দক্ষিণবঙ্গ

বাড়ি ফিরে রাখি কিনবেন বলেছিলেন মেয়েদের, পৌঁছল তাঁর মৃতদেহ

সংবাদদাতা, ঘাটাল: বাড়ি পৌঁছেই মেয়েদের রাখি কিনে দেবেন বলেছিলেন দাসপুর থানার জোৎকানুরামগড়ের বাসিন্দা চাঁদু চক্রবর্তী (৪২)। কিন্তু বাবার মৃত্যু সংবাদে ঘুম ভাঙল দুই কন্যা পিউ ও প্রীতির। নেপাল থেকে ফেরার পথে আসানসোলে ট্রেনে কাটা পড়ে মারা গিয়েছেন চাঁদুবাবু। প্রায় ৩০ ঘণ্টা পরে তাঁর দেহ এসে পৌঁছয়। দাসপুর থানার পুলিস জানিয়েছে, তারা জিআরপির মাধ্যমে চাঁদুবাবুর মৃত্যু খবর পেয়েছিল। আসানসোলেই কাগুজে প্রক্রিয়া সারার পর মঙ্গলবার বিকেলে চাঁদুবাবুর দেহ জোৎকানুরামগড়ে আসে।
দুই মেয়ে ও স্ত্রী সরস্বতীকে নিয়ে ছিল চাঁদুবাবুর সুখের সংসার। পেশায় স্বর্ণশিল্পী চাঁদুবাবু দীর্ঘদিন ভারতের প্রতিবেশী দেশ নেপালে সোনার কাজ করেন। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মাস তিনেক আগে চাঁদুবাবু বাড়ি এসেছিলেন। বিশ্বকর্মা পুজোর সময়ে আবার বাড়ি আসার কথা ছিল। কিন্তু রাখি পূর্ণিমার সময়ে বাবাকে বাড়ি ফেরার জন্য আবদার করেছিল দুই মেয়ে। তাদের দেওয়া কথা রাখতেই চাঁদুবাবু বাড়ি ফিরছিলেন। মৃত স্বর্ণশিল্পীর বউদি রমা চক্রবর্তী জানালেন, সব হিসেব ওলট পালট হয়ে গেল। 
পুলিস ও পারিবারিক সূত্রে জানা গিয়েছে, রবিবার নেপাল-ভারত সীমান্ত পেরিয়ে ট্রেনে  চড়েছিলেন চাঁদুবাবু। ট্রেন থেকে বাড়িতে ফোনও করেন তিনি। ফোন পেয়ে বাড়ি সবাই নিশ্চিন্তে ঘুমিয়ে পড়েছিলেন। ররিবার গভীর রাতে আসানসোল ঢোকার আগে ট্রেন লাইনে তাঁর কাটা দেহ উদ্ধার হয়। চাঁদুবাবুর পকেটে একটি নোটবই ছিল। সেখান থেকেই বাড়ির পাশাপাশি থানায় যোগাযোগ করা হয়। খবর আসে বাড়িতে। রেল পুলিস জানিয়েছে, চাঁদুবাবু চলন্ত ট্রেনেই কাটা পড়েছেন। 
কীভাবে তিনি ট্রেনে কাটা পড়লেন তার কারণ এখনও স্পষ্ট নয়। পুলিসের অনুমান, অনেক সময় স্টেশন ঢোকার আগে ট্রেন কিছুটা সময়ের জন্য দাঁড়িয়ে থাকে। সেই সময় কোনও কারণে চাঁদুবাবু ট্রেন থেকে নেমেছিলেন। পরে ট্রেন চলতেই উঠতে গিয়ে ওই বিপত্তি হতে পারে। মৃত্যুর খবর পেয়ে সোমবার পরিজনরা আসানসোল যান। ওই দিন ময়নাতদন্তের পর মঙ্গলবার জোৎকানুরামের উদ্দেশ্যে তাঁরা মৃতদেহ নিয়ে রওনা দেন। বিকেলে দেহ পৌঁছলে, গোটা গ্রাম শোকে ভেঙে পড়ে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা