Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসায় যুক্ত হলে ভালো।
প্রতিকার: রাতে মুগডাল ভিজিয়ে পরের দিন ভোরবেলায় পাখি ও পশুকে খাওয়ান। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Brisho কর্মরতদের ক্ষেত্রে পরিবেশগত কিছু বাধাবিঘ্ন আসতে পারে। কারও সঙ্গে মতানৈক্য ঘটতে পারে। কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকা উচিত। বিবাহের সম্ভাবনা আছে।
প্রতিকার: অনন্তমূল ধারণ করুন। সুফল পাবেন।
 

Mithun ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই ভালো। পাওনা অর্থ পেতে দেরি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে ঐক্য থাকবে। সন্তানের কাছ থেকে মাঝে মাঝে অসহযোগিতা পাওয়ার সম্ভাবনা।
প্রতিকার: হলুদ রঙের তাগা হাতে বেঁধে নিন। অবিশ্বাস্য কাজ পাবেন।
 

Korkot কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ পক্ষে থাকবে। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। তবে বাতজ বেদনা, নার্ভের সমস্যা থাকলে সাবধানে থাকা দরকার। ভ্রমণযোগ আছে।
প্রতিকার: নিকটস্থ জলাশয়ে আখের গুড় ভাসিয়ে দিন, গ্রহদোষ খণ্ডন হবে।

Singho প্রেম-প্রণয়ে আগ্রহ বাড়বে। নতুন বন্ধুলাভ হবে। তবে কাউকে বেশি বিশ্বাস না করাই ভালো। ভাবনা-চিন্তা করে কাজ করলে ভালো হবে। কর্মে উন্নতির যোগ।
প্রতিকার: কুমারী মেয়েদের মিষ্টি বিতরণ করুন। গ্রহদোষ খণ্ডন হবেই।
 

Konya মনোযোগ সহকারে পঠন-পাঠন আবশ্যক। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মে সরকারি বা বেসরকারি ক্ষেত্রে যোগাযোগ হবে। ব্যবসা শুরু করা যেতে পারে।
প্রতিকার: দেবতার মন্দিরে পূজা দিন। বাধাবিঘ্ন কেটে যাবে।

Tula প্রেম-ভালোবাসায় কিছু নতুনত্ব থাকবে। বেশ কিছু ভালো বন্ধু হবে। কোনও মন্তব্য করার আগে ভাবা দরকার। উচ্চতর বিদ্যায় শুভাশুভ মিশ্রিত।
প্রতিকার: আজকের দিনে মদ্যপান করবেন না। সুফল পাবেন।
 

Brishchik কর্মরতদের ক্ষেত্রে শুভ। কাজের দায়িত্ব বাড়বে। আর্থিক ক্ষেত্র শুভ। উপার্জন বৃদ্ধি পাবে। নতুন কোনও দায়িত্ব গ্রহণ ও স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে।
প্রতিকার: অন্ধ ব্যক্তিকে সাদারঙের পোশাক দান করুন।
 

Dhonu শরীর-স্বাস্থ্য মাঝে মাঝে বিরূপ হতে পারে। যত্নের প্রয়োজন। হঠাৎ আঘাত লাগতে পারে। চলাফেরায় সাবধানতা প্রয়োজন।
প্রতিকার: আজ হলুদ রঙের রুমাল পকেটে রাখুন শুভ ফল পাবেন।
 

Mokor স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। সন্তানের জন্য মাঝে মাঝে ভাবনা হবে। পিতামাতার শরীর মোটামুটি ভালো থাকবে। প্রয়োজনীয় অর্থের অভাব হবে না।
প্রতিকার: শুভ কাজে বেরনোর পূর্বে চন্দনের টিপ কপালে লাগিয়ে বেরোবেন।
 

Kumbho কর্মস্থলের পরিবেশ মাঝেমধ্যে বিরূপ হতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। ব্যবসা স্থান শুভ। পাওনা অর্থ আদায় হবে।
প্রতিকার: আজকে সূর্যস্তব করুন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে।
 

Meen ব্যবসায় উন্নতির যোগ আছে। বিনিয়োগ শুভ হবে। বিভিন্ন সূত্রে যোগাযোগ বাড়বে। সন্তানের কর্ম ও বিবাহ নিয়ে ভাবনা থাকবে।
প্রতিকার: সবুজ রঙের পেন, রুমাল, পোশাক ব্যবহার করুন। উপকৃত হবেন।
 

একনজরে
বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পান্ডাপাড়া সর্বজনীন দুর্গাপুজো কমিটির মণ্ডপে পাশাপাশি দেখা গিয়েছে দিদি-মোদির ফ্লেক্স। পুজো প্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি’র রাজ্য সভাপতি দিলিপ ঘোষের অভিনন্দনজ্ঞাপক ফ্লেক্সের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও জলপারইগুড়ি পুরসভার চেয়ারম্যান মোহন ...

জম্মু, ৯ অক্টোবর (পিটিআই): আরও একবার নিয়ন্ত্রণরেখায় সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তান। বুধবার পুঞ্চের কৃষ্ণঘাঁটি ও বালাকোট সেক্টরে সারারাত ধরে গুলি চালায় পাক সেনা। ভারতীয় সেনা চৌকি লক্ষ্য করে গুলি চালানোর পাশাপাশি তারা সীমান্তবর্তী গ্রামগুলিকেও টার্গেট করে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজো যত এগিয়েছে, ততই কমেছে বিদ্যুতের সর্বোচ্চ চাহিদা। সিইএসসি সূত্রের খবর, মূলত বিভিন্ন প্রতিষ্ঠানে ছুটি থাকায় এবং মাঝে-মধ্যে বৃষ্টির জেরে বিদ্যুতের সর্বোচ্চ চাহিদা ক্রমশ কমেছে।  ...

সংবাদদাতা, কাঁথি: বুধবার দীঘায় সমুদ্রে মৎস্যজীবীদের জালে ধরা পড়ল বিশালাকৃতি ‘চিলমাছ’। এদিন মোহনার আড়তে মৃত এই মাছটি নিয়ে আসা হয়। অচেনা এই মাছ দেখতে উৎসুক মানুষজন ভিড় জমান। পাশাপাশি দীঘায় বেড়াতে আসা পর্যটকরাও ভিড় জমান।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

মানসিক স্বাস্থ্য দিবস
১৯৫৪: অভিনেত্রী রেখার জন্ম
১৯৬৪: অভিনেতা ও পরিচালক গুরু দত্তের মৃত্যু
২০১১: গজল গায়ক জগজিৎ সিংয়ের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৫.৩৯ টাকা ৮৮.৫৪ টাকা
ইউরো ৭৬.৬০ টাকা ৭৯.৫৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ আশ্বিন ১৪২৬, ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৩৫/৪৩ রাত্রি ৭/৫২। শতভিষা ৫১/৩৮ রাত্রি ২/১৪। সূ উ ৫/৩৪/৩৩, অ ৫/১৩/১৭, অমৃতযোগ দিবা ৭/৮ মধ্যে পুনঃ ১/২২ গতে ২/৫৪ মধ্যে। রাত্রি ৬/৩ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে উদয়াবধি, বারবেলা ২/১৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২৪ গতে ১২/৫৭ মধ্যে। 
২২ আশ্বিন ১৪২৬, ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৩৫/৪৭/৪২ রাত্রি ৭/৫৩/৫২। শতভিষা ৫৪/১৮/১৬ রাত্রি ৩/১৮/৫, সূ উ ৫/৩৪/৪৭, অ ৫/১৪/৪৭, অমৃতযোগ দিবা ৭/১৩ মধ্যে ও ১/১৩ গতে ২/৪৪ মধ্যে এবং রাত্রি ৫/৫০ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১৫ মধ্যে ও ৪/১ গতে ৫/৩৫ মধ্যে, বারবেলা ৩/৪৭/১৭ গতে ৫/১৪/৪৭ মধ্যে, কালবেলা ২/১৯/৪৭ গতে ৩/৪৭/১৭ মধ্যে, কালরাত্রি ১১/২৪/৪৭ গতে ১২/৫৭/১৭ মধ্যে। 
মোসলেম: ১০ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: ব্যবসায় যুক্ত হলে ভালো। বৃষ: বিবাহের সম্ভাবনা আছে। মিথুন: ব্যবসায় বেশি বিনিয়োগ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
মানসিক স্বাস্থ্য দিবস১৯৫৪: অভিনেত্রী রেখার জন্ম১৯৬৪: অভিনেতা ও পরিচালক গুরু ...বিশদ

07:03:20 PM

২০১৮ সালে সাহিত্যে নোবেল পাচ্ছেন পোল্যান্ডের ওলগা তোকারজুক এবং ২০১৯ সালে সাহিত্যে নোবেল পাবেন অস্ট্রিয়ার পিটার হ্যান্ডকা

05:15:00 PM

দ্বিতীয় টেস্ট, প্রথম দিন: ভারত ২৭৩/৩ 

04:43:00 PM

সিউড়ি বাজারপাড়ায় পরিত্যক্ত দোতলা বাড়ির একাংশ ভেঙে পড়ল, চাঞ্চল্য 

04:27:12 PM

মুর্শিদাবাদে গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী বৃদ্ধ 
রোগ যন্ত্রণা সহ্য করতে না পেরে গায়ে আগুন লাগিয়ে ...বিশদ

03:34:00 PM