দক্ষিণবঙ্গ

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন আমতা, তলিয়ে গেলেন যুবক

সংবাদদাতা, আমতা: ডিভিসির ছাড়া জলে জলমগ্ন আমতা ২ নম্বর ব্লকের একাধিক রাস্তা। রাস্তার উপর দিয়েই প্রবল বেগে বইছে জল। এবার সেই জলের তোড়েই ভেসে গেলেন এক যুবক। গতকাল, শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতার ঝিকিরা রোডের নকুপাড়া এলাকায়। এখনও পর্যন্ত ওই যুবকটির কোনও হদিশ পাওয়া যায়নি।
পুলিস সূত্রে খবর, নিখোঁজ যুবকের নাম সমর মাইতি। তাঁর বাড়ি জয়পুর থানার মহাকালপুরে। এদিন রাতে তিনি কোনও কারণে বাড়ি থেকে বেরিয়েছিলেন। জলমগ্ন রাস্তা দিয়ে হাঁটার সময়ে আচমকাই তিনি জলের স্রোতে তলিয়ে যান বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। এরপরই এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সমরবাবুর খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। ডাকা হয় এনডিআরএফকেও। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত সমরের  কোনও হদিশ পাওয়া যায়নি।
প্রসঙ্গত, ডিভিসির ছাড়া জলে দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অংশে বন্যা পরিস্থিতি। প্লাবিত একাধিক গ্রাম। বন্যা কবলিত এলাকাগুলিতে  নিজে পরিদর্শনে গিয়েছিলেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এটা ম্যান মেড বন্যা। বৃষ্টির জলে এই বন্যা হয়নি। ঝাড়খণ্ডকে বাঁচাতে পূর্ব পরিকল্পিতভাবেই সেখানকার জল বাংলায় ঢুকিয়ে দেওয়া হয়েছে।
14h 14m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     September,   2024
দিন পঞ্জিকা