দক্ষিণবঙ্গ

ছেলেকে ডাক্তার দেখানোর নামে ভাব জমিয়ে বিধবা যুবতীকে ধর্ষণ

নিজস্ব প্রতিনিধি, তমলুক: সাড়ে তিন বছরের অসুস্থ ছেলের চিকিৎসায় সাহায্যের নাম করে ২৭ বছরের বিধবা যুবতীর সঙ্গে আলাপ। তারপর ফোন নম্বর আদান-প্রদান করে ভাব জমিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারপর ধর্ষণের ভিডিও মোবাইলে তুলে রেখে ব্ল্যাকমেল করে ফের ধর্ষণ করা হয়। ভিডিও ডিলিটের জন্য চাপ দিলে চলে শারীরিক হেনস্তাও করা হয়। বিষয়টি পাঁশকুড়া থানায় জানাতে গেলে পুলিস ঘুরিয়ে দেয় বলে অভিযোগ। শেষমেশ তমলুক সিজেএম কোর্টের দ্বারস্থ হন ওই বধূ। আদালতের নির্দেশে অবশেষে অভিযুক্তর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পাঁশকুড়া থানা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সেখানকার পুলিস।
ওই বধূর শ্বশুরবাড়ি পাঁশকুড়া থানা এলাকায়। ২০২১ সালে দুর্ঘটনায় স্বামী মারা যান। পাঁচ বছরের একটি মেয়ে ও সাড়ে তিন বছরের ছেলে আছে। ছেলে প্রায়ই অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ ছেলেকে তমলুক শহরে চিকিৎসকের চেম্বারে নিয়ে আসার সময় ওই যুবতীর সঙ্গে নন্দকুমার থানার বড়গোদা গ্রামের এক যুবকের পরিচয় হয়। সেই যুবক ডাক্তার দেখানোর কাজে সহযোগিতা করার নামে যুবতীর সঙ্গে পরিচয় গড়ে তোলে। তারপর ফোন নম্বর আদান প্রদান হয়।
অসুস্থ ছেলেকে নিয়ে ওই যুবতী তমলুক শহরে এলেই ওই যুবক সাহায্য করত। গত বছর ৫মে ওই যুবতীর ছেলে বেশ অসুস্থ হয়। তমলুক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তারপর ওই বধূকে এক জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সেই ঘটনার ভিডিও তুলে রাখে অভিযুক্ত। তারপর সেই ভিডিও নিয়ে প্রায়ই ব্ল্যাকমেল করা হতো। গত ৩ এপ্রিল ওই ভিডিও নিয়ে ব্ল্যাকমেল করে তমলুকে আবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার কথা জানালে খুনের হুমকিও দেওয়া হয়। বারবার ব্ল্যাকমেল করায় ওই যুবকের বিরুদ্ধে থানার দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন বধূ। এটা জানতে পেরেই গত ১৪ জুলাই ওই বধূর উপর হামলা চালায়। ১৭জুলাই আবারও হামলা হয়। এরপরই থানার দ্বারস্থ হন ওই বধূ। কিন্তু, পুলিস অসহযোগিতা করে বলে অভিযোগ।
পাঁশকুড়া থানার পুলিস ওই বধূর অভিযোগ নিতে অস্বীকার করায় শেষমেশ তিনি তমলুক সিজেএম কোর্টের দ্বারস্থ হন। গত ১ আগস্ট তমলুক কোর্ট অবিলম্বে ওই ঘটনায় এফআইআর রুজু করে রিপোর্ট চায়। ১৬ আগস্ট পাঁশকুড়া থানার পুলিস নন্দকুমার থানার বড়গোদা গ্রামের ওই যুবকের বিরুদ্ধে এফআইআর রুজু করে তদন্ত শুরু করেছে। 
এনিয়ে ওই বধূ বলেন, সাহায্য করার নামে মনের মধ্যে কুমতলব ছিল বলে জানতাম না। ছেলে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন আমাকে তমলুক শহরে এক জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। তারপর সেই ভিডিও নিয়ে লাগাতার ব্ল্যাকমেল চলে। এই যন্ত্রণা থেকে বাঁচতে শেষমেশ আইনের দ্বারস্থ হতে হয়েছি। পাঁশকুড়া থানার আইসি সমর দে বলেন, ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা