দেশ

দিল্লির হাসপাতালে চিকিৎসককে গুলি করে খুন, পলাতক আততায়ীরা

নয়াদিল্লি, ৩ অক্টোবর: ফের চিকিৎসকের উপর হামলার ঘটনা। এবার অকুস্থল দিল্লি। গতকাল, বুধবার রাতে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে কর্তব্যরত এক চিকিৎসককে গুলি করে খুন করার অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। মৃতের নাম ডাঃ জাভেদ আখতার (৫৫)। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত আততায়ীদের কোনও হদিশ পাওয়া যায়নি।
হাসপাতাল সূত্রে খবর, এদিন রাতে দুই কিশোর হাসপাতালে আসে। তাদের মধ্যে একজনের পায়ে আঘাত লাগার কারণে সেখানে ব্যান্ডেজ করা ছিল। হাসপাতালে প্রবেশ করার পরই সে সেখানে উপস্থিত কর্মীদের তার পায়ে নতুন করে ব্যান্ডেজ করে দেওয়ার কথা বলে। সেই মতো ওই কিশোরের পায়ে নতুন করে ব্যান্ডেজ করে দেওয়া হয়। তখন ওই দুই কিশোর প্রেসক্রিপশন নিতে জাভেদের কেবিনে প্রবেশ করে। এরপরই জাভেদের কেবিন থেকে গুলির শব্দ শোনা যায় বলে অভিযোগ। আতঙ্কিত হয়ে হাসপাতালের কর্মীরা তড়িঘড়ি জাভেদের কেবিনে ছুটে যান। দরজা খুলে তাঁরা জাভেদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই কিশোর তার আগের দিন অর্থাৎ মঙ্গলবার পায়ে আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসে। সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা করে পায়ে ব্যান্ডেজ করে দেওয়া হয়।
পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। তবে ঠিক কী কারণে এই ঘটনাটি ঘটল, তা এখনও পরিষ্কার নয়। এখনও পর্যন্ত আততায়ীদের কোনও হদিশও পাওয়া যায়নি। পুলিস ইতিমধ্যেই হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে।
সম্প্রতি আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনার পর রাজ্য সহ সারা দেশ জুড়ে দেখা গিয়েছে প্রতিবাদের ঝড়। হাসপাতালে চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। এই আবহে ফের হাসপাতালে কর্তব্যরত চিকিৎসককে খুনের ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।
11h 11m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কাপড়ের ব্যবসায় অগ্রগতি। পেশাদার শিল্পীদের পক্ষে দিনটি শুভ। উচ্চ/উচ্চতর শিক্ষায় উন্নতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৯৯ টাকা৮৪.৭৩ টাকা
পাউন্ড১১০.৩৮ টাকা১১০.৩৮ টাকা
ইউরো৯১.৮১ টাকা৯৫.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
2nd     October,   2024
দিন পঞ্জিকা