দক্ষিণবঙ্গ

তৃণমূলের যুব নেতাকে সপাটে থাপ্পড় মারলেন এএসআই, উত্তেজনা

সংবাদদাতা, ডোমকল: রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে ফল কিনতে গিয়েছিলেন চালক। গাড়িতে বসেছিলেন বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার যুব তৃণমূল সভাপতি আসিফ আহমেদ। পুলিস এসে তাঁকে গাড়ি সরিয়ে নিতে বলে। এনিয়ে শুরু হয় বচসা। তখন ইসলামপুর থানার অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর বিপ্লব মণ্ডল তৃণমূলের ওই যুব নেতাকে সপাটে ‘থাপ্পড়’ মারেন বলে অভিযোগ। শুক্রবার রাতে ইসলামপুরের নেতাজি মূর্তি চত্বরের ওই ঘটনায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ইসলামপুর থানার অন্যান্য পুলিসকর্মীরা এসে পরিস্থিতি সামাল দেন। পুলিস জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। 
যদিও এএসআই বিপ্লব মণ্ডলের দাবি, তৃণমূলের নেতাই প্রথমে তাঁর কলার ধরে টানাটানি করেন। তারপরই ওই ঘটনা ঘটেছে।
শুক্রবার রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ ঘটনার সূত্রপাত বলে জানা গিয়েছে। ইসলামপুর নেতাজি মূর্তি সংলগ্ন বাজারে রাস্তার ‘ভুল’ সাইডে দাঁড় করানো ছিল বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার যুব তৃণমূল সভাপতি আসিফের গাড়ি। কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছন বিপ্লববাবু ও অন্যান্য পুলিসকর্মীরা। গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নিতে বলা হয়। উত্তরে তৃণমূল নেতা জানান, গাড়ির চালক ফল কিনতে গিয়েছে। চালক না এলে গাড়ি সরিয়ে নেওয়া সম্ভব নয়। কিছুক্ষণের মধ্যেই গাড়ি সরিয়ে নেওয়া হবে। তৃণমূল নেতার দাবি, এনিয়ে পুলিসকর্মীদের সঙ্গে তাঁর একটু কথা কাটাকাটি হয়। অভিযোগ, সেই সময় ওই পুলিস অফিসার তাঁর গালে সপাটে চড় মারেন। 
আসিফ বলেন, ফলের দোকানের সামনে রাস্তা অনেকটা ছেড়েই গাড়িটা দাঁড়িয়েছিল। সেই সময় এএসআই মদ্যপ অবস্থায় এসে আমাকে গাড়িটা আরও সাইড করে রাখতে বলেন। আমি তাঁকে বলি, ড্রাইভার ফল নিতে গিয়েছেন। দু’-এক মিনিটের মধ্যেই গাড়িটি সরিয়ে নিচ্ছি। তিনি কোনও কথা শুনতে চাননি। তাঁকে জানাই আমি গাড়ি চালাতে জানি না। বচসার মধ্যেই ওই অফিসার গাড়ির গেট খোলেন। তাতে আমার গাড়িতে স্ক্র্যাচ পড়ে যায়। আমি গাড়ি থেকে নেমে এরকম দুর্ব্যবহারের কারণ জানতে চাইলেই উনি আমাকে থাপ্পড় মারেন। আমি পুরো ঘটনাটি ফোনে জেলার পুলিস সুপারকে জানিয়েছি। পুলিস তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিক।
মুর্শিদাবাদ জেলার অতিরিক্ত পুলিস সুপার(লালবাগ) রাশপ্রীত সিংহ বলেন, এই ধরনের একটা অভিযোগ আমাদের কাছে এসেছে। অভিযোগের তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত ওই পুলিস কর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।
 
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা