দক্ষিণবঙ্গ

এগরা হাসপাতাল থেকে অজ্ঞাতপরিচয় সদ্যোজাতকে হোমে পাঠাল সিডব্লুসি

সংবাদদাতা, কাঁথি: এগরা মহকুমা হাসপাতালে ভর্তি এক অজ্ঞাতপরিচয় সদ্যোজাত শিশুপুত্রকে পূর্ব মেদিনীপুর জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির (সিডব্লুসি) হাতে তুলে দেওয়া হল। সদ্যোজাতর বাবা-মায়ের পরিচয় বা হদিশ না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বুধবার এগরা থানার পুলিসের উপস্থিতিতে সিডব্লুসির প্রতিনিধিদের হাতে তাকে তুলে দেয়।
সিডব্লুসির চেয়ারম্যান জীবানন্দ দাস বলেন, শিশুটি এখন একটি হোমের তত্ত্বাবধানে রয়েছে। হোম কর্তৃপক্ষ তার দেখভালের দায়িত্ব নিয়েছে।
২১ জুন হাসপাতালের শিশু বিভাগে ওই সদ্যোজাতকে অসুস্থ অবস্থায় নিয়ে এসেছিলেন দুই যুবক। তার দেহে একাধিক জায়গায় কাটা ও আঘাতের চিহ্ন ছিল। এগরায় ঝোপের পাশে কেউ ওই সদ্যোজাতকে ফেলে দিয়েছিল বলে দুই যুবক জানান। হাসপাতালে ভর্তি করার পর কয়েকদিন ওই দু’জন ফোন করে সদ্যোজাতর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। ওই সদ্যোজাত সুস্থ হয়ে উঠলে তাঁরা তার ভরণপোষণের দায়িত্ব নিতে চান বলেও জানান। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ তাতে রাজি হয়নি। বরং তারা সিডব্লুসির সঙ্গে যোগাযোগ করে।
হাসপাতালের সুপার সমীর আচার্য বলেন, প্রায় দু’সপ্তাহ আগে দু’জন যুবক শিশুটিকে হাসপাতালে ভর্তি করে যান। তার বাবা-মায়ের খোঁজ পাওয়া যায়নি। শেষ পর্যন্ত শিশুপুত্রটিকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে।
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৯ টাকা৮৪.৮৩ টাকা
পাউন্ড১০৯.৪৭ টাকা১১৩.০৪ টাকা
ইউরো৯১.০৬ টাকা৯৪.২৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা