বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

খোশমেজাজে রোহিত, ধ্রুবরা

ধরমশালা: চলতি সিরিজেই পাঁচশো উইকেটের গণ্ডি টপকেছেন। টেস্টে সবচেয়ে বেশি পাঁচ উইকেটের সংখ্যায় অনিল কুম্বলেকে স্পর্শও করেছেন। ধরমশালায় সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টে কিংবদন্তি লেগস্পিনারকে ছাপিয়ে যাওয়ার হাতছানি রয়েছে রবিচন্দ্রন অশ্বিনের সামনে। ঘটনাচক্রে পাহাড় ঘেরা মনোরম স্টেডিয়ামে কেরিয়ারের শততম টেস্টে নামছেন তিনি। ১৪তম ভারতীয় ক্রিকেটার হিসেবে এই কীর্তির মালিক হচ্ছেন অ্যাশ। 
তবে বাইশ গজে তাঁর জন্য খুব একটা সাহায্য থাকার কথা নয়। এই স্টেডিয়ামে এখনও পর্যন্ত চলতি মরশুমে চারটি রনজি ম্যাচ হয়েছে। তাতে সম্ভাব্য ১৬০ উইকেটের  মধ্যে ১২০টিই পকেটে পুরেছেন পেসাররা। সেজন্যই তিন পেসারে খেলার ভাবনা রয়েছে ভারতীয় শিবিরে। সেক্ষেত্রে বিশ্রাম পর্ব কাটিয়ে ফেরা যশপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজের সঙ্গী হবেন আকাশ দীপ। তিন পেসারে খেললে কোপ পড়ার সম্ভাবনা কুলদীপ যাদবের উপর। চায়নাম্যান বোলার অবশ্য যেটুকু সুযোগ পেয়েছেন, তার পূর্ণ সদ্ব্যবহার করেছেন। বাইশ গজ খটখটে শুকনো থাকলে ফের একবার তাঁর উপরই আস্থা রাখবে দল। 
সিরিজের চতুর্থ টেস্ট শেষ হয়েছে সোমবার। পঞ্চম টেস্ট শুরু হবে বৃহস্পতিবার। প্রায় দিন দশেকের বিরতি। এই সময়টা নিজের মতো করে কাজে লাগাচ্ছেন সবাই। ইংল্যান্ড ক্রিকেটাররা গলফ কোর্সে সময় কাটাচ্ছেন। ভারত অধিনায়ক রোহিত শর্মাকে আবার শুক্রবার দেখা গিয়েছে মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্তর বিয়ে উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে। চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। গুজরাতের জামনগরে সেই জন্য এক অনুষ্ঠানে স্ত্রী রীতিকার সঙ্গে হাজির হয়েছিলেন হিটম্যান। শচীন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনিও উপস্থিত ছিলেন সেখানে। মজার ছলে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের কেউ কেউ খোঁচাও দেন। তাঁদের বক্তব্য, এজন্যই নাকি পঞ্চম টেস্টের আগে লম্বা বিরতি রাখা হয়েছে! এদিকে, রাঁচি টেস্টের নায়ক ধ্রুব জুরেল আবার সোশ্যাল মিডিয়ায় বাবা, মায়ের সঙ্গে ম্যাচের সেরার ট্রফি হাতে ছবি পোস্ট করেন।

2nd     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ