উত্তরবঙ্গ

স্ত্রীর সঙ্গে অবৈধ প্রেম, বন্ধুকে গলা কেটে খুন

সংবাদদাতা, হবিবপুর: বাজার করে বাড়ি ফেরার পথে বন্ধুর গলার নলি কেটে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বামনগোলা ব্লকের পাকুয়াহাট গ্রাম পঞ্চায়েতের পাউল এলাকায়। ঘটনার ৩০ মিনিটের মধ্যেই অভিযুক্তকে তাঁর বাড়ি থেকে আটক করেছে বামনগোলা থানার পুলিস। 
মৃতের বাড়ি পাকুয়াহাটের পাউল মেলাডাঙ্গা এলাকায়। পুলিস সূত্রে খবর, বন্ধুত্বের সূত্রে দীর্ঘদিন গ্রামের বন্ধুর বাড়িতে যাতায়াত করতেন এক ব্যক্তি। বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। প্রায় সাড়ে চার বছর আগে বন্ধুর স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে আলাদা সংসার শুরু করেন ওই ব্যক্তি। এদিকে বন্ধুর স্ত্রীর সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারছিলেন না তিনি। সেই শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিসের। 
এদিন অভিযুক্তের ছেলে জানায়, বাবার সঙ্গে আমার ও মায়ের সম্পর্ক ভালো ছিল না। বাবা নিয়মিত জুয়া খেলত। নেশা করে মাকে গালিগালাজ ও মারধর করত প্রায়দিন। দিনের পর দিন অত্যাচার দেখে বাবার ওই বন্ধু আমাদের নিয়ে আলাদা সংসার শুরু করে। আমাদের কোনও অসুবিধা হচ্ছিল না। তারপরেও বাবা মাঝেমধ্যে মাকে গালিগালাজ করত এবং দেখে নেব বলে হুমকি দিচ্ছিল। আমরা ভালোই ছিলাম। বিষয়টি মেনে নিতে পারেনি বাবা। আমাদের অসহায় করে দেওয়ার জন্যই এই খুন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে বামনগোলা থানার পুলিস।
23h 23m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮১.৮৭ টাকা৮৫.৩১ টাকা
পাউন্ড১০৭.৪৯ টাকা১১৪.২২ টাকা
ইউরো৯১.২৬ টাকা৯৫.৪৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা