কলকাতা

মেঘনা জুট মিলে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, আহত এক ঠিকাদার সহ ৬

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: সোমবার জগদ্দলের মেঘনা জুট মিলে তৃণমূল ও বিজেপির মধ্যে তুমুল সংঘর্ষ হয়। ছ’জন আহত হন। ওই মিলের এক ঠিকাদারের কাছে তোলা চাওয়ার অভিযোগ উঠল। তার প্রতিবাদ করায় সঞ্জয় সিং নামে এক ঠিকাদারকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। সোমবার ঘটনাটি ঘটেছে জগদ্দলের মেঘনা জুটমিল এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিনের গোলমালে সঞ্জয় সিং নামে এক ঠিকাদার সহ ছ’জন আক্রান্ত হন। আক্রান্ত ঠিকাদার বলেন, মেঘনা মিলে গত চার বছর ধরে আমি ঠিকাদারি করি। গত দু’মাস ধরে ওরা তোলা চাইছে। এসবের বিরুদ্ধে আমি থানায় অভিযোগ করি। সোমবার পুলিস প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি নিয়ে আলোচনা করার কথা ছিল। কিন্তু এদিনই মেঘনা জুটমিলে দলবল নিয়ে এসে হামলা চালায়। ওরা হুমকি দিয়েছে, মিলে কাজ করতে হলে দাবি মতো তোলা দিতে হবে। হামলা চালানোর মূল অভিযোগ তৃণমূল নেতা সৌরভ সিংয়ের দলবলের বিরুদ্ধে।
আক্রান্ত বিজেপি নেতা প্রমোদ সিং বলেন, জোর করে মিল দখল করতে চাইছে তৃণমূল। আমাদের উপর হামলা চালিয়েছে। দলের নেতা অর্জুন সিংকে বিষয়টি জানিয়েছি। অন্যদিকে, তৃণমূল নেতা তথা পার্থ ভৌমিকের চিফ ইলেকশন এজেন্ট সৌরভ সিং বলেন, মিলে তৃণমূলের ইউনিয়ন রয়েছে। তাই বিজেপি মিল দখল করতে চাইছে। আমরা সেটা হতে দিইনি বলেও ওরা হামলা চালিয়েছে। পুলিস প্রশাসনকে সমস্ত বিষয়টি জানানো হয়েছে। তারা ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার পর মিল চত্বরে বসেছে পুলিস পিকেট।
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮১.৮৭ টাকা৮৫.৩১ টাকা
পাউন্ড১০৭.৪৯ টাকা১১৪.২২ টাকা
ইউরো৯১.২৬ টাকা৯৫.৪৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা