Bartaman Patrika
উত্তরবঙ্গ
 
 

 সোমবার ইংলিশবাজারের মিশনঘাটে মহানন্দা নদীতে সরস্বতী প্রতিমা বিসর্জন। নিজস্ব চিত্র

 ইউনেসকোর নকশায় সাজিয়ে তোলা হবে শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিং

বিএনএ, শিলিগুড়ি: শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিংকে সংরক্ষণের জন্য সাজিয়ে তুলবে রেল। এই উদ্যোগে শিলিগুড়ি টাউন স্টেশনের ঐতিহ্যকে ফিরিয়ে আনা হবে। আর এ কাজের জন্য ইউনেসকো সুসংহত নকশা ও রিপোর্ট তৈরি করেছে। রেলসূত্রে জানা গিয়েছে, ইউনেসকোর এই রিপোর্ট মেনেই এখন থেকে দার্জিলিং হিমালয়ান রেলওয়ের(ডিএইচআর) সংস্কার, সংরক্ষণ ও উন্নয়নের কাজ হবে। উত্তর-পূর্ব সীমান্ত রেলের এনজেপি’র এডিআরএম পার্থপ্রতিম রায় বলেন, ইউনেসকোর এই গাইডলাইন হবে ডিএইচআরের পথনির্দেশ। হেরিটেজ টয়ট্রেন তথা ডিএইচআরের কোথায় কী করতে হবে, কীভাবে কাজ হবে সবই ইউনেসকোর এই গাইডলাইন মেনে হবে। সেই মতোই শিলিগুড়ি টাউন স্টেশনের পুরনো হেরিটেজ বিল্ডিংয়ের সংস্কারের কাজ হবে। চলতি ফেব্রুয়ারি মাসেই এই গাইডলাইন চলে আসবে। তারপরই কাজ শুরু হবে।
সংস্কারের কাজ হলেও এখনই শিলিগুড়ি টাউন স্টেশনের ঐতিহাসিক স্মৃতি নিয়ে কোনও মিউজিয়াম তৈরির ভাবনা নেই রেলের। ঐতিহ্য ও আকর্ষণ ফিরিয়ে আনার জন্য এই স্টেশনকে বা঩ণিজ্যিকভাবে ব্যবহার করার কথাও এই মুহূর্তে ভাবছে না রেল। ফলে স্টেশন সংস্কারের কাজ হলেও তাতে শিলিগুড়ি টাউন স্টেশনের হেরিটেজ বিল্ডিং চত্বরে ভবঘুরে ও দুষ্কৃতীদের আড্ডা বন্ধ হবে কি না তা বলতে পারছেন না রেল আধিকারিকরা। স্থানীয়দের মতে, দীর্ঘ অবহেলায় ধ্বংসের মুখে দাঁড়িয়ে থাকা এই হেরিটেজ স্টেশনকে বাঁচাতে হলে ভবঘুরে ও দুষ্কৃতীদের দখল থেকে এই স্টেশনকে পুরোপুরি মুক্ত করতে হবে।
কারণ শতাব্দী প্রাচীন শিলিগুড়ি টাউন স্টেশন বিখ্যাত মনীষী, বিপ্লবী ও দেশবরেণ্য বিশিষ্টজনদের পদধূলিতে ধন্য হয়েছে। সেই সঙ্গে নানা ঐতিহাসিক মূল্যবান স্মৃতি জড়িয়ে রয়েছে এই টাউন স্টেশনের বিশ্রামাগার, হুইলার ও রেস্তরাঁর সঙ্গে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ২১ বছর বয়সে শিলিগুড়ি টাউন স্টেশন থেকে দার্জিলিং গিয়েছিলেন টয়ট্রেনে চেপে। এরপর একাধিকবার বিশ্বকবি শিলিগুড়ি টাউন স্টেশনে পা রেখেছেন। টয়ট্রেনে চেপে দার্জিলিং যাতায়াতের পথে শুধু রবীন্দ্রনাথ ঠাকুরই নন, এসেছেন আরও অনেক দেশবরেণ্য ব্যক্তি। সেই তালিকায় রয়েছেন বিজ্ঞানী জগদীশচন্দ্র বসু, প্রশান্তচন্দ্র মহলানবীশ, ভগিনী নিবেদিতা, দেশবন্ধু চিত্তরঞ্জন, মহাত্মা গান্ধী, নেতাজি সুভাষচন্দ্র বসু এরকম আরও অনেক স্মরণীয় ব্যক্তি।
এই স্মৃতিকে অবলম্বন করে শিলিগুড়ি টাউন স্টেশনে একটি মিউজিয়াম তৈরির দীর্ঘদিনের দাবি রয়েছে শহরের নাগরিকদের। এই মনীষীদের ছবি দিয়ে স্টেশন চত্বর সাজিয়ে তোলার পাশাপাশি ঐতিহাসিক স্মৃতি বিজড়িত এই স্টেশনের রেস্তরাঁটি বাণিজ্যিক দৃষ্টিভঙ্গিতে চালু করার প্রস্তাবও বিভিন্ন সময়ে দিয়েছেন ট্যুর অপারেটররা। তাঁদের কথায়, মিউজিয়াম বানিয়ে গোটা স্টেশনকে সুন্দর করে সাজিয়ে এবং সাবেকিয়ানা বজায় রেখে এই রেস্তরাঁ চালু করা হলে তা শহরের একটি দ্রষ্টব্য জিনিস হবে। যা স্থানীয়দের পাশাপাশি পর্যটকদেরও টানবে।
এডিআরএম বলেন, খুবই ভালো প্রস্তাব। রেলেরও অনেক কিছু ভাবনা রয়েছে। কিন্তু আমাদের ধাক্কা খেতে হচ্ছে জবরদখলের কাছে। কেননা এই প্রস্তাব মতো সাজিয়ে তোলার পর মানুষকে এখানে আসার রাস্তাই যদি না দিতে পারি তাহলে কেউ আসবে না এখানে। কেননা গোটা স্টেশনটি চারপাশ দিয়ে জবরদখল হয়ে রয়েছে। তাতে এলাকার পরিবেশ নষ্ট হয়েছে। আর জেলা প্রশাসন এখানে এই জবরদখল উচ্ছেদের জন্য রেলের সঙ্গে কোনও সহযোগিতা করছে না। সহযোগিতার জন্য চিঠির পর চিঠি দিয়েও জেলা প্রশাসনের থেকে কোনও সাড়া পাওয়া যায় না। তাই রেল তার সাধ্যের মধ্যে যেটুকু করার করে দেবে।

 চূড়ান্ত প্রস্তুতি সম্পূর্ণ আজ থেকে শুরু মাধ্যমিক পরীক্ষা

 বিএনএ, রায়গঞ্জ ও সংবাদদাতা, বালুরঘাট: আজ, মঙ্গলবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায় মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে গ্রহণ করতে চূড়ান্ত প্রস্তুতি সোমবারের মধ্যেই প্রায় সম্পূর্ণ হয়ে যায়। এনিয়ে সোমবার জেলার শিক্ষা দপ্তর ও স্কুলগুলিতে তৎপরতা ছিল তুঙ্গে।
বিশদ

বিজেপিকে রোখার কোনও পরিকল্পনা নেই, কংগ্রেসের শুধু ব্যক্তিগত আক্রমণ: মৌসম

বিএনএ, মালদহ: বিজেপিকে কীভাবে রোখা হবে তা নিয়ে কংগ্রেসীদের কোনও কথা নেই। কেবল ব্যক্তি কুৎসাতেই ব্যস্ত। রতুয়া’র আমবাগানে সোমবারের সংবর্ধনা সভায় এভাবেই কংগ্রেসীদের বিঁধলেন সদ্য কংগ্রেস ছেড়ে তশণমূল কংগ্রেসে যোগদানকারী সংসদ সদস্য মৌসম নুর।
বিশদ

গুলি, খুন সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোটের আগে আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রে

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোট থেকে শুরু করে একের পর এক গুলি, খুন, মারধর ও সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা এলাকার বাসিন্দাদের মধ্যে। পরোরপাড়, বনচুকামারি, চকোয়াখেতি, মথুরা, পাতলাখাওয়া, শালকুমার-১, ২ গ্রাম পঞ্চায়েতে এখন আতঙ্কের পরিবেশ।
বিশদ

লক্ষ্য অন্তত একটি লোকসভা আসন, জেলায় টানা কেন্দ্রীয় নেতাদের আনার প্ল্যান বিজেপি’র

সংবাদদাতা, মালদহ: জেলা কংগ্রেসের নিয়ন্ত্রক কোতোয়ালি ভবনের দুর্বলতার সুযোগে লোকসভা নির্বাচনে মালদহে থাবা বসাতে চাইছে বিজেপি। মালদহের দু’টি লোকসভা আসনের অন্তত একটি আসন দখল করতে তারা মরিয়া হয়ে উঠেছে। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাতে দলের কেন্দ্রীয় সাংগঠনিক নেতৃত্বকে ধারাবাহিকভাবে মালদহে পাঠাতে চাইছে বিজেপি।
বিশদ

কুর্শামারি গ্রাম পঞ্চায়েত
প্রধান নির্বাচিত হয়েও দায়িত্ব না পাওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়ে ক্ষোভ নির্দল সদস্যর

  সংবাদদাতা, মাথাভাঙা: আদালতের নির্দেশে গত ৪ ফেব্রুয়ারি মাথাভাঙা-১ ব্লকের কুর্শামারি গ্রাম পঞ্চায়েতে নতুন করে বোর্ডগঠন হয়েছে। শাসকদল তৃণমূলকে সরিয়ে বোর্ডের ক্ষমতায় এসেছে নির্দল বিজেপি জোটের বোর্ড। অভিযোগ, সাতদিন পেরিয়ে গেলেও নতুন প্রধান মজিবর রহমান মিয়াঁকে শংসাপত্র দেয়নি প্রশাসন।
বিশদ

বহু প্রতীক্ষিত নঘরিয়া সেতু ও সলাইডাঙায় সেতুর শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী

সংবাদদাতা, মালদহ: সাধারণ মানুষের বিপুল উচ্ছ্বাসের মধ্যে দিয়ে বহু প্রতীক্ষিত নঘরিয়া ব্রিজের শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সোমবার একই সঙ্গে তিনি মালদহের গাজোল এবং হরিশ্চন্দ্রপুরেও সেতুসহ বিভিন্ন প্রকল্পের শিলান্যাস করেন।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

তপন ব্লকের কয়েকটি গ্রামে এবার বোরো ধান চাষ নিষিদ্ধ ঘোষণা করেছে কৃষি দপ্তর

 সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার বিভিন্ন এলাকায় জলস্তর নিচে নামতেই একাধিক এলাকায় বোরো ধান চাষ নিষিদ্ধ করল কৃষি দপ্তর। দপ্তর সূত্রে জানা গিয়েছে, বৃষ্টি না হওয়ার কারণে ইতিমধ্যে তপনের একাধিক এলাকার জমির মাটি শুষ্ক হয়ে রয়েছে। এরই মধ্যে বোরো ধান চাষ করতে হলে সমস্যা হবে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূরপাল্লার বাসগুলি চলে।
বিশদ

পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের বরাদ্দ ২০ লক্ষ টাকা

 সংবাদদাতা, গাজোল: মালদহের বামনগোলা ব্লকের পাকুয়াহাট বাসস্ট্যান্ডের পরিকাঠামো উন্নয়নের কাজ শীঘ্রই শুরু হচ্ছে। এজন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ২০ লক্ষ টাকা অনুমোদন করেছে। বাসস্ট্যান্ডকে ওই টাকায় ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু হচ্ছে। পূর্তদপ্তরের পক্ষ থেকে বাসস্ট্যান্ডে যাত্রী প্রতীক্ষালয় করে দেওয়া হবে।
বিশদ

দিনহাটা মহকুমা হাসপাতাল
ট্রলি থাকলেও তা টানার লোক নেই, রোগীকে নিয়ে যান পরিবারের লোকজন

  সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকে নিয়ে যাওয়ার জন্য ট্রলি থাকলেও তা টানার স্বাস্থ্যকর্মী নেই। গুরুতর অসুস্থকে হাসপাতালে নিয়ে এসে চরম বিপাকে পড়তে হচ্ছে পরিবারের লোকজনদের। কর্মী না থাকায় পরিবারের লোকেদেরই ট্রলি টেনে রোগীকে ওয়ার্ডে নিয়ে যেতে হচ্ছে।
বিশদ

সরকারি অনুমোদন থাকলেও তপনের ৩টি দিঘিতে মাছ চাষ করতে পারছেন না মৎস্যচাষিরা

সংবাদদাতা, বালুরঘাট: দিঘিতে মাছ চাষ করার সরকারি অনুমতি পেলেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হুমকিতে দিঘির ধারেকাছে যেতে পারছেন না মাছ চাষিরা। দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার গুরাইল গ্রাম পঞ্চায়েতের বাটুরিয়া ও হজরতপুর গ্রাম পঞ্চায়েতের হাসনাহার, মোলকাহারের তিনটি দিঘিতে এই সমস্যা হয়েছে।
বিশদ

শিলিগুড়ির তেনজিং নোরগে টার্মিনাস এলাকা
পারমিটহীন দূরপাল্লার বাসের দৌরাত্ম্য, যানজটে ভোগান্তি

 বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ির প্রাণ কেন্দ্র তেনজিং নোরগে বাস টার্মিনাস সংলগ্ন জংশন এলাকা থেকে রোজ বিধি ভেঙে দূরপাল্লার বাস চলছে বলে অভিযোগ উঠছে। বাসগুলির অধিকাংশের পারমিট নেই। প্রশাসনের নাকের ডগায় রোজ পারমিটহীন দূর পাল্লার বাসগুলি চলে।
বিশদ

 মাধ্যমিক পরীক্ষার জন্য আজ থেকে যাননিয়ন্ত্রনে বিশেষ ব্যবস্থা

 সংবাদদাতা, মালদহ: আজ মাধ্যমিক পরীক্ষা। একই সঙ্গে শুরু হচ্ছে হাই মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষাও। জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে গিয়ে ছাত্রছাত্রীদের যেন কোনরকম অসুবিধার মধ্যে না পড়তে হয় সেদিকে লক্ষ্য রেখে বিশেষ ব্যবস্থা নিয়েছে জেলা প্রশাসন ও পুলিস।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মজুরি বৃদ্ধি সহ বিভিন্ন দাবিকে সামনে রেখে এবার লোকসভা ভোটের মুখে রাজ্যে চটকল শিল্পে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের হুঁশিয়ারি দিল বাম ও দক্ষিণপন্থী ২১টি শ্রমিক সংগঠন। আগামী ১ মার্চ থেকে রাজ্যের তামাম চটকলগুলিতে এই ধর্মঘট শুরু হবে বলে ...

 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বিজ্ঞানী টমাস আলভা এডিসনের জন্ম
১৮৮২: ছন্দের জাদুকর সত্যেন্দ্রনাথ দত্তের জন্ম
১৯১৭: মার্কিন লেখক সিডনি শেলডনের জন্ম
১৯৮০: ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের মৃত্যু
১৯৯০: দক্ষিণ আফ্রিকার জেল থেকে মুক্তি পেলেন নেলসন ম্যান্ডেলা 

11th  February, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: ব্যবসায় উন্নতির যোগ। বৃষ: আর্থিক ক্ষেত্র শুভ। মিথুন: পাওনা অর্থ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক ডারউইন দিবস১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম১৮৭১: ...বিশদ

07:03:20 PM

চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM