দক্ষিণবঙ্গ

ঝুঁকির যাত্রা খড়গ্রামের বাদশাহি সড়কে

সংবাদদাতা, কান্দি: মাত্র ১০০ মিটার এলাকা। ওই সামান্য রাস্তাটুকু পেরতেই নাজেহাল অবস্থা হয়ে দাঁড়াচ্ছে যানবাহনের চালকদের। অল্প বৃষ্টিতেই বেহাল অবস্থা হয়ে দাঁড়িয়েছে ফরাক্কা-হলদিয়া বাদশাহি সড়কের ওই অংশে। খড়গ্রাম ব্লকের কুড়াপাড়া মোড় এলাকায় বেহাল ওই রাস্তা দিয়ে চলাচল করা দায় হয়ে উঠছে।
যদিও এই ঘটনায় ক্ষুব্ধ যানবাহনের চালকরা। এলাকার বাসিন্দারা জানান, বর্তমানে বাদশাহি সড়কে সম্প্রসারণ ও সংস্কার চলছে। কিন্তু নগরগ্রামের কুড়াপাড়া মোড় এলাকায় দীর্ঘ সময় ধরে ওই জায়গা ভয়াবহ অবস্থায় রয়ে গিয়েছে। সামান্য রাস্তা পেরতে হচ্ছে বিপজ্জনকভাবে। কখনও আাবার ওই জায়গাতেই ট্রাক থেকে ডাম্পার খারাপ হয়ে পড়ছে। খানাখন্দে ভরা সামান্য রাস্তার কবলে পড়ে সমস্যার অন্ত থাকছে না। স্থানীয় বাসিন্দা সামসুল হক, মিনহার দেওয়ান প্রমুখ বলেন, কয়েকমাস ধরে একই অবস্থা রয়ে গিয়েছে। সামান্য একটু রাস্তা মেরামত হল না। সবসময় জল জমে থাকছে। দুর্ঘটনাও ঘটে চলেছে।
যদিও খড়গ্রাম ব্লক প্রশাসন জানিয়েছে, বাদশাহি সড়কের সংস্কার শুরু হয়েছে। এরজন্য রাজ্য সরকারের পূর্তদপ্তর প্রায় ১১১ কোটি টাকা বরাদ্দ করেছে। তবে দ্রুত সমস্যার সমাধান করা হবে। খড়গ্রামের বিধায়ক আশিস মার্জিত বলেন, সংশ্লিষ্ট ঠিকাদারের সঙ্গে কথা হয়েছে। উনি দ্রুত ওই জায়গায় সংস্কার শুরু করে দেবেন। কাজেই দুই তিনদিনের মধ্যেই সমস্যা মিটে যাবে বলে আশা করা যায়।  নিজস্ব চিত্র
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা