উত্তরবঙ্গ

ধর্ষণের চেষ্টা, হরিশ্চন্দ্রপুরে গোপনাঙ্গ খোয়ালেন যুবক

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: বিধবার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা। আর কেউ নয়, এমন দুষ্কর্ম প্রতিবেশী যুবকের। কিন্তু, দমে যাননি নির্যাতিতা। ভয় না পেয়ে রুখে দাঁড়িয়েছেন। প্রতিবাদ করেছেন। সম্ভ্রম রক্ষায় অভিযুক্তর গোপনাঙ্গে ব্লেড চালিয়ে পাল্টা আঘাত হেনেছেন। ফলে কুকর্ম করতে এসে রক্তাক্ত অবস্থায় চম্পট দিতে হয়েছে যুবককে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে। মহিলা থানায় অভিযোগ দায়ের করার পর অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস।
স্থানীয় এবং পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। কয়েক বছর আগে মহিলার স্বামীর মৃত্যু হয়। তিন নাবালক সন্তানকে নিয়ে হরিশ্চন্দ্রপুরের সুলতাননগর গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামে কোনওরকমে দিন কাটাচ্ছেন নির্যাতিতা। পাখা ও কাঁথা বুনে তাঁর সংসার চলে। ঘটনার রাতে তিন সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। অভিযুক্ত যুবক চুপিসারে ঘরে ঢুকে ঘুমন্ত মহিলার উপর চড়াও হয়। তাঁকে ধর্ষণের চেষ্টা করে। শুরু হয় ধস্তাধস্তি। বিছানার পাশে রাখা ছিল কাঁথার সুতো কাটার ব্লেড। মহিলা সম্ভ্রম রক্ষা করতে ব্লেড দিয়ে যুবকের গোপনাঙ্গে আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় যুবক ঘর ছেড়ে পালিয়ে যায়। মহিলার চিৎকারে প্রতিবেশীরা জড়ো হন।
নির্যাতিতা বলেন, আমার বাড়ি থেকে পাঁচশো মিটার দূরে ওই যুবকের বাড়ি। কয়েকমাস আগে বাঁশের বাড়ি তৈরির জন্য মিস্ত্রি হিসেবে ওকে নিয়েছিলাম। রাতে দরজা লাগিয়ে আমি ঘুমিয়েছিলাম। ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে যুবক ঘরের মধ্যে ঢুকে আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমাকে নানা হুমকিও দিচ্ছিল। কিন্তু আমি দমে যাইনি। ওকে ভয় না পেয়ে নিজেকে বাঁচাতে পাশে রাখা ব্লেড দিয়ে আঘাত করি। আমার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্ত পালিয়ে যায়। ঘটনার জেরে আতঙ্কে আছি। 
স্থানীয়রা বলছেন, নারী নিরাপত্তা নিয়ে মালদহ জেলাজুড়ে গত একমাসে অসংখ্য কর্মসূচি হয়েছে। নিরাপত্তার অধিকার ছিনিয়ে নিতে পথে নেমেছেন মহিলারা। মশাল হাতে মিছিলও করেছেন হাজার হাজার তরুণী থেকে নারী। এতকিছুর পরও একাংশের বিকৃত মানসিকতার জন্য এই সামাজিক ব্যাধি এখনও রয়ে গিয়েছে। 
ঘটনা প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস জানিয়েছে, অভিযোগ জমা পড়েছে। সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পলাতক যুবকের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চলছে। দ্রুত তাকে ধরা হবে।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮১.৮৭ টাকা৮৫.৩১ টাকা
পাউন্ড১০৭.৪৯ টাকা১১৪.২২ টাকা
ইউরো৯১.২৬ টাকা৯৫.৪৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা