দক্ষিণবঙ্গ

বিজয়া করতে কালনার নেতা-কর্মীদের বাড়ি বাড়ি যেতে নির্দেশ মন্ত্রীর

সংবাদদাতা, কালনা: বিজয়ার শুভেচ্ছা জানাতে বুথস্তর থেকে সকল জনপ্রতিনিধি ও নেতা-কর্মীদের মানুষের বাড়ি বাড়ি যেতে নির্দেশ দিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। শুক্রবার কালনার মধুপুর বাজার মোড়ে দলীয় অফিসে জনপ্রতিনিধি ও কর্মীদের নিয়ে বিজয়ার অনুষ্ঠানে এমনই নির্দেশ দেন স্বপনবাবু। কারা, কবে, কখন, কোথায় যাচ্ছে তাও নজরদারি রাখা হবে বলে জানান। এদিনের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য বাপন শেখ, কালনা-১ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ প্রবীর রায় সহ প্রধান, উপপ্রধান ও সদস্যরা।
ইতিমধ্যে স্বপনবাবু বিজয়ার শুভেচ্ছা জানাতে হাটে-বাজারে ও বাড়ি বাড়ি যাওয়ার কর্মসূচি শুরু করেছেন। শুক্রবারও তিনি পূর্বস্থলী-১ ব্লকের বেশ কয়েকজন প্রবীণের বাড়িতে গিয়ে শারীরিক অবস্থার খোঁজ নেন ও প্রণাম করে শুভেচ্ছা জানান। স্বাস্থ্যসাথী কার্ডে চিকিৎসার সুযোগ নিতে বলেন। একজন বার্ধক্যভাতা পাচ্ছেন না বলে জানালে তিনি জানান, মুখ্যমন্ত্রী নতুন করে দেড় লক্ষ বৃদ্ধবৃদ্ধাকে ভাতা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এবার তিনিও পাবেন বলে আশ্বস্ত করেন। 
স্বপনবাবু বলেন, মুখ্যমন্ত্রী বলেছেন মানুষের পাশে থেকে কাজ করতে। সেই নির্দেশ মতো আমরা সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করি। কিন্তু কিছু নেতা ও জনপ্রতিনিধিরা সেই নির্দেশ মানছেন না। তাই বিজয়া, দীপাবলি, ছট ও জগদ্ধাত্রী পুজোর শুভেচ্ছা জানাতে বুথস্তর থেকে সকল জনপ্রতিনিধি ও কর্মীদের বাড়ি বাড়ি যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তাঁরা দলমত নির্বিশেষে সকলের বাড়ি গিয়ে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়ে সৌজন্য বিনিময় করবেন। বড়দের পায়ে হাত দিয়ে প্রণাম সহ তাঁদের সুবিধা-অসুবিধার খোঁজ নেবেন। সকলকে এই নির্দেশ পালন করতে হবে।  -নিজস্ব চিত্র
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা