বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
অন্দরমহল
 

হোম ডেলিভারিতে
মাদার্স ডে মেনু 

আগামী কাল বিশ্ব মাতৃদিবস। তাই বিভিন্ন রেস্তরাঁয় সাজানো হয়েছে বিশেষ মেনু। কিন্তু রেস্তরাঁ যে বন্ধ! তবু অনলাইনেই  বাড়িতে আনিয়ে নিতে পারেন মাদার্স ডে-র স্পেশাল মেনু।  খবরে চৈতালি দত্ত।

জে ডব্লু ম্যারিয়ট কলকাতা 
এখানে বিভিন্ন ধরনের ও স্বাদে কেক পাবেন। রুবি রেড ভেলভেট কেক,  মম স্টাইল চকোলেট কেক,  ল্যাভেন্ডার ফ্লেভার অ্যান্ড ভ্যানিলা কাপকেক,  ওল্ড ফ্যাশনড ওয়ালনাট ব্রাউনি, চিউই পিনাট বাটার অ্যান্ড চকোলেট কুকি ইত্যাদি সবই পাবেন মাদার্স ডে স্পেশাল মেনুতে। এছাড়াও জে ডব্লু কিচেন,  ভিন্টেজ এশিয়া ও জে ডব্লু লাউঞ্জের সাধারণ মেনু থেকেও পছন্দসই খাবার অর্ডার করে হোম ডেলিভারি মারফত তা আনিয়ে নিতে পারেন। অর্ডার করুন ৯০০৭০৬২২৬২ নম্বরে। 
রয়্যাল চায়না 
মাতৃ দিবসে এই রেস্তরাঁর কিছু বিশেষ মেনুর মধ্যে পাবেন ভেজিটেবল অ্যান্ড মাশরুম স্যুপ, চিকেন কোরিয়েনডার স্যুপ,  মঙ্গোলিয়ান ফ্রায়েড চিকেন, ডাইসড  ভেজিটেবলস ইন ফ্রেশ  লেটুস র‌্যাপ, ক্রিস্পি প্যান ফ্রায়েড নুডলস, চিকেন উইথ জিঞ্জার অ্যান্ড স্প্রিং অনিয়ন ইত্যাদি।  মাদার্স ডে-র জন্য রেস্তরাঁর সব ধরনের খাবার ও বেভারেজ আইটেমের  ওপর ১০% ছাড় আছে। সমস্ত অর্ডারের সঙ্গে কমপ্লিমেন্টারি ডেজার্টও মিলবে। জোম্যাটো বা সুইগির মাধ্যমে খাবার আনাতে পারেন। খরচ ২৫০০টাকা +কর(২জন)। 
প্যাপরিকা গুরমে
মাদার্স ডে উপলক্ষে এদের  বিশেষ মেনুর মধ্যে  পাবেন রাভিওলি ঩পিৎজা, চায়না বক্স, এশিয়ান নুডলস, মেক্সিকান এনচিলাডাস, গ্রিন কারি ইত্যাদি। এছাড়াও রয়েছে মাদার্স ডে প্ল্যাটার, ফোকাসিয়া স্যান্ডউইচ, নানা ধরনের স্যালাড, ব্রেড,  র‌্যাপ, ডিপ, ডেজার্ট ইত্যাদি। আপনার মনের মতো পদ বেছে অর্ডার করে আনিয়ে নিন বাড়িতেই।  জোম্যাটো বা সুইগির মাধ্যমে খাবার আনাতে পারেন। খরচ  কমপক্ষে ৯০০টাকা। 
আউধ ১৫৯০ 
এদের বিশেষ মেনু  এগ ভুনা, মুর্গ  কোপ্তা বিরিয়ানি,  মুর্গ কুন্দন কালিয়া, আউধ  স্পেশাল রান  বিরিয়ানি,  ঝিঙ্গা ইরানি মশালা,আওয়াধি পালক  
বিরিয়ানি,  গলৌটি  কাবাব, ফিরনি, শাহি টুকরা ইত্যাদি।  ডেলিভারির জন্য যোগাযোগ করুন ৭৬০৪৩৫৭৬৪/৬৫ নম্বরে। খরচ  ১২০০টাকা +কর (২জন)।
চ্যাপ্টার ২
এই রেট্রো ডাইনিং রেস্তরাঁয় মুখে জল আনা সব পদ পাবেন মাদার্স ডে উপলক্ষে। ডেভিলড  ক্র্যাব, এগ  বেনেডিক্ট,  প্রন ককটেল,প্রন  অন টোস্ট, পর্ক  ভিন্দালু, স্প্যাগেটি ইন টোম্যাটো  স্যস,  ম্যাকারনি  চিজ ক্যাসেরোল ইত্যাদি পাবেন হোম ডেলিভারি মেনুতে। যোগাযোগ করুন ৭৬০৫০৭৬৭৫৬/৫৭ নম্বরে।  খরচ ১২০০টাকা +কর (২জন)।
গ্রেস
এখানে ড্রিংকসের মধ্যে রয়েছে যুগলবন্দি। স্যালাডে  আছে ম্যাংগো মিসো অ্যান্ড কিউমিন। অ্যাপিটাইজারে  মালাই চ্যারেড,  কটেজ চিজ ছাড়াও মেনকোর্সে রয়েছে  সব্জি কাবাব অ্যান্ড ধনিয়া রাইস। ডেজার্টে পাবেন ক্ষীর।  খরচ ৬৫০টাকা +কর (১জন)। হোম ডেলিভারির জন্য যোগাযোগ করুন সুইগি জিনি বা উবের কানেক্টের সঙ্গে।

8th     May,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021