দক্ষিণবঙ্গ

হরিহরপাড়ায় তৃণমূল কর্মীকে খুনের ঘটনায় ধৃত কং নেতা

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: হরিহরপাড়ার তৃণমূল কর্মী সনাতন ঘোষ খুনের অন্যতম অভিযুক্ত কংগ্রেস নেতা জুলফিকার আলি ওরফে ভুট্টকে গ্রেপ্তার করল পুলিস। তার বাড়ি হরিহরপাড়ার নাজিরপুর এলাকায়। সে চোঁয়া অঞ্চল কংগ্রেসের সভাপতি ছিল। খুনের ঘটনায় নাম জড়ানোর পর পরই সে ‘বেপাত্তা’ হয়ে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় হরিহরপাড়ার কাশিমনগর এলাকা থেকে জালনোট সহ তাকে গ্রেপ্তার করে পুলিস। তার কাছ থেকে ৪০টি ৫০০ টাকার নকল নোট উদ্ধার হয়। ধৃতকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। সে খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিসের দাবি। তাছাড়া বেশ কিছু দিন ধরে সে জাল টাকার কারবারের সঙ্গে যুক্ত রয়েছে বলে পুলিস জানতে পেরেছে। শুক্রবার ধৃতকে বহরমপুর আদালতে তুলে পুলিসি হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। 
হরিহরপাড়ার তৃণমূল বিধায়ক নিয়ামত শেখ বলেন, এটা প্রশাসনের কাজ। পুলিস প্রশাসন দল না দেখে খুনের ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতীকে পাকড়াও করেছে। এবার তদন্ত হবে। আইন আইনের পথেই চলবে।হরিহরপাড়া ব্লক কংগ্রেসের সভাপতি জাহাঙ্গীর শাহ বলেন, কেউ অসামাজিক কাজকর্মের সঙ্গে লিপ্ত থাকলে তাকে আমরা কোনওভাবেই দলে বরদাস্ত করব না। খুনের ঘটনায় নাম জড়ানোর পরেই তাকে অঞ্চল কংগ্রেসের সভাপতির পদ থেকে অপসারণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ৯ জুন সন্ধ্যায় হরিহরপাড়ার গজনীপুর এলাকায় একটি মিষ্টির দোকানে ছানা দিতে যান দুধ ব্যবসায়ী সনাতন। ওই রাতে চোঁয়া নতুনপাড়া এলাকায় তৃণমূল বিজয় উৎসব উপলক্ষ্যে খাওয়াদাওয়ার ব্যবস্থা করেছিল। সেখানে খাওয়া-দাওয়া সেরে রাতে বাড়ি ফেরার সময় শ্যুটআউটের ঘটনা ঘটে। সনাতনবাবু ওই রাতে আরও দু’জন সঙ্গীকে নিয়ে বাইকে বাড়ি ফিরছিলেন। সেই সময় পিছন থেকে চারচাকা গাড়িতে দুষ্কৃতীরা ধাওয়া করে এসে তাঁর বাইকে ধাক্কা মারে। বাইক সহ মাটিতে পড়ে যান সকলে। তারপর দুষ্কৃতীরা গাড়ি থেকে নেমে সনাতনের বুকে ও পেটে গুলি করে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১০জনকে গ্রেপ্তার করল পুলিস।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা