দক্ষিণবঙ্গ

কুলতলিতে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এলাকায় উত্তেজনা, ভাঙচুর

সংবাদদাতা, কুলতলি: আর জি কর কাণ্ডের রেশ এখনও কাটেনি। তারই মধ্যে ফের ধর্ষণ করে খুনের ঘটনা ঘটল রাজ্যে। এবার এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। সেই অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল এলাকায়।
মৃত বছর দশেকের ওই নাবালিকা চতুর্থ শ্রেণির ছাত্রী বলে জানিয়েছে তার পরিবার।  
জানা গিয়েছে, গতকাল, শুক্রবার দুপুর দু’টো নাগাদ সে মহিষমারিহাট এলাকায় পড়তে যায়। কিন্তু বিকেলে পেরিয়ে সন্ধ্যে হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরপরই পরিবারের সদস্যরা  তার খোঁজ শুরু করেন। কিন্তু অনেক খোঁজ করার পরও তার কোনও হদিশ পাওয়া যায়নি বলেই দাবি। এরপর তাঁরা পুলিসের দ্বারস্থ হন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিস।
পুলিস সূত্রে খবর, সিসিটিভিতে ওই নাবালিকাকে এক যুবকের সঙ্গে সাইকেলে যেতে দেখা যায়। এরপরই ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই জিজ্ঞাসাবাদের উপর ভিত্তি করেই কৃপাখালি হালদারের মোড়ের কাছের একটি জমির পাশ থেকে নিখোঁজ ওই নাবালিকার দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। দেহটিকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় পুলিস ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করেছে।
এদিকে আজ, শনিবার সকাল থেকেই এই ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয় এলাকায়। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে উত্তেজিত জনতা। অবরোধ করা হয় রাস্তা। পাশাপাশি, পুলিস ক্যাম্পেও ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। কয়েকটি বাইকে অগ্নিসংযোগও করা হয়। এমনকী পুলিসকে লক্ষ্য করে ইঁটবৃষ্টি করে তারা বলেও অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে কাঁদানে গ্যাসের সেল ফাটিয়ে জনতাকে ছত্রভঙ্গ করে পুলিস। তবে এখনও এলাকার পরিবেশ থমথমে রয়েছে।
12h 12m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা