দক্ষিণবঙ্গ

এগরায় ট্রেকার উল্টে চালকের মৃত্যু, জখম ১২

সংবাদদাতা, কাঁথি: ফের এগরায় পথ দুর্ঘটনায় মৃত্যু। এবার এগরা থানার রাসন হাইস্কুল সংলগ্ন বাজারের কাছে রামনগর-এগরা সড়কে যাত্রীবাহী ট্রেকার উল্টে চালকের মৃত্যু হল। এই ঘটনায় ১২জন যাত্রী জখম হয়েছেন। মঙ্গলবার বেলার দিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম বিশ্বজিৎ সাহু(৪৩)। বাড়ি এগরার পানিপারুলের বৈঁচা এলাকায়। তিনিই ট্রেকারের মালিক ছিলেন।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রামনগর-এগরা রুটের একটি যাত্রীবাহী ট্রেকার কুদি হয়ে এগরার দিকে দ্রুতগতিতে আসছিল। তাতে ১২জন যাত্রী ছিলেন। 
সেইসময় রাসন হাইস্কুল সংলগ্ন বাজারের কাছে ট্রেকারটি উল্টে যায়। চালক গুরুতর জখম হন। বাকি যাত্রীরাও কমবেশি জখম হন। যাত্রীদের চিৎকারে স্থানীয় মানুষজন এসে উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিসও। পুলিস সকলকে উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন। 
পুলিস দুর্ঘটনাগ্রস্ত ট্রেকারটি আটক করে থানায় নিয়ে যায়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিস প্রাথমিকভাবে জানতে পেরেছে, এক্সেল কেটে যাওয়ায় ট্রেকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। উল্লেখ্য, সোমবার এগরার আলংগিরিতে ছাগলবোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছিল। 
আইসি অরুণকুমার খান বলেন, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। যানবাহনের গতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এলাকাবাসীর দাবি মেনে হাম্প, স্পিডব্রেকার প্রভৃতি বসানোর উপর বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। পুলিসের এই আশ্বাসে আপাতত ভরসা রাখছেন এলাকাবাসী।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা