অন্দরমহল

রেস্তরাঁর খবর

সামার মেনুতে ট্রাফিক গ্যাস্ট্রো পাব
গ্রীষ্মকালে একটু ঠান্ডা খাবারের দিকে মন ছুটে যায় সকলেরই। সেই কথা ভেবেই সামার কুল মেনুর সম্ভার নিয়ে হাজির ট্রাফিক গ্যাস্ট্রো পাব। তার মধ্যে রয়েছে ফলের তৈরি স্যালাড, মেন কোর্স ও কুলারস। মেনুতে পাবেন ফেটা মেলন স্যালাড, কাফির লাইম ইনফিউজড গ্রিলড ফিশ স্টেক, হানি মাস্টার্ড পাইন্যাপেল চিকেন স্কিউয়ারস, রুহআফজা ক্যারামেল কাস্টার্ড, ট্রপিকাল সানসেট ব্লিস, গন্ধরাজ স্পাইস ফিজ, মেলন মেডলি স্ম্যাশ ইত্যাদি। এই বিশেষ মেনু পাবেন ১৫ জুন পর্যন্ত। পদের দাম মোটামুটি ৪০০ টাকা থেকে ৭৫০ টাকার মধ্যে।

ফ্লুরিজ-এর ম্যাঙ্গো মেনু
এবার গরমে আম দিয়ে তৈরি মিষ্টি ও নোনতা খাবার নিয়ে হাজির ফ্লুরিজ। মেনুতে পাবেন ম্যাঙ্গো ম্যাকারুন, মটকা ম্যাঙ্গো চিজকেক, ফ্রেশ ম্যাঙ্গো পেস্ট্রি, ম্যাঙ্গো ক্রিম কেক, র‌্য ম্যাঙ্গো ফিশ প্যাটি, রেড ভেলভেট ম্যাঙ্গো সুইস রোল, চকোলেট অ্যান্ড র‌্য ম্যাংগো টার্ট ইত্যাদি। ১২০ টাকা থেকে ৬০০ টাকার মধ্যে পাবেন হরেক স্বাদের ম্যাঙ্গো মেনু। গোটা গরমকাল জুড়েই এই মেনু পাওয়া যাবে। 

দ্য ডেলি কাফেতে গ্রীষ্ম স্পেশাল 
গরমে নতুন মেনু পাবেন দ্য ডেলি কাফেতে। তার মধ্যে রয়েছে স্যালাড, মেন কোর্স, ড্রিংকস ও ডেজার্ট। বিভিন্ন পদের মধ্যে উল্লেখযোগ্য এশিয়ান চপড স্যালাড, লুকস লাইক সামার, ম্যাঙ্গা ভ্যানিলা প্যান কেক-ফ্রেঞ্চ টোস্ট কম্বো, ম্যাং-ও-কাডো, গোট চিজ-টোস্ট কম্বো, টার্কিশ এগস, হাউস ওয়্যা঩ফেলস, সামার টাইম বুরাতা, ওয়াসাবি প্রনস, গ্রিন গ্রিলড চিকেন, এডামামে অ্যান্ড ট্রুফল ক্রোকে, স্যামন এন প্যাপিলোতে, টম ইয়াম স্প্যাগেটি, ওয়াইল্ড গ্রিন রিসোতো, গ্রিন স্পাইসড টোফু/চিকেন ইত্যাদি। এছাড়াও আছে আমের কয়েকরকম পদ। তার মধ্যে পাবেন ম্যাঙ্গো অম্বার চিজ কেক, ম্যাঙ্গো অ্যান্ড হোয়াইট চকোলেট মুস কেক, ম্যাঙ্গো আলাসকা, একলেয়ার আলা মেঙ্গে, ট্রিপল ম্যাঙ্গো কেক, ফ্রেশ ম্যাঙ্গো টার্ট, ম্যাঙ্গো অ্যান্ড ক্রিম পুডিং, ম্যাঙ্গো ট্রেস লেচেস। পদ অনুযায়ী দাম মোটামুটি ২৫০ টাকা থেকে ৭০০ টাকার মধ্যে।        

বম্বে ব্রেসারির সামার স্পেশাল
এখানে গরমের বিশেষ মেনুতে পাবেন একটু ভিন্ন স্বাদের পদ। তার মধ্যে রয়েছে বেঙ্গলি বানানা লিফ পনির, ক্যালিকাট স্ট্রিট চিকেন অ্যান্ড সামার ম্যাঙ্গো, ক্ল্যারিফায়েড অমরাখণ্ড সাওয়ার, কোস্ট টু কোস্ট চিলি প্রন, কাচ্চি কায়েরি গিমলেট, স্পাইসড আম পান্না, সুইট ম্যাঙ্গো মেমরিজ, টেম্পারড কর্ন কোপ্তা কারি, দ্য ম্যাংগোচাট প্যালেট ইত্যাদি। এই মেনু পাবেন জুন মাস জুড়ে।  
27d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মে কিছুটা শুভ। খেলাধূলায় বিশেষ নৈপুণ্য প্রদর্শন। মানসিক দিকটি বিক্ষিপ্ত থাকবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭০ টাকা৮৪.৪৪ টাকা
পাউন্ড১০৩.৮৪ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৮০ টাকা৯০.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা