দক্ষিণবঙ্গ

ফাঁসির দাবিতে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে মিছিল তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর, ঝাড়গ্রাম ও তমলুক: শনিবার আরজি কর ইস্যুতে দোষীদের ফাঁসির দাবিতে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে মিছিল করল তৃণমূল কংগ্রেস। এদিন পূর্ব মেদিনীপুর জেলার ২৫টি ব্লক এবং পাঁচটি পুরসভার সব জায়গায় প্রতিবাদ মিছিল হয়। তমলুক শহরে মানিকতলা থেকে নিমতলা পর্যন্ত মিছিল হয়। তাতে বিধায়ক সৌমেন মহাপাত্র, পুরসভার চেয়ারম্যান দীপেন্দ্রনারায়ণ রায়, চিত্ত মাইতি এবং চঞ্চল খাঁড়া প্রমুখ নেতৃত্ব দেন। শহিদ মাতঙ্গিনী ব্লকেও মিছিল হয়। জেলা সভাপতি অসিত বন্দ্যোপাধ্যায় সেখানে অংশ নেন। কোলাঘাট, পাঁশকুড়া, নন্দকুমার, মহিষাদল সহ সব জায়গায় কর্মসূচি নেওয়া হয়। 
পটাশপুর-২ব্লকের প্রতাপদিঘি বাজারে মিছিল করে তৃণমূল। পটাশপুর-১ব্লকের মংলামাড়োতে মিছিল হয়। জেলা সভাপতি পীযূষ পণ্ডা সহ অন্যান্য নেতৃত্ব অংশ নেন। নন্দীগ্রাম-১ ও ২ব্লকেও মিছিল হয়। মহিষাদলে স্থানীয় বিধায়ক তিলক চক্রবর্তীর নেতৃত্বে মিছিল হয়।
এদিন মেদিনীপুর শহরে প্রতিবাদ মিছিলে পা মেলান জেলা তৃণমূলের সভাপতি সুজয় হাজরা সহ জেলার প্রথমসারির নেতারা। মিছিলে সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। গড়বেতা-৩ ব্লকেও সুবিশাল মিছিল হয়। সেই মিছিলে উপস্থিত ছিলেন মন্ত্রী শ্রীকান্ত মাহাত, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ নির্মল ঘোষ প্রমুখ।  এদিনই ধিক্কার মিছিল সংগঠিত করে দাঁতন-১ ব্লক তৃণমূল কংগ্রেস। বিকেলে দাঁতন আদালত থেকে শুরু হয়ে সরাই বাজার পর্যন্ত মিছিল হয়। মোহনপুর ও  বেলদাতেও মিছিল হয়। খড়্গপুর শহর,  গ্রামীণ,  ডেবরা, সবং সহ সব জায়গাতেই এদিন মিছিল হয়। সবংয়ে মিছিলে নেতৃত্ব দেন মন্ত্রী মানস ভুঁইয়া। মেদিনীপুর শহরে আইনজীবী ও ল-ক্লার্করা মিছিলে পা মেলান। আরজি করের ঘটনার প্রতিবাদে ঝাড়গ্ৰামজুড়েও প্রতিবাদ মিছিল করে তৃণমূল। শনিবার শহর তৃণমূল কংগ্রেসের তরফে বিকেল ৩টের সময় পার্টি অফিস থেকে মিছিল বের হয়। প্রতিবাদ মিছিলে সাংসদ কালীপদ সোরেন, মন্ত্রী বীরবাহা হাঁসদা, পুরসভার চেয়ারম্যান কবিতা ঘোষ সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। 
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা