উত্তরবঙ্গ

মাত্র এক বছরে মধ্যেই রাস্তা বেহাল, কাউন্সিলারের প্রশ্ন, সংস্কার হবে কবে?

সংবাদদাতা, ময়নাগুড়ি: রাস্তার সংস্কার কবে হবে? আর কবে! এলাকার বাসিন্দাদের পাশাপাশি এই প্রশ্ন এখন ওয়ার্ড কাউন্সিলারের। 
জলপাইগুড়ি জেলা পরিষদের পক্ষ থেকে বছর খানেক আগে রাস্তাটি সংস্কার হয়েছিল। বছর ঘুরতে না ঘুরতেই সেই রাস্তা এখন বেহাল। ময়নাগুড়ি শহরের ১৬ নম্বর ওয়ার্ডের এই রাস্তাটি বেহাল হয়ে রয়েছে। যে কারণে এলাকাবাসী ক্ষুব্ধ। গুরুত্বপূর্ণ রাস্তা দিয়ে শহিদগড় স্কুলপাড়া ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দারাই নন, খাগড়াবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ খাগড়াবাড়ি, হঠাৎ কলোনি, জল্পেশ, গোবিন্দ নগর সহ বিভিন্ন এলাকার লোকজন এই রাস্তা দিয়ে ময়নাগুড়ি বাজারে আসেন। এই রাস্তা দিয়ে অগুণিত লোক কৃষক বাজার, ময়নাগুড়ি হাটে, কর্মতীর্থ ভবনে আসেন। রাস্তাটি দিয়ে চলাচল করা নরকযন্ত্রণার শামিল।
১৬ নম্বর ওয়ার্ডের রাস্তার পিচের আস্তরণ উঠে পাথর বেরিয়ে এসেছে।  কোথাও বড় গর্তের সৃষ্টি হয়েছে। বৃষ্টি হলে জমছে জল। স্কুলের ছাত্র-ছাত্রীদের ইউনিফর্মে জল ছিটে আসছে। রাস্তা খারাপ হওয়ায় টোটো এই এলাকায় আসতে চাইছে না। কৃষকরা বাজারে কৃষিপণ্য নিয়ে যেতে সমস্যায় পড়ছেন। 
ওয়ার্ডের কাউন্সিলার তৃণমূলের ললিতা রায় বলেন, বেহাল রাস্তার কারণে আমাকে সাধারণ মানুষের কথা শুনতে হচ্ছে। পুরসভায় বহুবার জানিয়েছি। কিন্তু কোনও কাজ হচ্ছে না। অথচ পাশের ওয়ার্ডে উন্নয়নের কাজ হচ্ছে। এ রাস্তা দ্রুত সংস্কার করা উচিত। 
এই ব্যাপারে ময়নাগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান মনোজ রায় বলেন, এই রাস্তাটি সংস্কারের ব্যাপারে আমরা অতি দ্রুত উদ্যোগ নেব। পুরবাসীকে সুষ্ঠু পরিষেবা দিতে আমাদের বোর্ড বদ্ধপরিকর।
17d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা