অন্দরমহল

রেস্তরাঁর খবর

বার্মা বার্মা-র বাবল টি
নতুনত্বে ভারা চায়ের সম্ভার পাবেন এই রেস্তরাঁর মেনুতে। নতুন ধরনের বাবল টি নিয়ে হাজির হয়েছে রেস্তরাঁর শেফ। তার মধ্যে পাবেন বেরি মোকা বাবল টি, লোটাস বিসকফ বাবল টি, সাইট্রাস হিবিসকাস বাবল টি, কোরিয়ান বাবল টি ইত্যাদি। মোট চোদ্দো রকমের বাবল টি পাবেন এখানে। এই চায়ের ধরনের সঙ্গে মিলিয়ে কিছু টপিংসও পাওয়া যাবে। পছন্দসই টপিং সহযোগেও বাবল টি খেতে পারেন। টপিংসের মধ্যে উল্লেখযোগ্য চিজ ফোম, কোকোনাট জেলি, চিউই ট্যাপিওকা পার্ল ইত্যাদি। এই মেনুতে দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ১৮০০ টাকা, কর অতিরিক্ত।

ইউয়াচা-এ চা দিয়ে নোনতা
মেনুতে নতুনত্বের স্বাদ এনেছে ইউয়াচা কলকাতা রেস্তরাঁও। এখানে নতুন মেনুতে রয়েছে হানি স্মোকড স্পেয়ার রিবস, তাইপেই তাইওয়ান ইত্যাদি। এই খাবারগুলোর দাম মোটামুটি ৪০০ টাকা থেকে ১৩০০ টাকার মধ্যে।

মিন্ট এনফোল্ড-এ মিষ্টির নানারকম
এই রেস্তরাঁয় পাবেন নানা ধরনের কুকিজ, গ্র্যানোলা বার ইত্যাদি। তার মধ্যে উল্লেখযোগ্য হল আর্ল গ্রে ল্যাভেন্ডার কুকিজ, চায়ে স্পাইসড গ্র্যানোলা, মিন্ট টি এনার্জি  ট্রুফল সহ নানাধরনের নতুন স্বাদে ভরা মিষ্টি স্ন্যাক। দাম মোটামুটি ৩৫০ টাকা থেকে ৬০০ টাকার মধ্যে।

কস্তুরি-র নতুন মেনু
এই রেস্তরাঁর নতুন শাখা খুলল হাতিবাগানে। এখানকার মিনি থালি, সম্পূর্ণ ভোজ থালি, মহারাজা থালি ইত্যাদির কদর বহুদিন ধরেই রয়েছে। পাশাপাশি পাবেন মোগলাইয়ের বিভিন্ন পদ, নতুন ধরনের কিছু বিরিয়ানি, বাঙালি পদের মধ্যে রয়েছে গোলমরিচ ভেটকি ভাপা, কাচকির চচ্চরি, কচুপাতা চিংড়ি ভাপা ইত্যাদি। বাঙালি ও মোগলাইয়ের পাশাপাশি বাংলাদেশি নানারকম পদও থাকবে রেস্তরাঁর মেনুতে। 
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মে কিছুটা শুভ। খেলাধূলায় বিশেষ নৈপুণ্য প্রদর্শন। মানসিক দিকটি বিক্ষিপ্ত থাকবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭০ টাকা৮৪.৪৪ টাকা
পাউন্ড১০৩.৮৪ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৮০ টাকা৯০.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা