দক্ষিণবঙ্গ

কৃষ্ণনগরে স্কুলছাত্রীদের জন্য বিনামূল্যে চালু হল দু’টি বাস

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: শহরের ছাত্রীদের স্কুলে যাতায়াতের জন্য দু’টি বাস চালু করল কৃষ্ণনগর পুরসভা। শুক্রবার বাস দু’টির আনুষ্ঠানিক উদ্বোধন হয়। সেখানে মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, পুরসভার চেয়ারপার্সন রীতা দাস সহ অন্যরা উপস্থিত ছিলেন। সম্পূর্ণ বিনামূল্যেই ছাত্রীদের জন্য নীল-সাদা রঙের দু’টি বাস চালু করেছে পুরসভা।
পুরসভার চেয়ারপার্সন রীতা দাস বলেন, শহরের ছাত্রীদের জন্য বিনামূল্যে স্কুলবাস পরিষেবা চালু হয়েছে। শহরের দু’টি রুটে এই বাস চলবে।
পুরসভা জানিয়েছে, একটি রুট শুরু হবে পন্ডোপ মোড় থেকে। তা শেষ হবে কৃষ্ণনগর পুরসভার সামনে। এই রুটে ২০টি স্টপেজ রয়েছে। সেগুলি হল শক্তিনগর মোড়, শক্তিনগর গার্লস হাইস্কুল, রথতলা, মল্লিকপাড়া, রামকৃষ্ণ স্ট্যাচু মোড়, রাজারোড ব্লাইন্ড স্কুল, অ্যাকাডেমি স্কুল, বউবাজার চারুভিলা লজ, বেজিখালি মোড়, সিএমএস স্কুল, চার্চ মোড়, হোলি ফ্যামিলি স্কুল, গভর্নমেন্ট গার্লস স্কুল, কৃষ্ণনগর বিএড কলেজ, মানিকপাড়া বারোয়ারি, শ্মশান কালীবাড়ি, তিন ইঞ্চি দুর্গাবাড়ি, কদমতলা ঘাট, সিদ্ধেশ্বরী কালীবাড়ি ও মৃণালিনী স্কুল। 
অপর রুটের বাসটি ঘূর্ণি হালদারপাড়া মোড় থেকে চালু হয়ে তাঁতিপাড়া বারোয়ারিতে এসে শেষে হবে। এই রুটের মাঝে ২৪টি স্টপেজ পড়বে। সেগুলি হল ঘূর্ণি হাইস্কুল মাঠ, তরুণ সঙ্ঘ, প্রতিমা ফ্লেক্স হাউস, পুতুলপট্টি মোড়, ষষ্ঠীতলা হনুমান মন্দির, করিমপুর বাসস্ট্যান্ড, বাদুড়তলা, রাধানগর এসবিআই, রাধানগর নতুন বারোয়ারি, ইন্ডিয়ান অয়েল পাম্প, পুরসভা মোড়, এভি স্কুলমোড়, দুর্গাতলা মাঠ, চৌরাস্তা, রাজবাড়ি, সেবক সঙ্ঘ, আনন্দময়ীতলা, রেলস্টেশন, পাঁচমাথা মোড়, কাঁঠালতলা মোড়, শক্তিনগর গার্লস, শক্তিনগর মোড়, কালীনগর হাইস্কুল ও তেঁতুলতলা।
13h 13m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা