Bartaman Patrika
বিকিকিনি
 

টুকরো খবর 

ফেস ক্যালেন্ডার ২০১৯
পূর্ব ভারতের ট্যালেন্ট ম্যানেজমেন্ট ব্র্যান্ড ‘ফেস’ (ফেম ফ্যাশন অ্যান্ড ক্রিয়েটিভ এক্সিল্যান্স) কলকাতায় একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে সংস্থাটি তাদের ২০১৯ সালের ফেস ক্যালেন্ডার উদ্বোধন করেছে। এটি ষষ্ঠ সংস্করণ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্র কৌশানী মুখোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরিচালক রাজ চক্রবর্তী, স্বস্তিকা দত্ত, শন বন্দ্যোপাধ্যায়, সংস্থার প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর নীল রায় প্রমুখ। এই ক্যালেন্ডারে বারোজন উঠতি মডেলে ছবি রয়েছে।

সস্তাসুন্দর ডট কমের উদ্যোগ

ইংল্যান্ডের পেন রিলিফ ব্র্যান্ড ডিপ হিট-এর সঙ্গে যৌথ উদ্যাগে সস্তাসুন্দর ডট কম ‘রান ফর হেলথ অ্যান্ড হ্যাপিনেস’ নামে একটি ‘ফ্যামিলি রান’-এর আয়োজন করেছিল। গত ১২ জানুয়ারি এটি শুরু হয়েছিল দেশপ্রিয় পার্ক থেকে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা কর্পোরেশনের এম এম আই সি দেবাশিস কুমার, জাতীয় স্তরের পুরস্কারপ্রাপ্ত বিদ্যুৎকুমার দে, সস্তাসুন্দর ডট কমের প্রতিষ্ঠাতা এবং এগজিকিউটিভ চেয়ারম্যান বি এল মিত্তল এবং প্রতিষ্ঠাতা এবং সি ই ও রবিকান্ত শর্মা প্রমুখ। মূলত মর্নিংওয়াকের উপকারিতা নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতেই এই উদ্যোগ। আগামীদিনে দিল্লি এন সি আর (ন্যাশনাল ক্যাপিটেল রিজিওন), শিলিগুড়ি ও জামশেদপুরে এরকম করার পরিকল্পনা রয়েছে সংস্থাটির।

অদ্রিজা’র আমি আমার মতো
টলিওয়াকস ইভেন্ট ও এমিন্যান্ট ইভেন্ট যৌথ উদ্যোগে ফ্যাশন শোয়ের আয়োজন করেছে। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘অদ্রিজা-আমি আমার মতো’। শো’টি চলছে গত অক্টোবর মাস থেকে। আগামী ফেব্রুয়ারিতে হবে গ্র্যান্ড ফিনালে। গত ১১ ডিসেম্বর অদ্রিজা-আমি আমার মতো-এর একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, অভিনেতা অজুর্ন চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, মেসার্স ইন্ডিয়া ইন্টারন্যাশনাল রিচা শর্মা, মেসার্স ইন্ডিয়া ইউনিভার্স আর্থ সঙ্গীতা সিং, কলকাতা কর্পোরেশনের এম এম আই সি দেবাশিস কুমার, ক্যান্সার বিশেষজ্ঞ শ্রীনিবাস নারায়ণ প্রমুখ। এদিন সেলিব্রিটি পোস্টার লঞ্চ করা হয়। এ প্রসঙ্গে অদ্রিজা’র অর্গানাইজিং চেয়ারম্যান স্বপ্নদীপ সরকার বলেন, এই অনুষ্ঠানের মাধ্যমে ক্যান্সার নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার উদ্যোগ নেওয়া হয়েছে। পাশাপাশি অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার আক্রান্ত ছোটদের সাহায্য করা হবে।

মোনেট-এর নতুন প্রোডাক্ট
সুগন্ধি ও ডিওডোরেন্ট প্রস্ততকারী সংস্থা মোনেট একটি পরিচিত নাম। বাজারে এদের একাধিক রকমারি প্রোডাক্ট রয়েছে। সম্প্রতি সংস্থাটি দুটি নতুন প্রোডাক্ট বাজারে এনেছে। প্রোডাক্ট দুটি হল, পাসপোর্ট ডিওডোরেন্ট বেদিং বার এবং মোনেট বডি অয়েল। ইতালিয়ান অলিভ এবং চন্দন দিয়ে তৈরি সংস্থার মোনেট বডি অয়েল ক্রেতাদের আলাদা করে নজর কাড়বে। সংস্থার আশা প্রোডাক্ট দুটি ক্রেতাদের পছন্দ হবে। পাওয়া যাচ্ছে সর্বত্র।

এমএম আয়ুর্বেদিকের প্রোডাক্ট
নিত্য নতুন রকমারি আয়ুর্বেদিক প্রোডাক্টের ক্ষেত্রে এম এম আয়ুর্বেদিক প্রাইভেট লিমিটেড একটি অগ্রগণ্য সংস্থা। এদের অনেক ধরনের আয়ুর্বেদিক প্রোডাক্ট রয়েছে। বিভিন্ন সমস্যায় এগুলি বেশ কার্যকরী। আয়ুর্বেদিক হেয়ার অয়েল, আয়ুর্বেদিক অ্যান্টি ড্যানড্রফ শ্যাম্পু, আয়ুর্বেদিক ট্যালকম পাউডার, আয়ুর্বেদিক লাল দন্ত মাজন, নির্মল নেচারাল মেহেন্দি, আয়ুর্বেদিক স্কিন লোশন, গ্লুকো ভেদম নিম্বু পানি, এসেন্সিয়াল অয়েল অ্যান্ড অ্যারোমেটিকস প্রভৃতি জনপ্রিয় প্রোডাক্ট এদের রয়েছে। প্রতিটি আয়ুর্বেদিক প্রোডাক্টই প্রাকৃতিক উপাদানে বিশেষভাবে তৈরি করা হয়েছে। দামও সাধ্যের মধ্যে।

বেলঘরিয়া স্বাস্থ্যমেলা
স্বাস্থ্য নিয়ে মেলা? হ্যাঁ,এ মেলা একটু অন্য ধাঁচের। পুতুলনাচ, ম্যাজিক শো, নাটক, সাপ নিয়ে খেলা, আলোচনা, বইয়ের স্টল সবই আছে। আবার তার সঙ্গে রয়েছে স্বাস্থ্য বিষয়ে মানুষকে সচেতন করার চেষ্টাও। গত ১৩ বছর ধরে বেলঘরিয়ার ‘রেখা রায় মেমোরিয়াল মেডিকেল সোসাইটি’ এই মেলাটি নিয়মিত করে আসছে। স্থানীয় যতীন দাস বিদ্যামন্দির প্রাঙ্গণে সম্প্রতি দু’ দিন ধরে এই মেলা হয়ে গেল। উদ্বোধন করলেন বর্ষিয়ান ইএনটি বিশেষজ্ঞ ডাঃ শান্তনু বন্দ্যোপাধ্যায়। প্রধান অতিথি ছিলেন রবীন্দ্রভারতী সোসাইটির সম্পাদক সিদ্ধার্থ মুখোপাধ্যায়, ডাঃ সুকান্ত বিশ্বাস, ডাঃ মলয়কুমার ভট্টাচার্য, ডাঃ অমল খান, ডাঃ কুমারেশচন্দ্র সরকার, কান্তিময় সরকার প্রমুখ। মেলা কমিটির সম্পাদক ডাঃ অমতিাভ ভট্টাচার্য জানিয়েছেন, দু’ দিনে এই মেলায় প্রায় দু’ হাজার মানুষের স্বাস্থ্য পরীক্ষা হয়েছে বিনামূল্যে। দেওয়া হয়েছে ওষুধ।

শিশু চিকিৎসায় সেলিব্রিটিরা

রোটারি ক্লাব অব ক্যালকাটা ওল্ড সিটি এবং আর এন টেগোর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেস-এর যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে একটি কার র‌্যালির, যার শিরোনাম ‘ড্রাইভ হৃদয়া—সিজন দুই’। আগামী ২৭ জানুয়ারি সকাল সাড়ে ন’টায় স্প্রিং ক্লাব থেকে এই র‌্যালি শুরু হবে। এই র‌্যালি থেকে প্রাপ্ত অর্থে যেসব শিশুরা হৃদ যন্ত্রের অসুখে ভুগছে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

নিউ আলিপুরে হেলথ কাফে

অনন্যা গুপ্ত খান নিউ আলিপুরে চালু করলেন হেলথ কাফে ও ওয়েলনেস ক্লিনিক। সুন্দর শরীর ও মন গড়ে তোলার লক্ষ্যে এই ক্লিনিকটি চালু হল। উদ্বোধন করেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।
স্বস্তিনাথ শাস্ত্রী, স্নেহাশিস সাউ 
26th  January, 2019
জমজমাট সুভাষ মেলা

 পূর্ব কলকাতার এক ঐতিহ্যবাহী মেলা হল সুভাষ মেলা। এই মেলার নামের সঙ্গে সঙ্গে অনুষ্ঠানস্থল পার্কটির পরিচয় সুভাষ মেলা প্রাঙ্গণ। বিধায়ক পরেশ পালের উদ্যোগে পূর্ব কলকাতা সুভাষ মেলা কমিটি আয়োজিত এই মেলা এবছর ৪৮তম বর্ষে পড়ল। প্রতি বছরের মতো এবছরও নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত এই মেলা।
বিশদ

09th  February, 2019
মহামিলন মঠে ওঙ্কারনাথদেবের জন্মোৎসব

আগামী ২২, ২৩, ২৪ ফেব্রুয়ারি ঠাকুর শ্রীশ্রী সীতারামদাস ওঙ্কারনাথদেবের ১২৮ তম জন্মোৎসব। ২২ তারিখ শুক্রবার শুরুতে গুরুপূজা ও পরে ভক্তিগীতি ও ভজন। এছাড়া আছে শ্রীশ্রী সীতারামের দৃষ্টিতে আর্যনারীর আদর্শ নিয়ে আলোচনা। শেষে ঠাকুরকথা ও নামগান। শনিবারে সমবেত প্রার্থনা।
বিশদ

09th  February, 2019
বইমেলা মেলা বই

বইমেলায় প্রকাশিত হয়েছে নানা বিষয়ে একাধিক বই। খোঁজ নিলেন স্বস্তিনাথ শাস্ত্রী। বিশদ

09th  February, 2019
ভ্যালেন্টাইন ডে-তে কী দেবেন প্রিয়জনকে ?

ভ্যালেন্টাইন ডে-তে প্রিয়জনকে কী উপহার দেবেন? তারই কিছু আইডিয়া দিচ্ছেন স্নেহাশিস সাউ। বিশদ

09th  February, 2019
 সাহিত্য অ্যাকাডেমি পেল শ্রীময়ী মা’র ওড়িয়া অনুবাদ

 সাহিত্যিক নবকুমার বসু তাঁর ভাষায় এক ‘দুঃসাহসিক কাজ’-এ হাত দিয়েছিলেন বেশ কয়েকবছর আগে। অনেক ঘোরাঘুরি, কায়িক ও মানসিক শ্রম ব্যয় করে তিনি তথ্য সংগ্রহ করেছিলেন এবং দু’ খণ্ডে রচনা করেছিলেন শ্রীসারদাদেবীকে নিয়ে উপন্যাস ‘লাবণ্যে পূর্ণ প্রাণ’ ও ‘কেউ পর নয়’। 
বিশদ

02nd  February, 2019
 প্রদর্শনী সংবাদ

শিল্পী গণেশ হালুইয়ের ফরম অ্যান্ড প্লে চিত্রপ্রদর্শনী শুরু হয়েছে গত ১৮ জানুয়ারি। আকারপ্রকার, পি ২৩৮ হিন্দুস্থান পার্ক, কলকাতা-২৯ এ প্রদর্শনী চলবে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।
বিশদ

02nd  February, 2019
বইমেলা মেলা বই

বইমেলায় প্রকাশিত হয়েছে নানা বিষয়ে একাধিক বই। খোঁজ নিলেন স্বস্তিনাথ শাস্ত্রী। বিশদ

02nd  February, 2019
ঘুরে আসুন তামিলনাড়ু ও গুজরাত 

দেশের দুই প্রান্তে দুটি রাজ্য। কিন্তু পর্যটকদের কাছে দুটির আবেদনই সমান। বিস্তারিত বর্ণনায় অয়ন গঙ্গোপাধ্যায়।

তামিলনাড়ু
কলকাতা থেকে বিমানে বা হাওড়া থেকে ট্রেনে চেপে প্রথম গন্তব্য চেন্নাই। রাজ্যের রাজধানী শহর থেকে তামিলনাড়ু ভ্রমণ শুরু করুন। শহরের মুখ্য দ্রষ্টব্যগুলি অটো বা গাড়ি নিয়ে দিনে-দিনেই দেখে নেওয়া যায়। প্রধান আকর্ষণ মেরিনা বিচ। 
বিশদ

26th  January, 2019
দ্য বেঙ্গল ফ্যাশন হেরিটেজ 

দ্য বেঙ্গল ফ্যাশন হেরিটেজ ২০১৮-তে দেখা যাবে ১৩ জন নামী ফ্যাশন ডিজাইনারের কাজ। এঁরা হলেন অভিষেক রায়, আদর্শ মাখারিয়া, আয়ুষ্মান মিত্র, বাপ্পাদিত্য বিশ্বাস, চিন্ময় বসু, একতা ও রুচিরা, কবিতা বন্দ্যোপাধ্যায়, মালিকা ভার্মা, প্রণয় বৈদ্য, পারমিতা বন্দ্যোপাধ্যায়, রবি মানিল, শর্বরী দত্ত, সায়ন্তন সরকার।  
বিশদ

26th  January, 2019
প্রদর্শনী সংবাদ 

 ইমামি আর্ট এবং কলকাতা সেন্টার ফর ক্রিয়েটিভিটি যৌথভাবে আয়োজন করেছে একটি শিল্প প্রদর্শনীর, যার শিরোনাম ‘বসুধৈব কুটুম্বকম’। গত ২৫ জানুয়ারি যার আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেল বাইপাস লাগোয়া আনন্দপুরের কলকাতা সেন্টার ফর ক্রিয়েটিভিটির অঙ্গনে।  
বিশদ

26th  January, 2019
জমে উঠেছে দমদম খাদ্য মেলা
নালে ঝোলে 

বাঙালি মানেই খাদ্যরসিক। তাই সবাইকে তৃপ্তি করে খাওয়ানোর ব্যবস্থা করলেন দক্ষিণ দমদম পৌরসভার পৌরপ্রধান পরিষদ দেবাশিস বন্দ্যোপাধ্যায়। ৩০টি নামীদামী খাবারের স্টল নিয়ে চলছিল দমদম খাদ্য মেলা ২০১৯ ‘নালে ঝোলে’। প্রধান পৃষ্ঠপোষক ব্রাত্য বসু সপ্তম বর্ষের আয়োজনে আনন্দিত।  
বিশদ

26th  January, 2019
শরৎবাড়ি ঘুরে শরৎমেলায়

২১ থেকে ২৭ জানুয়ারি কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বসতবাড়ি সামতাবেড়ে বসে শরৎমেলা। খবরে দীপংকর মান্না। বিশদ

19th  January, 2019
উৎসব অনুষ্ঠানে অঞ্জলি বাটী

সম্প্রতি সায়েন্স সিটিতে ‘ইন্ডিয়া ইন্টারন্যাশনাল মেগা ট্রেড ফেয়ারে যোগ দিয়েছিল মুনস্টার। সংস্থাটি মূলত হেনা দিয়ে তৈরি বিভিন্ন প্রোডাক্টের জন্য বেশ পরিচিত। এবার তারা হেয়ার ও স্কিন কেয়ার প্রোডাক্ট বাজারে নিয়ে এসেছে। এদের স্টলে সংস্থার সব ধরনের প্রোডাক্ট সাজানো ছিল।
বিশদ

19th  January, 2019
পুস্তক সমাচার 

আদ্যামা: অন্নদাঠাকুর থেকে মুরালভাই
দক্ষিণেশ্বরের অদূরে আদ্যাপীঠ মন্দির ও আশ্রম। দক্ষিণেশ্বর নিয়ে যত কিছু লেখালিখি, প্রচার হয়েছে আদ্যাপীঠ নিয়ে তুলনামূলকভাবে হয়েছে কম। এক ব্রাহ্মণসন্তান অন্নদাঠাকুর বাড়ির অমতে পূজন যাজন ছেড়ে কবিরাজি বিদ্যা আয়ত্ত করে চিকিৎসক হয়ে ওঠেন।  বিশদ

12th  January, 2019
একনজরে
 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ডারউইন দিবস
১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম
১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম
১৮৭১: ভারতবন্ধু দীনবন্ধু অ্যান্ড্রুজের জন্ম
১৯১৯: কবি সুভাষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯২০: অভিনেতা প্রাণের জন্ম
১৯৬১ - বাঙালি সাহিত্যিক এবং বিশিষ্ট আইনজীবী অতুলচন্দ্র গুপ্তর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM

২৪১ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:39 PM

প্রয়াত ইংল্যান্ডের কিংবদন্তী গোলকিপার গর্ডন ব্যাঙ্কস 

03:51:00 PM