কলকাতা

ভূমিপুত্র নন, বাগদার বিজেপি প্রার্থীকে প্রত্যাহার করা হোক, প্রচারে দাবি নির্দল সমর্থকদের

সংবাদদাতা, বনগাঁ: বৃহস্পতিবার বাগদার হেলেঞ্চায় ভোট প্রচার করলেন বিক্ষুব্ধ নির্দল প্রার্থী সত্যজিৎ মজুমদার। এদিন প্রার্থীর সমর্থনে একটি মিছিল বের হয়। হেলেঞ্চা তিনমাথা মোড়ে পথসভা করেন নির্দল প্রার্থীর সমর্থকরা। পথসভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করা হয়। বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর ও বিজেপি জেলা সভাপতি দেবদাস মণ্ডলের অপসারণ দাবি করেন নির্দল সমর্থকরা। উপ নির্বাচনে বিজেপি প্রার্থী প্রত্যাহারের দাবিও তোলা হয়। এদিন বক্তব্য রাখতে গিয়ে নির্দল প্রার্থীর নির্বাচনী এজেন্ট শিশির হাওলাদার বলেন, ‘আমরা সকলেই বিজেপি সমর্থক। আমরা বাগদার ভূমিপুত্রকে চেয়েছিলাম প্রার্থী হিসেবে। কিন্তু উচ্চ নেতৃত্ব আমাদের আবেগকে পাত্তা দেননি। এর ফল আগামী দিনে ভুগতে হবে। এখনও সময় আছে বিজেপি প্রার্থী তুলে নিক। নির্দল প্রার্থীকে সমর্থন করুক।’
এবিষয়ে বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল বলেন, ‘ওসব পাগলের প্রলাপ, এর কোনও উত্তর দেব না।’ এদিকে বাগদা উপ নির্বাচন ঘোষণা হতেই বিজেপির গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে এসেছে। বাগদার কাউকে প্রার্থী চেয়ে সরব হয়েছিলেন বিজেপি কর্মীরা। কিন্তু বহিরাগতকে প্রার্থী করায় ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। দলেরই একাংশের কর্মী সমর্থকরা দলের এক সমর্থককেই নির্দল হিসেবে প্রার্থী করেন। এদিন নির্দল সমর্থকদের মুখে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে দেখা যায়।
অন্যদিকে এদিন বাগদার ফরওয়ার্ড ব্লকের প্রার্থী গৌর বিশ্বাসের সমর্থনে হেলেঞ্চাতে বিশাল এক মিছিল করে বামেরা। এই মিছিলে উপস্থিত ছিলেন সুজন চক্রবর্তী, মহম্মদ সেলিম, নরেন চট্টোপাধ্যায়। এদিন বামেদের সভায় একটি পথসভা করে বামেরা। সেখানে প্রাক্তন বিধায়ককে সমালোচনা করে সুজন চক্রবর্তী বলেন, এই নির্বাচন চাপিয়ে দেওয়া হয়েছে। যাঁরা নির্বাচন চাপিয়ে দিয়েছেন, ভোটের মাধ্যমে তাঁদের শাস্তি দিন।
হেলেঞ্চাতে ফরওয়ার্ড ব্লক প্রার্থী গৌর বিশ্বাসের সমর্থনে মিছিল। -নিজস্ব চিত্র
2d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কারও সঙ্গে অপ্রত্যাশিত কলহে লিপ্ত হয়ে অপযশ। ব্যবসা ও পেশায় কিছুটা শুভ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৪ টাকা৮৪.৩৮ টাকা
পাউন্ড১০৫.২৩ টাকা১০৮.৭২ টাকা
ইউরো৮৯.০৪ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
7th     July,   2024
দিন পঞ্জিকা