দেশ

ত্রিপুরায় মাকে গাছে বেঁধে জ্বালিয়ে দিল দুই ছেলে, চাঞ্চল্য

ত্রিপুরা, ৩০ সেপ্টেম্বর: মাকে গাছে বেঁধে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুই ছেলের বিরুদ্ধে। গত শনিবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে পশ্চিম ত্রিপুরার চম্পকনগর থানা এলাকার খামাবাড়িতে। আজ, সোমবার ঘটনাটি প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই পুলিস অভিযুক্ত দুই ছেলেকে গ্রেপ্তার করেছে। গোটা ঘটনার তদন্তও শুরু হয়েছে।
স্থানীয় সূত্রে খবর, এদিন ওই প্রৌঢ়াকে বাড়ির বাইরে বের করে আনে তাঁর দুই ছেলে। এরপর তাঁকে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে তাঁর গায়ে অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ। প্রৌঢ়ার আর্তনাদে ছুটে আসেন আশপাশের মানুষজন। কিন্তু ততক্ষণে সারা শরীর আগুনে ঝলসে গিয়ে মৃত্যু হয়েছে তাঁর। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিসও। অভিযুক্ত দুই ছেলেকেই গ্রেপ্তার করা হয়েছে। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনাটি ঘটেছে। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখছেন তারা।     
এই ঘটনায় পুলিস জানিয়েছে, ৬২ বছরের ওই প্রৌঢ়া তাঁর দুই ছেলেকে নিয়ে ওই এলাকায় বসবাস করতেন। দেড় বছর আগেই তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। তাঁর অপর এক পুত্র কর্মসূত্রে আগরতলায় বসবাস করেন। এদিন গাছে বাঁধা অবস্থায় ওই প্রৌঢ়ার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে পুলিস। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেপ্তারও করা হয়েছে। বর্তমানে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
23h 23m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সন্তানের ভবিষ্যৎ জীবন নিয়ে মানসিক চিন্তা। সব কাজকর্মে অগ্রগতি ও অর্থকড়ি প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮১.৮৭ টাকা৮৫.৩১ টাকা
পাউন্ড১০৭.৪৯ টাকা১১৪.২২ টাকা
ইউরো৯১.২৬ টাকা৯৫.৪৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা