খেলা

রবিবার যুবভারতীতেই ডার্বি আয়োজনের চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দড়ি টানাটানি শুরু হয়েছে শুক্রবার রাতেই। তৃণমূলের ব্রিগেড সমাবেশের জন্য আগামী রবিবার আইএসএলের বড় ম্যাচে নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়েছিল প্রশাসন। তারপর বিস্তর জলঘোলা হয়েছে। জামশেদপুরে ম্যাচ আয়োজনের চেষ্টাতেও ছিল এফএসডি এল। কিন্তু দুই দলের সমর্থকদের আবেগের কথা মাথায় রেখে সোমবার সন্ধ্যা থেকেই কলকাতায় ম্যাচ আয়োজনের তোড়জোড় শুরু হয়েছে। আয়োজক ইস্ট বেঙ্গল এদিন বিধাননগর পুলিস কমিশনারেটকে চিঠি দেয়। ম্যাচ শুরু হওয়ার কথা রাত ৯টায়। তবে এই সময়ে এফএসডিএল টিভি স্লট পাচ্ছে না। তাই তাদের পছন্দের সময় রাত ৮টা কিংবা সাড়ে আটটা। এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে মঙ্গলবার।
এবারের ডার্বি ইস্ট বেঙ্গলের হোম ম্যাচ। প্রতিটি বড় ম্যাচেই গেট সেল বাবদ মোটা টাকা আয় হয় আয়োজক দলের। স্বভাবতই মেগা ম্যাচ ভিনরাজ্যে সরে গেলে বড় ক্ষতির সম্মুখীন হতো মশাল বাহিনী। শীর্ষকর্তা দেবব্রত সরকারের মন্তব্য, ‘মাঠ হোক মাঠের বাইরে, লড়াই ইস্ট বেঙ্গলের রক্তে। ফুটবলপ্রেমীদের স্বার্থই আমরা বরাবর দেখে এসেছি।’ অন্যদিকে মোহন বাগান সচিব দেবাশিস দত্ত জানালেন, ‘জট সম্ভবত কাটতে চলেছে। আমরা খুশি। ভিনরাজ্যের বদলে ডার্বি কলকাতায় হওয়ার সম্ভাবনা উজ্জ্বল।’ 
ভারতীয় ফুটবলের সেরা বিজ্ঞাপন কলকাতা ডার্বি। আইএসএলের সূচি ঘোষণার সঙ্গেই সামাজিক মাধ্যমে বড় ম্যাচের তারিখ ভাইরাল হয়। হাজার হাজার সদস্য, সমর্থক মুখিয়ে থাকেন এই ম্যাচের জন্য। তাছাড়া আইএসএলের লিগ-শিল্ড জয়ের ক্ষেত্রে এবারের বড় ম্যাচের বাড়তি গুরুত্ব রয়েছে।
4Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা