দক্ষিণবঙ্গ

বহরমপুরে তরুণীদের সঙ্গে অভব্য আচরণ, আটক যুবক

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: তরুণীদের সঙ্গে অশালীন আচরণ করায় বহরমপুরের এক যুবককে আটক করা হয়। বহরমপুর শহরের লালদিঘি এলাকা দিয়ে টোটো করে দুই তরুণী ফিরছিলেন। তাঁদের অশালীন ইঙ্গিত করা হয় বলে অভিযোগ। টোটো থেকে নেমে তাঁরা সাইকেল আরোহী ওই যুবককে পাকড়াও করেন। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকে রেখে থানায় খবর দেন। পুলিস ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। 
জানা গিয়েছে, এদিন দুপুরে টোটোতে ইন্দ্রপ্রস্থ এলাকা থেকে গোরাবাজারে বাড়ি ফিরছিলেন দুই তরুণী ও তাঁদের মা। টোটোর পিছনে ওই যুবক সাইকেল নিয়ে তাঁদের অনুসরণ করে বলে অভিযোগ। ওই যুবকের পোশাকের কিছু অংশ ছিঁড়ে যাওয়ায় সমস্যা তৈরি হয়। লালদিঘি এলাকায় এসে ওই যুবক তরুণীদের কাছে জিজ্ঞাসা করে, কটা বাজে? টোটো থেকে নেমে এসে তরুণীরা ওই যুবককে আটকে বিক্ষোভ দেখাতে থাকে। স্থানীয়রা এসে যুবককে মারধর করে। তরুণীদের অভিযোগ, সাইকেল চালাতে চালাতে ওই যুবক অশালীন ইঙ্গিত করছিল। সেই জন্য টোটো থেকে নেমে আমরা প্রতিবাদ করি। 
ওই যুবকের অবশ্য দাবি, সাইকেল নিয়ে আসার সময় পড়ে গিয়ে আমার প্যান্ট ছিঁড়ে যায়। এই অবস্থায় কোনওরকমে সাইকেল চালিয়ে আমি ফিরছিলাম। দুই তরুণীকে সময় জিজ্ঞাসা করতেই তারা খেপে যায়। আমি কোনও অশালীন আচরণ করিনি। বহরমপুর থানার এক পুলিস অফিসার বলেন, ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা