কলকাতা

নিশ্চিন্দায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, লরির ধাক্কায় নবদম্পতি সহ মৃত তিন

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বুধবার গভীর রাতে হাওড়ার নিশ্চিন্দা থানা এলাকার ২ নম্বর জাতীয় সড়কে সিসিআর ব্রিজের কাছে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বালি থেকে ডানকুনির দিকে যাওয়ার সময় একটি পণ্যবাহী লরি ধাক্কা মারে একটি বাইককে। ওই বাইকে তিনজন ছিল। তিনজনেই মারা গিয়েছেন। মৃতদের নাম, সুজয় মজুমদার, রিঙ্কি মজুমদার ও সৌরভচন্দ্র দাস। লিলুয়ার বাসিন্দা সুজয় ও রিঙ্কি নবদম্পতি বলে জানা গিয়েছে। সৌরভ তাঁদের বন্ধু, বাড়ি আনন্দনগরে। দেহ তিনটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ঘাতক লরিটির খোঁজ চলছে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ৩টে নাগাদ মোটর বাইকে চেপে ২ নম্বর জাতীয় সড়ক ধরে তিনজন বালি থেকে ডানকুনির দিকে যাচ্ছিলেন। সিসিআর ব্রিজের কাছে পিছন দিক থেকে আসা একটি পণ্যবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাইককে ধাক্কা মারে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তাঁরা। বাইকটি বেশ খানিকটা দূরে ছিটকে চলে যায়। কিছুক্ষণ পর স্থানীয় কয়েকজন রাস্তার একপাশে তিনজনকে পড়ে থাকতে দেখে নিশ্চিন্দা থানায় খবর দেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় বালি ট্রাফিক গার্ড ও নিশ্চিন্দা থানার পুলিস। রক্তাক্ত অবস্থায় তিনজনকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, বাইক এবং লরি দুটিই দ্রুতগতিতে যাচ্ছিল। দুর্ঘটনার পর তিন আরোহী রাস্তায় ছিটকে পড়লে সম্ভবত তাঁদের শরীরের উপর দিয়ে অন্য কোনও লরি চলে যায়। তাতেই মৃত্যু হয় তিনজনের। ঘাতক লরি চালকের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিস। 
এদিকে, খবর পেয়ে এদিন ভোরে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চলে আসেন মৃত সুজয়ের বন্ধু আকাশ সামন্ত। তিনি বলেন, ‘মাত্র চার মাস আগে সুজয়ের সঙ্গে রিঙ্কির বিয়ে হয়েছিল। আমি আর সুজয় একসঙ্গে বাইক মেরামতির কাজ করি। তবে এত রাতে ওরা তিনজন কোথায় যাচ্ছিল জানি না। থানা থেকে ফোন করে এখানে আসতে বলা হয়।’ মহালয়ার ভোরে এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে তিন পরিবারে।
11h 11m ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কাপড়ের ব্যবসায় অগ্রগতি। পেশাদার শিল্পীদের পক্ষে দিনটি শুভ। উচ্চ/উচ্চতর শিক্ষায় উন্নতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৯৯ টাকা৮৪.৭৩ টাকা
পাউন্ড১১০.৩৮ টাকা১১০.৩৮ টাকা
ইউরো৯১.৮১ টাকা৯৫.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
2nd     October,   2024
দিন পঞ্জিকা