খেলা

অভিমন্যুর অনুপস্থিতি ভাবাচ্ছে বাংলাকে

মুম্বই: বিজয় হাজারে ট্রফিতে দুরন্ত ছন্দে বাংলা। চার ম্যাচের তিনটিতে জিতে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে লক্ষ্মীরতন শুক্লার দল। শীর্ষে থাকা মধ্যপ্রদেশ (১৬) বঙ্গ-ব্রিগেডের থেকে একটি ম্যাচ বেশি খেলছে। এমন পরিস্থিতিতে মুম্বইয়ে রবিবার গোয়ার বিরুদ্ধে লড়াইয়ে নামছে বাংলা। 
অবশ্য গোয়ার বিরুদ্ধে নামার আগে চোট সমস্যা ভাবাচ্ছে বাংলাকে। গত ম্যাচে ফিল্ডিংয়ের সময় আঙুলে গুরুতর আঘাত পেয়েছেন অভিমন্যু ঈশ্বরণ। পরের দুই ম্যাচে ফর্মে থাকা এই ব্যাটারকে পাওয়া যাবে না। শনিবারই তিনি শিবির ছেড়েছেন। উল্লেখ্য, ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন অভিমন্যু। আগামী কয়েকদিন এনসিএ’তে চিকিত্সা চলবে তাঁর। এই পরিস্থিতিতে গোয়ার বিরুদ্ধে অভিজ্ঞ ব্যাটারের অভাব ঢাকাই বড় চ্যালেঞ্জ বাংলার। অধিনায়ক সুদীপ ঘরামি, অনুষ্টুপ মজুমদারদের বাড়তি দায়িত্ব নিতে হবে। বোলিংয়ে আকাশ দীপ, কাইফরা ছন্দে আছেন।
অন্যদিকে, চার ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয়ের মুখ দেখা গোয়ার নক-আউটের আশা কার্যত শেষ। তবে সম্মানরক্ষার ম্যাচে বাংলাকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত তারা। গোয়ার দলে রাহুল ত্রিপাঠি, অর্জুন তেন্ডুলকরের মতো আইপিএলে খেলা ক্রিকেটার রয়েছেন।
7Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা