রাজ্য

নরেন্দ্রপুরে ঘরে ঢুকে বধূকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: আর জি কর কাণ্ড নিয়ে দোষীদের বিচার ও শাস্তি চেয়ে প্রতিবাদের ঢেউ বারবার আছড়ে পড়ছে রাজপথে। সেই আবহেই ঘরে ঢুকে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। শুক্রবার সকালে নরেন্দ্রপুর থানার বোড়ালে ঘটেছে এই ঘটনা। রবিবার রাতে এ নিয়ে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তারপর থেকেই অভিযুক্ত স্বরূপ পাত্র পলাতক। তাঁর খোঁজ শুরু করেছে পুলিস। তাৎপর্যপূর্ণ বিষয় হল, অভিযুক্তের পরিবারও আর জি কর কাণ্ডে বিচার চেয়ে রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হয়েছে।   
নির্যাতিতা বলেন, শুক্রবার সকালে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে স্বামী বেরিয়ে যান। সেই সময় ঘরে আর কেউ ছিল না। সুযোগ বুঝে ফাঁকা বাড়িতে জোর করে ঢুকে পড়ে অভিযুক্ত। এরপরই বধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তিনি চিৎকার করলে, মুখ চেপে ধরা হয়। তাঁর ন’বছরের সন্তানকে খুনের হুমকিও দেওয়া হয় বলে দাবি করেছেন ওই বধূ। ভয়ে তিনি দু’দিন এ বিষয়ে কাউকে কিছু বলেননি। পরে আর চেপে রাখতে না পেরে বিষয়টি স্বামীকে জানান। তারপরই থানায় অভিযোগ দায়ের করা হয়। এদিকে, নির্যাতিতার পরিবারের এক সদস্য দাবি করেন, থানায় ডায়েরি করার পরও মেডিক্যাল পরীক্ষা করাতে গড়িমসি করেছে পুলিস। যদিও তা অস্বীকার করেছে তারা। রবিবার হাসপাতালে ডাক্তার না থাকায় দেরি হয়েছে বলে পুলিস জানিয়েছে।  
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্বরূপবাবু কেন্দ্রীয় সরকারের একটি অফিসে চাকরি করেন। নির্যাতিতা ও অভিযুক্তের পরিবার পাশাপাশি থাকে। দু’টি পরিবারের যাতায়াত করার একটি কমন রাস্তা রয়েছে। বধূর অভিযোগ, তাঁর সঙ্গে ওই প্রতিবেশীর আগে থেকে ঝামেলা চলছিল। এসির জল রাস্তায় পড়া নিয়ে বিবাদ ছিল। এর আগেও স্বরূপবাবু ওই মহিলার সম্মানহানী করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ। 
ধর্ষণের খবর জানাজানি হতেই অভিযুক্তের পরিবার তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। স্বরূপবাবুর স্ত্রী বলেন, আমি ডায়মন্ডহারবারে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলাম। ফিরে এসে এই ঘটনার কথা জানতে পারি। আমি ওর শাস্তি চাই। অভিযুক্তের পরিবারের অন্যান্য সদস্যরা বলেন, আমরা আর জি কর নিয়ে রাস্তায় নেমে প্রতিবাদ করছি, বিচার চাইছি। আর আমাদের ঘরের লোকই এমন কাজ করল! ওর শাস্তি হোক।  
10d ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা