দেশ

হরিয়ানার একটি মদের দোকানের সামনে গ্যাংওয়ার, মৃত ৩

হরিয়ানা, ২০ সেপ্টেম্বর: হরিয়ানায় একটি মদের দোকানের সামনে গ্যাংওয়ার। চলল গুলি। এই ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত তিন জন ব্যক্তির। গুরুতর আহত হয়েছেন দু’জন। গতকাল, বৃহস্পতিবার রাতে হরিয়ানার সোনিপত রোডে ঘটনাটি ঘটেছে।
পুলিস সূত্রে খবর, এদিন রাতে সোনিপতের বালিয়ানা মোড়ের কাছে একটি মদের দোকানে পাঁচ জন যুবক বসেছিলেন। সেই সময়ে তিনটি বাইকে চেপে অন্য কয়েকজন যুবক সেখানে উপস্থিত হয়। এরপরই তারা দোকানে বসে থাকা ওই যুবকদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনি যুবকের। এরপরই আততায়ীরা সেখান থেকে পালিয়ে যায়। গুলির আওয়াজ শুনে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তারা রক্তাত্ত অবস্থায় দু’জনকে সেখান থেকে উদ্ধার করে নিকটবর্তী একটি হাসপাতালে ভর্তি করে। আপাতত সেখানেই তাঁরা চিকিৎসাধীন। মৃতদের নাম জয়দীপ (৩০), অমিত নন্দল (৩৭) এবং বিনয় (২৮)। পুলিস ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। পুলিস মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।
পুলিস আধিকারিকদের প্রাথমিক অনুমান গ্যাংওয়ারের কারণেই এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের খোঁজে তারা তল্লাশি অভিযান শুরু করেছেন।
12h 12m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা