দক্ষিণবঙ্গ

কাটোয়ায় দামী সাইকেল চুরির ঘটনায় ধৃত ভাতারের যুবক

সংবাদদাতা, কাটোয়া: বাইকের যুগেও সাইকেল চুরি! কাটোয়া শহরে একের পর এক সাইকেল চুরি হচ্ছিল। তবে সাধারণ সাইকেল নয়, দামী সাইকেলের প্রতিই নজর ছিল চোরের। অবশেষে তদন্তে নেমে ভাতার থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে কাটোয়া থানার পুলিস। তার কাছ থেকে তিনটি সাইকেল উদ্ধার হয়েছে।
পুলিস জানিয়েছে, ধৃত মহিউদ্দিন মণ্ডলের বাড়ি ভাতার থানার কালিপাহাড়ী এলাকার সন্তোষপুর গ্রামে। সোমবার তাঁকে কাটোয়া মহকুমা এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তিনদিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।
শহরের বাগানেপাড়া, সিদ্ধেশ্বরীতলা থেকে বেশ কয়েকদিন ধরে দামী সাইকেল চুরি যাচ্ছিল। এক-একটি সাইকেলের দাম প্রায় ১৫-২০ হাজার টাকা। বিষয়টি নিয়ে পুলিসও চিন্তিত ছিল। অবশেষে সিসি ক্যামেরার ফুটেজ দেখে এক যুবককে চিহ্নিত করা হয়। পুলিস জানতে পারে, সে ভাতার থানা এলাকার বাসিন্দা। অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, সে দামী সাইকেল চুরি করে বিক্রি করে দিত।
কাটোয়া শহরে বহু আগে সাইকেল চুরির ঘটনা শোনা যেত। মূলত নেশার টাকা জোগাড়ে সাইকেল চুরি করে বিক্রি করে দিত অপরাধীরা। কিন্তু এখন বাইক নিয়েই বেশিরভাগ মানুষ চলাফেরা করেন। তাই সাইকেল চুরির ঘটনা কমে এসেছিল। কিন্তু সম্প্রতি দামী সাইকেল কেনার হিড়িক পড়েছে। অনেকে ব্যাটারিচালিত সাইকেল চালাচ্ছেন। সেই দামী সাইকেলই চোখের নিমেষে চুরি করতে সিদ্ধহস্ত ছিল মহিউদ্দিন। পুলিস জানিয়েছে, চুরি যাওয়া বাকি সাইকেলও উদ্ধার করা হবে। এর পিছনে কোনও বড় চক্র রয়েছে কিনা-তা খতিয়ে দেখা হচ্ছে।
 
10d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা