্যারেজটি অন্য একজনকে ভাড়া দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে, আবাসনের অন্যান্য বাসিন্দারা বলেন, ফ্ল্যাটটি দীর্ঘদিন ধরে বন্ধ। প্রায় চার বছর ধরে কেউ আসে না। এখানে ধুলো ময়লা এবং ঝুলের আস্তরণ পড়েছে। 
আবাসনের কেয়ারটেকার জগন্নাথ দাস বলেন, গত চার বছর ধরে আমি এই আবাসনে কাজ করছি। কখনও ওই ডাক্তারকে এখানে আসতে দেখিনি। এই ফ্ল্যাটটি সব সময়ই তালা বন্ধ অবস্থায় থাকে। গাড়ির পার্কিং স্পেসটি ইসলামপুরের একজনকে ভাড়া দেওয়া রয়েছে। সেখানে এখন একটি বাইক রয়েছে। 
10d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা