কলকাতা

 বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এন আর এসের ডাক্তারের বিরুদ্ধে সহবাসের অভিযোগ
 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় তোলপাড় গোটা দেশ। সেই আবহে এবার খোদ সরকারি হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন এক তরুণী। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্তে নেমেছে এন্টালি থানার পুলিস। অভিযোগকারিণীর গোপন জবানবন্দির জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করেনি পুলিস। অভিযুক্ত চিকিৎসকের খোঁজ চলছে। 
পুলিস সূত্রের খবর, ওই চিকিৎসক এন আর এস হাসপাতালের প্লাস্টিক সার্জেন। তিনি এই হাসপাতালেরই প্রাক্তন ছাত্র। অভিযোগকারিণী দাবি, প্রায় বছর আটেক আগে ওই চিকিৎসকের সঙ্গে তাঁর পরিচয় হয়। এই মহিলা আদতে ফ্যাশন ডিজাইনার। এন্টালি থানা এলাকায় চিকিৎসকের একটি চেম্বার রয়েছে। সেখানে একটি ফ্ল্যাট রয়েছে ওই চিকিৎসকের। সেখানে বারবার যাতায়াতের ফলে তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই সম্পর্ক ক্রমে প্রেমে পরিণত হয়। মহিলার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন ওই চিকিৎসক। এদিকে, কয়েকমাস আগে ওই ফ্যাশন ডিজাইনার ক্যান্সারে আক্রান্ত হন। তা জানার পর বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসেন ওই চিকিৎসক। সম্পর্ক থেকেও বেরতে চান তিনি। এরপরেই পুলিসের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন তরুণী। 
অভিযোগকারিণী উত্তর ২৪ পরগনা জেলার খড়দহ থানা এলাকার ঘোলার বাসিন্দা। রবিবার সন্ধ্যায় খড়দহ থানায় অভিযুক্ত চিকিৎসক এইচ সিংয়ের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, ঘটনাস্থল পৃথক হলেও জিরো এফআইআর গ্রহণ করে খড়দহ থানা। পরে ঘটনাস্থল দেখে এন্টালি থানায় সেই জিরো এফআইআর পাঠিয়ে দেওয়া হয়। তার ভিত্তিতে মামলা রুজু করে এন্টালি থানা। লালবাজার জানিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের বাড়ি পাঞ্জাবে। তাঁর খোঁজে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করছেন তদন্তকারীরা। 
তদন্তকারী আধিকারিক সূত্রে খবর, কতদিন ধরে যুগলের সম্পর্ক, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশপাশি, তাঁদের মধ্যে সম্প্রতি কী কথোপকথন হয়েছিল তাও আতশকাচের নীচে রাখবেন তদন্তকারীরা। অভিযোগকারিণী ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে চিকিৎসক কেন বেরতে চাইলেন? এর নেপথ্যে কোনও অসৎ উদ্দেশ্য রয়েছে কি না, তাও তদন্তসাপেক্ষ।
10d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা