Bartaman Patrika
উত্তরবঙ্গ
 
 

 সোমবার ইংলিশবাজারের মিশনঘাটে মহানন্দা নদীতে সরস্বতী প্রতিমা বিসর্জন। নিজস্ব চিত্র

বিজেপিকে রোখার কোনও পরিকল্পনা নেই, কংগ্রেসের শুধু ব্যক্তিগত আক্রমণ: মৌসম

বিএনএ, মালদহ: বিজেপিকে কীভাবে রোখা হবে তা নিয়ে কংগ্রেসীদের কোনও কথা নেই। কেবল ব্যক্তি কুৎসাতেই ব্যস্ত। রতুয়া’র আমবাগানে সোমবারের সংবর্ধনা সভায় এভাবেই কংগ্রেসীদের বিঁধলেন সদ্য কংগ্রেস ছেড়ে তশণমূল কংগ্রেসে যোগদানকারী সংসদ সদস্য মৌসম নুর। তাৎপর্যপূর্ণভাবে গত ২৮ জানুয়ারি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরে এই প্রথম এভাবে জেলা কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরালেন। একইভাবে এদিন সামসি রেগুলেটেড মার্কেটের ভিড়ে ঠাসা সভাতেও বিজেপি এবং কংগ্রেসের দেদার সমালোচনা করেন মৌসম। গত কয়েকদিন ধরেই এই সংবর্ধনা সভাগুলি বস্তুত কংগ্রেস ভাঙা আর তৃণমূলে যোগদান সভা হয়ে উঠতে শুরু করেছে। এদিনও তার ব্যতিক্রম হয়নি। এদিন রতুয়া-২ পঞ্চায়েত সমিতির কংগ্রেস সদস্য অঙ্গজ রায় ও ডলি খাতুন এবং বিজেপি’র শ্যামলী রায় তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। একইসঙ্গে পঞ্চায়েত সমিতির কংগ্রেসের প্রাক্তন কর্মাধ্যক্ষ সুকুল শেখ ও বুথনেতা বাবলু শেখ তৃণমূলে যোগ দেন। তাঁদের সঙ্গে হাজারখানেক বুথস্তরের সক্রিয় নেতাকর্মীও যোগদান করে।
এদিন রতুয়ার আমবাগানের সভায় মৌসম বলেন, প্রয়াত গনিখান চৌধুরী শুধু তো একটি রাজনৈতিক আদর্শ নয়, সামাজিক আদর্শও। তিনি জেলাকে সমন্বয়ের আদর্শে বাঁচতে শিখিয়েছিলেন। কিন্তু তা নষ্ট হচ্ছিল। এই প্রেক্ষাপট বুঝেই বারবার আমরা বলেছি, বিজেপি’কে রুখতে গেলে তৃণমূল কংগ্রেসকে লাগবে। কিন্তু কেন্দ্রীয় নেতৃত্ব বুঝলেও রাজ্য নেতৃত্ব একথা শোনেনি। আর মালদহে আমি তৃণমূলে যাওয়ার পর থেকে শুধুই ব্যক্তি কুৎসা করছে শতাব্দী প্রাচীন দলের কিছু নেতা। আরে মূল সমস্যা বিজেপি। তাদের কীভাবে রোখা হবে সে নিয়ে কোনও কথা বলছে না কেন? এখানেই ব্যক্তিগত স্বার্থ আর জেলার স্বার্থের প্রসঙ্গ আসে। আমি বিজেপি’কে রুখতে চাই, জেলাকে বাঁচাতে চাই, তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে চেয়েছি। ব্যক্তিগত কোনও স্বার্থ নেই, তাই ব্যক্তিগত আক্রমণ কখনও করিনি।
এদিন কংগ্রেসে ভাঙন প্রসঙ্গে মৌসম বলেন, লড়াই কোনও দলের, মতের, পতাকার নয়। লড়াই মানুষে মানুষে বিভাজন রুখে দেওয়ার। ঩যে সমস্ত কংগ্রেসী মানুষ বুঝছেন যে বিজেপি’কে রুখতে হলে তৃণমূলকে শক্তিশালী করতে হবে, তারা আমাদের সঙ্গে আসছেন। এই ঢল আগামী দিনে আরও বাড়বে। এদিন রতুয়া-১ ব্লকের সভায় মৌসমের সঙ্গে একইসঙ্গে দলত্যাগী হেমন্ত শর্মা আরও আক্রমণাত্মক ভঙ্গিতে কংগ্রেসের সমালোচনা করেন। তিনি বলেন, যে সমস্ত কংগ্রেস কর্মীরা দল ছেড়ে আসছেন তাঁরাও জেলার জন্য ভাবছেন, নিজ এলাকার জন্য ভাবছেন। আর কংগ্রেসের একাংশের নেতা কেবল কুৎসা করতে ব্যস্ত। এথেকেই কংগ্রেসের কর্মী ও কতিপয় নেতার মধ্যে তফাত মানুষ বুঝে নিতে পারবে।
গত কয়েক দিন ধরেই মালদহের হবিবপুর, বামনগোলা, রতুয়া সহ একাধিক এলাকায় দলের তরফে কর্মিসভা শুরু করেছে কংগ্রেস। আর সভাগুলির প্রত্যেকটিতে কংগ্রেসের জেলা নেতৃত্বের একাংশ মৌসম নুরের তেড়ে সমালোচনা করতে শুরু করেছেন। এই ব্যক্তি সমালোচনার প্রেক্ষিতেই এদিন রতুয়ার দু’টি সভাতেই মুখ খোলেন মৌসম। গত প্রায় ১৪ দিনে মৌসম কংগ্রেসের কোনও নেতার বিরুদ্ধে ব্যক্তিগত সমালোচনা করেননি। কেবল দলের কৌশলগত ত্রুটি নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বারবার বলে এসেছেন সাম্প্রদায়িক শক্তিকে রুখতে হবে। এই প্রয়োজনেই তাঁর দল বদল। এদিন তিনি কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণাত্মক হওয়ায় জেলায় চর্চা শুরু হয়েছে।

 চূড়ান্ত প্রস্তুতি সম্পূর্ণ আজ থেকে শুরু মাধ্যমিক পরীক্ষা

 বিএনএ, রায়গঞ্জ ও সংবাদদাতা, বালুরঘাট: আজ, মঙ্গলবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায় মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে গ্রহণ করতে চূড়ান্ত প্রস্তুতি সোমবারের মধ্যেই প্রায় সম্পূর্ণ হয়ে যায়। এনিয়ে সোমবার জেলার শিক্ষা দপ্তর ও স্কুলগুলিতে তৎপরতা ছিল তুঙ্গে।
বিশদ

গুলি, খুন সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোটের আগে আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রে

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোট থেকে শুরু করে একের পর এক গুলি, খুন, মারধর ও সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা এলাকার বাসিন্দাদের মধ্যে। পরোরপাড়, বনচুকামারি, চকোয়াখেতি, মথুরা, পাতলাখাওয়া, শালকুমার-১, ২ গ্রাম পঞ্চায়েতে এখন আতঙ্কের পরিবেশ।
বিশদ

লক্ষ্য অন্তত একটি লোকসভা আসন, জেলায় টানা কেন্দ্রীয় নেতাদের আনার প্ল্যান বিজেপি’র

সংবাদদাতা, মালদহ: জেলা কংগ্রেসের নিয়ন্ত্রক কোতোয়ালি ভবনের দুর্বলতার সুযোগে লোকসভা নির্বাচনে মালদহে থাবা বসাতে চাইছে বিজেপি। মালদহের দু’টি লোকসভা আসনের অন্তত একটি আসন দখল করতে তারা মরিয়া হয়ে উঠেছে। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাতে দলের কেন্দ্রীয় সাংগঠনিক নেতৃত্বকে ধারাবাহিকভাবে মালদহে পাঠাতে চাইছে বিজেপি।
বিশদ

কুর্শামারি গ্রাম পঞ্চায়েত
প্রধান নির্বাচিত হয়েও দায়িত্ব না পাওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়ে ক্ষোভ নির্দল সদস্যর

  সংবাদদাতা, মাথাভাঙা: আদালতের নির্দেশে গত ৪ ফেব্রুয়ারি মাথাভাঙা-১ ব্লকের কুর্শামারি গ্রাম পঞ্চায়েতে নতুন করে বোর্ডগঠন হয়েছে। শাসকদল তৃণমূলকে সরিয়ে বোর্ডের ক্ষমতায় এসেছে নির্দল বিজেপি জোটের বোর্ড। অভিযোগ, সাতদিন পেরিয়ে গেলেও নতুন প্রধান মজিবর রহমান মিয়াঁকে শংসাপত্র দেয়নি প্রশাসন।
বিশদ

বহু প্রতীক্ষিত নঘরিয়া সেতু ও সলাইডাঙায় সেতুর শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী

সংবাদদাতা, মালদহ: সাধারণ মানুষের বিপুল উচ্ছ্বাসের মধ্যে দিয়ে বহু প্রতীক্ষিত নঘরিয়া ব্রিজের শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সোমবার একই সঙ্গে তিনি মালদহের গাজোল এবং হরিশ্চন্দ্রপুরেও সেতুসহ বিভিন্ন প্রকল্পের শিলান্যাস করেন।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

 ইউনেসকোর নকশায় সাজিয়ে তোলা হবে শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিং

বিএনএ, শিলিগুড়ি: শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিংকে সংরক্ষণের জন্য সাজিয়ে তুলবে রেল। এই উদ্যোগে শিলিগুড়ি টাউন স্টেশনের ঐতিহ্যকে ফিরিয়ে আনা হবে। আর এ কাজের জন্য ইউনেসকো সুসংহত নকশা ও রিপোর্ট তৈরি করেছে।
বিশদ

তপন ব্লকের কয়েকটি গ্রামে এবার বোরো ধান চাষ নিষিদ্ধ ঘোষণা করেছে কৃষি দপ্তর

 সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার বিভিন্ন এলাকায় জলস্তর নিচে নামতেই একাধিক এলাকায় বোরো ধান চাষ নিষিদ্ধ করল কৃষি দপ্তর। দপ্তর সূত্রে জানা গিয়েছে, বৃষ্টি না হওয়ার কারণে ইতিমধ্যে তপনের একাধিক এলাকার জমির মাটি শুষ্ক হয়ে রয়েছে। এরই মধ্যে বোরো ধান চাষ করতে হলে সমস্যা হবে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূরপাল্লার বাসগুলি চলে।
বিশদ

পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের বরাদ্দ ২০ লক্ষ টাকা

 সংবাদদাতা, গাজোল: মালদহের বামনগোলা ব্লকের পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নের কাজ শীঘ্রই শুরু হচ্ছে। এজন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ২০ লক্ষ টাকা অনুমোদন করেছে। বাসস্ট্যান্ডকে ওই টাকায় ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু হচ্ছে। পূর্তদপ্তরের পক্ষ থেকে বাসস্ট্যান্ডে যাত্রী প্রতীক্ষালয় করে দেওয়া হবে।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

  সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

সরকারি অনুমোদন থাকলেও তপনের ৩টি দিঘিতে মাছ চাষ করতে পারছেন না মৎস্যচাষিরা

সংবাদদাতা, বালুরঘাট: দিঘিতে মাছ চাষ করার সরকারি অনুমতি পেলেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হুমকিতে দিঘির ধারেকাছে যেতে পারছেন না মাছ চাষিরা। দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার গুরাইল গ্রাম পঞ্চায়েতের বাটুরিয়া ও হজরতপুর গ্রাম পঞ্চায়েতের হাসনাহার, মোলকাহারের তিনটি দিঘিতে এই সমস্যা হয়েছে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূর পাল্লার বাসগুলি চলে।
বিশদ

 মাধ্যমিক পরীক্ষার জন্য আজ থেকে যাননিয়ন্ত্রনে বিশেষ ব্যবস্থা

 সংবাদদাতা, মালদহ: আজ মাধ্যমিক পরীক্ষা। একই সঙ্গে শুরু হচ্ছে হাই মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষাও। জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে গিয়ে ছাত্রছাত্রীদের যেন কোনরকম অসুবিধার মধ্যে না পড়তে হয় সেদিকে লক্ষ্য রেখে বিশেষ ব্যবস্থা নিয়েছে জেলা প্রশাসন ও পুলিস।
বিশদ

Pages: 12345

একনজরে
 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে। ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বিজ্ঞানী টমাস আলভা এডিসনের জন্ম
১৮৮২: ছন্দের জাদুকর সত্যেন্দ্রনাথ দত্তের জন্ম
১৯১৭: মার্কিন লেখক সিডনি শেলডনের জন্ম
১৯৮০: ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের মৃত্যু
১৯৯০: দক্ষিণ আফ্রিকার জেল থেকে মুক্তি পেলেন নেলসন ম্যান্ডেলা 

11th  February, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: ব্যবসায় উন্নতির যোগ। বৃষ: আর্থিক ক্ষেত্র শুভ। মিথুন: পাওনা অর্থ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক ডারউইন দিবস১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম১৮৭১: ...বিশদ

07:03:20 PM

চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM