দক্ষিণবঙ্গ

রানাঘাটে দোকানের দেওয়াল ভেঙে দুঃসাহসিক চুরি

নিজস্ব প্রতিনিধি, রানাঘাট: রাতের অন্ধকারে দোকানে দুঃসাহসিক চুরি হল। শুক্রবার গভীর রাতে হবিবপুর বাসস্ট্যান্ড লাগোয়া নতুনবাজার এলাকায় এঘটনা ঘটেছে। দোকানের পিছনের দেওয়াল ভেঙে দুষ্কৃতীরা চুরি করেছে। রানাঘাট থানার পুলিস ঘটনার তদন্তে নেমেছে।
পুলিস জানিয়েছে, নতুনবাজার এলাকায় তাপস প্রামাণিকের স্টেশনারি সামগ্রীর দোকান রয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান তিনি। কিন্তু শনিবার সকালে এসে দোকানের শাটার খুলতেই তাঁর চক্ষু চড়কগাছ। দেখেন, দোকানের ভিতর সমস্ত জিনিস লণ্ডভণ্ড। সবমিলিয়ে, প্রায় ৫০হাজার টাকার সামগ্রী চুরি গিয়েছে।
কিন্তু কীভাবে তালা না ভেঙে দোকানে চুরি হল? জানা গিয়েছে, ছেনি-হাতুড়ি দিয়ে দোকানের পিছনের দেওয়ালে বড় গর্ত করা হয়েছে। তারপর সেখান দিয়ে ভিতরে ঢুকে চুরি করা হয়েছে। তাপসবাবু বলেন, এঘটনার পর থেকে আতঙ্কে রয়েছি। দোকানের পাকা দেওয়াল যদি ভেঙে ফেলবে, তাহলে নিরাপত্তা আর কী রইল! পুজোর মুখে এত টাকার ক্ষতি। ব্যাঙ্ক থেকে মোটা টাকা ঋণ নিয়ে দোকান করেছি। কী করে শোধ করব জানি না।
খবর পেয়ে রানাঘাট থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। তারা আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিস।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা