খেলা

 পর্তুগালকে হারাল ফ্রান্স

হামবুর্গ: ইউরোর সেমি-ফাইনালে ফ্রান্স। শুক্রবার হামবুর্গে শেষ আটের লড়াইয়ে টাই-ব্রেকারে পর্তুগালকে হারাল দিদিয়ের দেশঁর দল। এই পর্বে লক্ষ্যভেদে ব্যর্থ থাকেন জোয়াও ফেলিক্স। তাই রোনাল্ডোর সঙ্গে দ্বৈরথে শেষ হাসি হাসলেন কিলিয়ান এমবাপে।
শুক্রবার ম্যাচ শুরু আগেই গুরু সিআরসেভেনকে জড়িয়ে ধরেন এমবাপে। সেই ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে মাঠে একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি ছিলেন না তাঁরা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর নির্ধারিত সময়ে গোল করতে পারেনি কোনও দল। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এই পর্বেও স্কোরলাইন পরিবর্তন হয়নি। তবে টাই-ব্রেকারে ৫-৩ ব্যবধানে পর্তুগালকে হারিয়ে শেষ চারে পৌঁছল ফরাসি-ব্রিগেড।
এদিন ফ্রান্সের বিরুদ্ধে রোনাল্ডোকে সিঙ্গল স্ট্রাইকারে রেখেই ৪-২-৩-১ ফর্মেশনে দল সাজিয়েছিলেন পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেজ। ১৭ মিনিটেই লিড নেওয়ার সুযোগ পেয়েছিল পর্তুগিজরা। কিন্তু ব্রুনো ফার্নান্ডেজের দূরপাল্লার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। উল্টোদিকে ২২ মিনিটে পর্তুগাল বক্সে ভয় ধরিয়েছিলেন এমবাপে। তবে তাঁর ভাসানো ক্রস রুখে দেন গোলরক্ষক ডিয়েগো কোষ্টা। ৭০ মিনিটে কামাভিঙ্গার দূরপাল্লার শট দুরন্ত তত্পরতায় সেভ করে দলের পতন রুখেন পর্তুগাল গোলরক্ষক। শেষ পর্যন্ত টাই-ব্রেকারে বাজিমাত করলেন ডেম্বেলেরা।
2Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা