Bartaman Patrika
উত্তরবঙ্গ
 
 

 সোমবার ইংলিশবাজারের মিশনঘাটে মহানন্দা নদীতে সরস্বতী প্রতিমা বিসর্জন। নিজস্ব চিত্র

লক্ষ্য অন্তত একটি লোকসভা আসন, জেলায় টানা কেন্দ্রীয় নেতাদের আনার প্ল্যান বিজেপি’র

সংবাদদাতা, মালদহ: জেলা কংগ্রেসের নিয়ন্ত্রক কোতোয়ালি ভবনের দুর্বলতার সুযোগে লোকসভা নির্বাচনে মালদহে থাবা বসাতে চাইছে বিজেপি। মালদহের দু’টি লোকসভা আসনের অন্তত একটি আসন দখল করতে তারা মরিয়া হয়ে উঠেছে। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাতে দলের কেন্দ্রীয় সাংগঠনিক নেতৃত্বকে ধারাবাহিকভাবে মালদহে পাঠাতে চাইছে বিজেপি। ফেব্রুয়ারির মধ্যেই জেলায় কয়েক দফা বৈঠকের পরিকল্পনা রয়েছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের। তবে রণকৌশলের পুরোটা নেতারা খোলসা করতে চাইছেন না। অত্যন্ত গোপনে, সতর্কতার সঙ্গে, সাংগঠনিক শৃঙ্খলার মধ্যে দিয়ে তারা একাজ করতে চাইছে। জনসংখ্যার অনুপাতে সংখ্যালঘু সম্প্রদায়ের গরিষ্ঠতা মালদহে কিছুটা বেশি থাকায় তাদের মন জয়ের জন্যও বিশেষ পরিকল্পনা নিচ্ছে বিজেপি নেতৃত্ব।
২০১৪ সালের লোকসভা নির্বাচনে মালদহ উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের প্রতীকে জেতেন মৌসম নুর। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী সিপিএমের খগেন মুর্মুকে ৬৫ হাজার ৭০৫ ভোটে পরাজিত করেন। লক্ষ্যণীয়ভাবে ওই কেন্দ্রে তৃণমূল তৃতীয় স্থানে থাকলেও চতুর্থ স্থানে থাকা বিজেপি’র সঙ্গে তাঁদের ভোট পার্থক্য ছিল মাত্র ১৮ হাজারের।
এদিকে দক্ষিণ মালদহ বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের প্রতীকে জেতেন আবু হাসেম খান চৌধুরী (ডালু)। তিনি প্রায় ১ লক্ষ ৬৪ হাজার ভোটের ব্যবধানে হারান বিজেপি প্রার্থী বিষ্ণুপদ রায়কে। সেখানে তৃতীয় স্থানে সিপিএমের আবুল হাসনাত খান ও চতুর্থ স্থানে তৃণমূলের মোয়াজ্জেম হোসেন ছিলেন।
এবার বিজেপি নেতৃত্বের ধারণা, মালদহে নিশ্চিতভাবে সাফল্য পাবে দল। তাই তারা গা ঝাড়া দিয়ে নেমে পড়েছে। ২০১৪ সালে যে আসনে চতুর্থ স্থানে ছিল বিজেপি সেই উত্তর মালদহ আসন এবার তারা জিতবে বলে দাবি করেছে জেলা নেতৃত্ব। দক্ষিণ মালদহ আসনকেও বাদ রাখছে না। জেলা বিজেপি’র এক প্রবীণ নেতা বলেন, ২০১৪ সাল বা ২০১৬ সাল ভুলে যান। উত্তর মালদহে এবার আমরাই জিতছি। দক্ষিণ মালদহেও জয়ের জন্য দল ঝাঁপাচ্ছে। ২০১৪ সালে এখানে আমরা দ্বিতীয় ছিলাম। এবার লক্ষ্য প্রথম স্থান। কোন অঙ্কে তিনি এই দাবি করছেন তার ব্যাখ্যা অবশ্য দিতে চাননি। উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে অনেককেই অবাক করে দক্ষিণ মালদহের বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে বিজেপি জিতে যায়।
বিজেপি জানিয়েছে, সম্প্রতি অমিত শাহের জনসভা মেগা হিট হয়েছে। ফেব্রুয়ারি থেকে পরপর মালদহে কেন্দ্রীয় সাংগঠনিক নেতারা আসতে শুরু করবেন। তালিকায় দলের সাংগঠনিক সাধারণ সম্পাদক শিবপ্রকাশ, রাজ্যের সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেননের পাশাপাশি কৈলাস বিজয়বর্গীয় রয়েছেন। মেনন ইতিমধ্যেই দু’বার জেলা ঘুরে গিয়েছেন। এরা কেউই প্রকাশ্য জনসভা করবেন না। জেলা থেকে পঞ্চায়েতস্তর পর্যন্ত দলীয় কর্মকর্তাদের সঙ্গেই মূলত বৈঠক করবেন। বৈঠকের লক্ষ্য হল এলাকার রাজনৈতিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে উত্তর ও দক্ষিণ মালদহে আলাদা রণনীতির পরিকল্পনা করা।
বিজেপি’র জেলা সভাপতি সঞ্জিত মিশ্র বলেন, আমরা লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বের সঙ্গে সমন্বয় রেখেই কাজ হচ্ছে। মালদহের দু’টি লোকসভা কেন্দ্রই এবার দখল করছি আমরা। বিজেপি’র এই দাবিকে ‘দিবাস্বপ্ন’ বলে পরিহাস করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল (বাবলা) সরকার বলেন, স্বপ্নের পোলাওয়ে যত ইচ্ছে ঘি ঢালুক ওরা। মালদহের দুটি লোকসভা কেন্দ্রে তৃণমূলের জয় শুধু সময়ের অপেক্ষা। এদিকে বিজেপি ও তৃণমূলের দাবি উড়িয়ে মালদহ কংগ্রেসের নতুন সভাপতি মোস্তাক আলম বলেন, এই জেলা কংগ্রেসের। ১৯৮০ সাল থেকে মানুষ শুধু হাত প্রতীককেই চেনে। এবারও ব্যতিক্রম ঘটবে না।
 চূড়ান্ত প্রস্তুতি সম্পূর্ণ আজ থেকে শুরু মাধ্যমিক পরীক্ষা

 বিএনএ, রায়গঞ্জ ও সংবাদদাতা, বালুরঘাট: আজ, মঙ্গলবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায় মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে গ্রহণ করতে চূড়ান্ত প্রস্তুতি সোমবারের মধ্যেই প্রায় সম্পূর্ণ হয়ে যায়। এনিয়ে সোমবার জেলার শিক্ষা দপ্তর ও স্কুলগুলিতে তৎপরতা ছিল তুঙ্গে।
বিশদ

বিজেপিকে রোখার কোনও পরিকল্পনা নেই, কংগ্রেসের শুধু ব্যক্তিগত আক্রমণ: মৌসম

বিএনএ, মালদহ: বিজেপিকে কীভাবে রোখা হবে তা নিয়ে কংগ্রেসীদের কোনও কথা নেই। কেবল ব্যক্তি কুৎসাতেই ব্যস্ত। রতুয়া’র আমবাগানে সোমবারের সংবর্ধনা সভায় এভাবেই কংগ্রেসীদের বিঁধলেন সদ্য কংগ্রেস ছেড়ে তশণমূল কংগ্রেসে যোগদানকারী সংসদ সদস্য মৌসম নুর।
বিশদ

গুলি, খুন সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোটের আগে আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রে

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোট থেকে শুরু করে একের পর এক গুলি, খুন, মারধর ও সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা এলাকার বাসিন্দাদের মধ্যে। পরোরপাড়, বনচুকামারি, চকোয়াখেতি, মথুরা, পাতলাখাওয়া, শালকুমার-১, ২ গ্রাম পঞ্চায়েতে এখন আতঙ্কের পরিবেশ।
বিশদ

কুর্শামারি গ্রাম পঞ্চায়েত
প্রধান নির্বাচিত হয়েও দায়িত্ব না পাওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়ে ক্ষোভ নির্দল সদস্যর

  সংবাদদাতা, মাথাভাঙা: আদালতের নির্দেশে গত ৪ ফেব্রুয়ারি মাথাভাঙা-১ ব্লকের কুর্শামারি গ্রাম পঞ্চায়েতে নতুন করে বোর্ডগঠন হয়েছে। শাসকদল তৃণমূলকে সরিয়ে বোর্ডের ক্ষমতায় এসেছে নির্দল বিজেপি জোটের বোর্ড। অভিযোগ, সাতদিন পেরিয়ে গেলেও নতুন প্রধান মজিবর রহমান মিয়াঁকে শংসাপত্র দেয়নি প্রশাসন।
বিশদ

বহু প্রতীক্ষিত নঘরিয়া সেতু ও সলাইডাঙায় সেতুর শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী

সংবাদদাতা, মালদহ: সাধারণ মানুষের বিপুল উচ্ছ্বাসের মধ্যে দিয়ে বহু প্রতীক্ষিত নঘরিয়া ব্রিজের শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সোমবার একই সঙ্গে তিনি মালদহের গাজোল এবং হরিশ্চন্দ্রপুরেও সেতুসহ বিভিন্ন প্রকল্পের শিলান্যাস করেন।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

 ইউনেসকোর নকশায় সাজিয়ে তোলা হবে শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিং

বিএনএ, শিলিগুড়ি: শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিংকে সংরক্ষণের জন্য সাজিয়ে তুলবে রেল। এই উদ্যোগে শিলিগুড়ি টাউন স্টেশনের ঐতিহ্যকে ফিরিয়ে আনা হবে। আর এ কাজের জন্য ইউনেসকো সুসংহত নকশা ও রিপোর্ট তৈরি করেছে।
বিশদ

তপন ব্লকের কয়েকটি গ্রামে এবার বোরো ধান চাষ নিষিদ্ধ ঘোষণা করেছে কৃষি দপ্তর

 সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার বিভিন্ন এলাকায় জলস্তর নিচে নামতেই একাধিক এলাকায় বোরো ধান চাষ নিষিদ্ধ করল কৃষি দপ্তর। দপ্তর সূত্রে জানা গিয়েছে, বৃষ্টি না হওয়ার কারণে ইতিমধ্যে তপনের একাধিক এলাকার জমির মাটি শুষ্ক হয়ে রয়েছে। এরই মধ্যে বোরো ধান চাষ করতে হলে সমস্যা হবে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূরপাল্লার বাসগুলি চলে।
বিশদ

পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের বরাদ্দ ২০ লক্ষ টাকা

 সংবাদদাতা, গাজোল: মালদহের বামনগোলা ব্লকের পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নের কাজ শীঘ্রই শুরু হচ্ছে। এজন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ২০ লক্ষ টাকা অনুমোদন করেছে। বাসস্ট্যান্ডকে ওই টাকায় ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু হচ্ছে। পূর্তদপ্তরের পক্ষ থেকে বাসস্ট্যান্ডে যাত্রী প্রতীক্ষালয় করে দেওয়া হবে।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

  সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

সরকারি অনুমোদন থাকলেও তপনের ৩টি দিঘিতে মাছ চাষ করতে পারছেন না মৎস্যচাষিরা

সংবাদদাতা, বালুরঘাট: দিঘিতে মাছ চাষ করার সরকারি অনুমতি পেলেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হুমকিতে দিঘির ধারেকাছে যেতে পারছেন না মাছ চাষিরা। দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার গুরাইল গ্রাম পঞ্চায়েতের বাটুরিয়া ও হজরতপুর গ্রাম পঞ্চায়েতের হাসনাহার, মোলকাহারের তিনটি দিঘিতে এই সমস্যা হয়েছে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূর পাল্লার বাসগুলি চলে।
বিশদ

 মাধ্যমিক পরীক্ষার জন্য আজ থেকে যাননিয়ন্ত্রনে বিশেষ ব্যবস্থা

 সংবাদদাতা, মালদহ: আজ মাধ্যমিক পরীক্ষা। একই সঙ্গে শুরু হচ্ছে হাই মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষাও। জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে গিয়ে ছাত্রছাত্রীদের যেন কোনরকম অসুবিধার মধ্যে না পড়তে হয় সেদিকে লক্ষ্য রেখে বিশেষ ব্যবস্থা নিয়েছে জেলা প্রশাসন ও পুলিস।
বিশদ

Pages: 12345

একনজরে
  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে মোহন বাগানের চ্যাম্পিয়ন হওয়ার আর কোনও সম্ভাবনাই নেই। তবে খেতাব নির্ধারণে মোহন বাগান বড় ভূমিকা নিতে পারে। চেন্নাই সিটি এফসি সোমবার ড্র করেছে। তাদের খেলা বাকি শিলং লাজং (১৮ ফেব্রুয়ারি),মোহন বাগান (২৪ ফেব্রুয়ারি), চার্চিল ...

 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ডারউইন দিবস
১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম
১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম
১৮৭১: ভারতবন্ধু দীনবন্ধু অ্যান্ড্রুজের জন্ম
১৯১৯: কবি সুভাষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯২০: অভিনেতা প্রাণের জন্ম
১৯৬১ - বাঙালি সাহিত্যিক এবং বিশিষ্ট আইনজীবী অতুলচন্দ্র গুপ্তর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM

২৪১ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:39 PM

প্রয়াত ইংল্যান্ডের কিংবদন্তী গোলকিপার গর্ডন ব্যাঙ্কস 

03:51:00 PM