অন্দরমহল

রেস্তরাঁর খবর

আকাশে বাতাসে রঙের ছোঁয়া। এসেছে বসন্ত। দোল উপলক্ষে শহর ও শহরতলির হোটেলে মেনুর বাহার। খবরে শেরী ঘোষ।
 
তাজ বেঙ্গল
তাজ বেঙ্গল হোটেল হোলি উপলক্ষে দিচ্ছে বিশেষ অফার। ক্যাল ২৭ রেস্তরাঁয় ৮ মার্চ দুপুর ১টা থেকে পাবেন হোলি ব্রাঞ্চ। মেনুতে থাকবে ঠান্ডাই, দিল্লি মথুরা কি চাট, কাবাব ও গালৌটি কাউন্টার, রাজস্থানি খাট্টা কচুরি কাউন্টা, জিলিপি কাউন্টার, লাচ্চা রাবড়ি, গুজিয়া ইত্যাদি। খরচ জনপ্রতি ৩০০০ টাকা, কর অতিরিক্ত।

তাজ সিটি সেন্টার নিউ টাউন
শহরের কোলাহল থেকে দূরে প্রিয়জনদের সঙ্গে রঙের উৎসব উপভোগ করতে পারেন তাজ সিটি সেন্টার নিউ টাউনে। ৪ ও ৫ মার্চ দুপুর ১২- ৩.৩০ পর্যন্ত থাকবে উৎসবের আয়োজন। পূর্ব ভারতের জনপ্রিয় হোলি স্পেশাল সুস্বাদু খাবার সহ বিশেষ হোলি থিমযুক্ত ব্রাঞ্চ উপভোগ করতে পারেন এখানে। খরচ পড়বে জন প্রতি ১৮০০ টাকা, কর অতিরিক্ত। 

ভিভান্তা 
বন্ধু এবং প্রিয়জনদের সঙ্গে এই দোল উৎসব পালন করতে এবং সুস্বাদু খাবারের স্বাদ উপভোগ করতে যেতে পারেন ভিভান্তা । এখানকার রেস্তরাঁ মিন্ট-এ  ৮ মার্চ সন্ধ্যা ৭টা থেকে বিশেষ ডিনার বুফেতে আঞ্চলিক খাবারের সম্ভার ও ডেজার্ট পাবেন। বুফেতে পাবেন নিহারি গোস্ত, কোপ্তা শাম সভেরা, কলকাতা বিরিয়ানি, রঙ্গোলি মতিচুর লাড্ডু, গুজিয়া ইত্যাদি। খরচ জন প্রতি ১৪০০ টাকা, কর অতিরিক্ত।

রাজকুটির 
রাজকুটির হোটেলে হোলি পালন করতে আসতে পারেন প্রিয়জনের সঙ্গে। এখানকার রং দরবারে ৮ মার্চ, সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত দোল উপলক্ষে থাকছে সেলিব্রিটি ডিজে, রেন ডান্স, রকমারি সুস্বাদু খাবার ও পানীয়র সম্ভার। টিকিটের মূল্য ১৯৯৯ টাকা, কর সহ। কাবানার মূল্য ৩০ হাজার টাকা, কর সহ। প্রতি কাবানা ৮টি আসন বিশিষ্ট।

হলিডে ইন কলকাতা এয়ারপোর্ট 
হোলি উদ্‌যাপনের আয়োজন করেছে হোটেল হলিডে ইন কলকাতা এয়ারপোর্ট।  এখানে পাবেন অর্গানিক গুলাল। খাবারের মধ্যে পাবেন ঠান্ডাই, হোলি স্পেশাল ফিঙ্গার ফুড এবং জমাটি বুফের আয়োজন। দম্পতিদের জন্য খরচ ৫৫০০ টাকা, শিশুদের জন্য ১০০০ টাকা, কর সহ। ৮ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাবেন এই অফার।

খানদানি রাজধানী
এই রেস্তরাঁয় আয়োজিত হয়েছে রঙ্গিলো হোলি উৎসব। এই উৎসবের মাধ্যমে তারা ফিরিয়ে আনতে চাইছে দেশের প্রিয় হোলি স্পেশাল খাবারগুলিকে। ৭ থেকে ১২ মার্চ পর্যন্ত খানদানি রাজধানীর প্রতিটি আউটলেটে উৎসব চলবে। এর সঙ্গে এই রঙ্গিলো হোলি উৎসব চলাকালীন সমস্ত মহিলা গ্রাহকদের জন্য ভালোবাসার উপহার স্বরূপ দেওয়া হবে হাতে তৈরি বহুবর্ণের সিল্কের সুতো দিয়ে তৈরি চুড়ি।

হোয়াটস আপ কাফে
এখানে হোলি স্পেশাল কাবাব এবং পানীয়র বিস্তৃত এই সম্ভার পাবেন বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত । মেনুতে রয়েছে হোলি স্পেশাল ড্রিংকসের মধ্যে পাবেন গ্রেপস স্পার্কলার, বোন ক্রাশার, সানসেট স্ট্রিপস, আলফানসো মকটেল এবং হোয়াটস আপ স্পেশাল মকটেল। হোলি স্পেশাল কাবাবের মধ্যে রয়েছে টু ইন ওয়ান কাবাব, চিকেন আঙ্গারা কাবাব, স্টাফড হরিয়ালি পনির কাবাব এবং পালক হরিয়ালি কাবাব।

কাফে অফবিট সিসিইউ
৮ মার্চ, সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত পাবেন হোলি স্পেশাল মকটেল পিচ হিলস, গ্রিন অ্যাপেল মোহিতো, ব্ল্যাক কারেন্ট স্লাশ, অরেঞ্জ পিরোস্কা, আম পান্না এবং হাওয়াইয়ান ডিলাইট। এছাড়াও রয়েছে হোলি স্পেশাল পনির ক্র্যাকারস, ভেজ নিউবার্গ, রোস্টেড পেপার গ্রিলড মাশরুম স্যান্ডউইচ, রোস্টেড চিকেন স্যালাড, মুর্গ বাঞ্জারা, স্লাইসড ফিশ টসড ইন পেপার গার্লিক স্যস এবং অফবিট স্পেশাল পিৎজা।

দ্য বিরিয়ানি ক্যান্টিন
৮ মার্চ, সকাল ১১টা থেকে রাত ২টো পর্যন্ত পাবেন হোলি স্পেশাল নানান আইটেম। রয়েছে কলকাতা চিকেন বিরিয়ানি, পোটলাম মাটন বিরিয়ানি, হায়দরাবাদি মাটন বিরিয়ানি, দহি কে শোলে, মুর্গ রোজালি কাবাব, গোস্ত সিগার কাবাব এবং জাফরানি ফিরনি। দু’জনের খাবারের খরচ ৮০০ টাকা, কর অতিরিক্ত।

চাওম্যান
এখানে হোলি স্পেশাল ভেজ ও নন ভেজ মিল পাবেন। মেনুতে রয়েছে  সুইট কর্ন স্যুপ, ক্রিস্পি চিলি বেবিকর্ন, হংকং স্টাইল ক্রিস্পি তোফু, লেমন কোরিয়েন্ডার চিকেন স্যুপ, ফ্রায়েড চিকেন উইংস, হংকং চিকেন দারসান উইথ ভ্যানিলা আইসক্রিম ইত্যাদি।  
17Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা