কলকাতা

জয়নগরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর আবহে সারা দেশ যখন নারী নিগ্রহের প্রতিবাদে সরব, তখন ফের একবার শ্লীলতাহানির অভিযোগ। এবার ৫০ বছরের এক গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ ৩০ বছরের এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানা এলাকায়। দাবি করা হয়েছে, প্রথমে পুলিস অভিযোগ নিতে চায়নি। পরে অবশ্য অভিযোগ নেওয়া হয়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিস।
জানা গিয়েছে, গত মঙ্গলবার সন্ধ্যার পরে বাড়ি ফিরছিলেন ওই গৃহবধূ। সেই সময়ই অভিযুক্ত যুবক তাঁর শ্লীলতাহানি করে। এমনকী এলাকার একটি বাগানের দিকে টেনে নিয়ে যাওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ। এরপর বুধবার সন্ধ্যায় অসুস্থ বোধ করায় স্থানীয় নিমপিঠ গ্রামীণ হাসপাতালে যান ওই মহিলা। অভিযোগ, সেখানে শারীরিক পরীক্ষার নামে দীর্ঘক্ষণ তাঁকে বসিয়ে রাখা হয়। পরে বারুইপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। রাত ১২টার পর বারুইপুর মহকুমা হাসপাতালে আসেন মহিলা।
শ্লীলতাহানির অভিযোগ শুনে এলাকার লোকজন থানার সামনে জড়ো হন। অভিযোগ, এফ আই আর করতে গড়িমসি করে বকুলতলা থানার পুলিস। এমনকী অভিযুক্তর বাবা নির্যাতিতা মহিলার ছেলেকে টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য চাপও দেয় বলেও অভিযোগ। পরে অনেক রাতে থানায় এফ আই আর নেওয়া হয়। এরপর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিস।
15d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা