দক্ষিণবঙ্গ

জেলাজুড়ে প্রতিবাদ তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি ও সংবাদদাতা: আর জি করের ঘটনায় নির্যাতিতার বিচার ও দোষীদের ফাঁসির দাবিতে নদীয়া জেলাজুড়ে তৃণমূল বিশেষ কর্মসূচি পালন করল। সেইসঙ্গে সিপিএম ও বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলে শাসকদলের কর্মীরা প্রতিবাদ জানান। এদিন শান্তিপুর পুরসভার সামনে, ফুলিয়ায় তৃণমূলের প্রতিবাদ সভার আয়োজন করা হয়। নির্যাতিতার বিচার চেয়ে ও অপরাধীর ফাঁসির দাবিতে রানাঘাট পুরসভা থেকে শাসকদল মিছিল বের করে। কালীগঞ্জের পলাশি রেলগেটের কাছেও প্রতিবাদ সভা হয়েছে।
চাপড়ার বিভিন্ন জায়গাতেও তৃণমূল এই কর্মসূচি পালন করেছে। তেহট্ট ১ ও ২ ব্লকের বিভিন্ন জায়গায় শাসকদলের মিছিল হয়। তেহট্ট-১ ব্লকের তেহট্ট, বেতাই নাজিরপুর এলাকায় মিছিল হয়।  নেতৃত্ব দেন বিধায়ক তাপস সাহা ও ব্লক সভাপতি সুকুমার মণ্ডল। তেহট্ট-২ ব্লকের পলাশীপাড়া, বারনিয়া, গোপীনাথপুর সহ বিভিন্ন এলাকায় মিছিল হয়েছে। তৃণমূলের ব্লক সভাপতি দেবাশিস বিশ্বাস ও জেলা পরিষদের কর্মাধ্যক্ষ প্রণয় ঘোষ চৌধুরী এতে নেতৃত্ব দেন।
শনিবার বিকালে নবদ্বীপ রাধাবাজার থেকে তৃণমূলের মিছিল বের হয়ে ঢপওয়ালির  মোড়, পোড়ামাতলা, বুড়োশিবতলা, পুরসভার সামনে দিয়ে চারিচারা বাজার হয়ে রাধাবাজারে এসে শেষ হয়। মিছিলে কয়েকহাজার  কর্মী পথে নামেন। এতে মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এদিনের মিছিলে নবদ্বীপের বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা অংশ নেন।
নবদ্বীপ ব্লক তৃণমূলের তরফে স্বরূপগঞ্জের কলাতলা মোড়ে অবস্থান বিক্ষোভ করা হয়। ফাস্ট ট্র্যাক কোর্টে বিচার করে অপরাধীর ফাঁসির দাবি তোলা হয়। সেখানে নবদ্বীপের বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা, নবদ্বীপ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তাপস ঘোষ ও ব্লক তৃণমূল সভাপতি কল্লোল কর উপস্থিত ছিলেন।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা