Bartaman Patrika
রাজ্য
 
 

 মুখ্যমন্ত্রীর কাছ থেকে আশ্বাস পেয়ে উল্লসিত জুনিয়র ডাক্তাররা। কর্মবিরতি প্রত্যাহারের পর তোলা কাজল দাসের ছবি

মমতার সঙ্গে বৈঠকের পরই উঠল
ডাক্তারদের ধর্মঘট, চালু পরিষেবা
স্বাগত জানালেন রাজ্যপাল, পরিবহকে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যা঩য়ের হস্তক্ষেপে জুনিয়র ডাক্তারদের রাজ্যব্যাপী আন্দোলনে ইতি পড়ল। সেই সঙ্গে সাতদিন বাদে শেষ হল লক্ষ লক্ষ চিকিৎসাপ্রার্থী মানুষের সরকারি স্বাস্থ্য পরিষেবা নিয়ে দুশ্চিন্তার অধ্যায়ও। দিনভর নানা চাপানউতোর শেষে সোমবার বিকেলে নবান্নে টানা দেড় ঘণ্টার বৈঠক শেষে বের হয় সমাধানসূত্র। মুখ্যমন্ত্রীর অনুরোধে অবিলম্বে কাজে ফেরার ইঙ্গিত দিয়ে সন্ধ্যায় ধর্মঘটের ভরকেন্দ্র এনআরএস হাসপাতালে গিয়ে কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা করেন আন্দোলনকারীরা। সফল বৈঠকের জন্য প্রতিনিধিদের কাঁধে নিয়ে জুনিয়র ডাক্তাররা বিজয় মিছিল করেন এনআরএসে। রাতে আন্দোলনকারীরাই হাসপাতালের গেট খুলে দেন। চালু হয় পরিষেবা।
ধর্মঘট-পর্বে জুনিয়র ডাক্তারদের মূল দাবি ছিল, কর্মস্থলে নিরাপত্তা। মুখ্যমন্ত্রী বলেন, বাংলার ডাক্তাররা আমাদের কাছে গর্বের। তাঁদের নিগ্রহের ঘটনা কোনওভাবে বরদাস্ত করা হবে না। চিকিৎসক-হেনস্তার ঘটনা ঘটলেই তিনি কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন রাজ্য পুলিসের ডিজি বীরেন্দ্র এবং কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মাকে। আন্দোলনকারীদের সামনেই তাঁদের নিরাপত্তার রক্ষাকবচ হিসেবে কী কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, তা জানান অতিরিক্ত মুখ্যসচিব রাজীব সিনহা।
মমতার সঙ্গে কথা বলে জুনিয়র ডাক্তাররা এতটাই খুশি ছিলেন যে, বৈঠক শেষে সম্মিলিতভাবে তঁাদের আর্জি ছিল, ম্যাডাম, আপনি দয়া করে এনআরএসে আসুন। আমরা স্বাগত জানাব। গোড়া থেকেই তাঁদের অনুরোধ ছিল, সেদিনের হামলায় গুরুতর আহত পরিবহকে একবার দেখে আসার। এদিনও সেকথা বললে, মমতাও হাসতে হাসতে মাস্টারস্ট্রোক দেন। বলেন, তোমাদের জন্যই তো যেতে পারছি না। তোমরা ধর্মঘট তুলছ না যে! সময় নষ্ট করো না। আমাকে ওকে দেখতে যেতে দাও। সন্ধ্যায় ধর্মঘট ওঠার পর মমতাও কালবিলম্ব না করে রওনা দেন পরিবহকে দেখতে।
মমতার সঙ্গে কথার শুরুতে কিছুটা অভিযোগের সুরে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিরা বলেন, ১০ জুন ঘটনার পরপরই ফের লোকজন নিয়ে এসে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল বাড়ির লোকজন। সেকথা পুলিসকে জানানোও হয়। তা সত্ত্বেও দু’শো লোক হাসপাতালে ঢুকে পড়ে। এ কথা জেনে মমতা পুলিসকর্তাদের ভর্ৎসনা করে বলেন, এমন হল কেন? ঘটনার তদন্ত চলছে বলেও জানান তিনি। জুনিয়র ডাক্তারদের আশ্বস্ত করে মুখ্যমন্ত্রী বলেন, যে কোনও সমস্যায় তাঁদের পাশে আছেন তিনি। কোথাও তা না মিটলে তাঁরা যেন কালীঘাটে সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করেন। পাশাপাশি স্বাস্থ্য দপ্তরের পরবর্তী বৈঠকে জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি রাখারও নির্দেশ দিয়েছেন অতিরিক্ত মুখ্যসচিবকে (স্বাস্থ্য)। যখন তখন হাসপাতালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ঢুকে পড়া নিয়ে জুনিয়র ডাক্তারদের ক্ষোভও ঠান্ডা মাথায় শুনে মমতা নিজেই স্বাস্থ্যকর্তাদের উদ্দেশে ভর্ৎসনার সুরে বলেছেন, দামি দামি যন্ত্রপাতি কিনে কেন ফেলে রেখেছেন? এরপর তো জং ধরে যাবে। শুনে করতালি মুখর হয় সভাগৃহ। সবমিলিয়ে জুনিয়র ডাক্তার এবং সরকারের দ্বৈরথ নিয়ে তৈরি হওয়া উত্তেজনা ঠান্ডা মাথায় প্রশমিত করে এদিন দু’পক্ষই যথেষ্ট পরিণত বোধের পরিচয় দিয়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। বৈঠক শুরুর আগে পর্যন্তও যে রণংদেহি মেজাজে ছিলেন জুনিয়র ডাক্তাররা, নবান্নে তাঁর আঁচটুকুও ছিল না। উল্টে ‘আপনিই আমাদের অভিভাবক’, ‘আপনার মুখের দিকে তাকিয়ে আছি’, ‘আপনি রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা ঢেলে সাজিয়েছেন’, ‘আপনাকে চাই, বিশ্বাস করি’— এমন স্তুতিতে ভরিয়ে দেন ঘণ্টাকয়েক আগেও আগুন ঝরানো ভাষণ দেওয়া জুনিয়র ডাক্তাররা। মমতাও ডাক্তারদের ৩১ জনের প্রতিনিধিদলের লাগাতার প্রশ্ন এবং অভিযোগের উত্তর দিয়ে গিয়েছেন ঠান্ডা মাথায় একবারের জন্যও মেজাজ না হারিয়েই। মমতার চটজলদি উত্তরে শুধু নবান্নের সভাগৃহই করতালিতে ভরে যায়নি, এনআরএস সহ রাজ্যের বিভিন্ন মেডিক্যাল কলেজে টিভি এবং নিজেদের মোবাইলে ‘লাইভ সম্প্রচার’ দেখা জুনিয়র ডাক্তাররাও উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি।
এদিকে, সন্ধ্যায় ধর্মঘট তোলার আগে পর্যন্ত কিন্তু বিভিন্ন সরকারি হাসপাতালে অন্যান্য দিনের মতো ভোগান্তির চিত্র দেখা যায়। মালদহে চিকিৎসা না পেয়ে সাপে কামড়ানো এক শিশুর মৃত্যু হয়। আইএমএ’র দেশব্যপী ধর্মঘটের জন্য ভোগান্তি আরও বাড়ে।

 এখনও অনিশ্চিত দক্ষিণবঙ্গে বর্ষা আসার দিন, উত্তরের ৫ জেলায় বাড়ল বৃষ্টিপাত

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর প্রভাবে উত্তরবঙ্গের হিমালয় সংলগ্ন পাঁচটি জেলায় বৃষ্টির মাত্রা বেড়েছে। কিন্তু দক্ষিণবঙ্গে বর্ষার আগমন কবে হবে, তা এখনও অনিশ্চিত। উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হওয়ার উপর এখন সবকিছু নির্ভর করছে।
বিশদ

 ধর্মঘট প্রত্যাহার: রাজ্যপাল, পার্থ সহ বিরোধী নেতা, সবাই স্বাগত জানালেন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রায় সপ্তাহ জুড়ে চলা রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার অচলাবস্থার অবসানে স্বস্তি সব মহলে। রাজ্যপাল থেকে রাজ্য বিধানসভার অধ্যক্ষ, শাসক দলের মহাসচিব, বিরোধী নেতারা সবাই এদিন নবান্নের বৈঠকের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। গত কয়েকদিনে তাঁরা সবাই আন্দোলনকারীদের কাছে কর্মবিরতি প্রত্যাহারের আবেদন জানিয়েছিলেন।
বিশদ

রসিকতায় বৈঠকের ভারী পরিবেশ হালকা হল
‘রুট ক্যানেল করাতে ভয় লাগে, এতবার যেতে হয়’, হাসতে হাসতে বললেন মমতা

 বিশ্বজিৎ দাস  কলকাতা: সাতদিন ধরে থমথমে পরিস্থিতি। ফেসবুক, সোশ্যাল মিডিয়ায় নিন্দা-পালটা সমালোচনা। একদিকে সরকার, অন্যপক্ষে জুনিয়র ডাক্তাররা— এক ইঞ্চি জমি ছাড়তে চাইছিলেন না কেউই। এমনকী বৈঠক শুরুর কয়েক ঘণ্টা আগেও লাইভ সম্প্রচার নিয়ে দু’পক্ষের কম চাপানউতোর চলেনি।
বিশদ

 স্তুতির পাশাপাশি সমান তালে জোরালো দাবি রাখলেন জুনিয়র ডাক্তাররা, কৌশল সফল

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য প্রশাসনের সচিবালয়ের সদর দপ্তরে পুলিস এসকর্টের সঙ্গে ঢোকা এবং এমন পরিস্থিতিতে ঢোকা যখন সরকারের সঙ্গে যুক্তির লড়াই আর ঠান্ডা পর্যায়ে নেই। সেয়ানে সেয়ানে চলছে।
বিশদ

 কৃষক বা স্বনির্ভর গোষ্ঠীর ফর্মুলায় এবার শহরের বস্তিতেও বেকারদের জন্য ঋণ

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: গ্রামীণ এলাকায় কৃষকের উন্নয়নের জন্য সহজ শর্তে ঋণ দেয় সমবায় দপ্তর। এবার শহরাঞ্চালে বস্তি এলাকায় বেকার যুবাদের স্বনির্ভর করে তুলতে সহজ শর্তে ঋণ দেওয়ার পরিকল্পনা নিয়েছে ওই দপ্তর।
বিশদ

 রেশনে আধার সংযুক্তিকরণের সময় বাড়ুক, চাইছে রাজ্য

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেশন কার্ডের সঙ্গে আধার সংযুক্তিকরণের সময়সীমা কেন্দ্রীয় সরকার এখনও বৃদ্ধি করেনি। সর্বশেষ নির্দেশ অনুযায়ী আগামী ৩০ জুনের মধ্যে এই প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। কিন্তু পশ্চিমবঙ্গে এই কাজ শুরু করা যায়নি।
বিশদ

 তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি থাকায় সেখানে বিশেষ অভিযান

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি আছে। তিনটি জেলা হল¬¬¬¬, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া। এই তিনটি জেলায় ধান সংগ্রহের বিশেষ অভিযান চালানোর সিদ্ধান্ত নিয়েছে খাদ্য দপ্তর। স্থায়ী ধান ক্রয় কেন্দ্রগুলির পাশাপাশি সরকারি এজেন্সিগুলির মাধ্যমে ধান কেনার অস্থায়ী শিবির খোলা হবে।
বিশদ

ভোটের ফল খারাপ কেন, আজ
কাউন্সিলারদের মুখোমুখি মমতা
রাজ্যের ১২৫টি পুরসভা নিয়ে পর্যালোচনা বৈঠক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনের ফলাফলের পরিপ্রেক্ষিতে আজ, মঙ্গলবার রাজ্যের সব দলীয় কাউন্সিলারদের সঙ্গে বৈঠকে বসবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে সকাল ১১টা থেকে ওই বৈঠক শুরু হবে। তৃণমূলের দখলে থাকা সব পুরসভা ও পুরনিগমের মেয়র, চেয়ারম্যান এবং কাউন্সিলাররা ওই বৈঠকে উপস্থিত থাকবেন।
বিশদ

 রাজ্যে কমতে কমতে ৩০ হাজারের নীচে নামল ইঞ্জিনিয়ারিংয়ের আসন

 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার কথা রয়েছে।
বিশদ

ডিজিএইচএস কাউন্সেলিংয়ের মাধ্যমে গিতাম এমবিবিএস আসনে ভর্তি হবে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডিজিএইচএস কাউন্সেলিংয়ের মাধ্যমে গিতাম ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস অ্যান্ড রিসার্চ এবং গিতাম ডিমড টু বি ইউনিভার্সিটি মেডিক্যাল কলেজে ভর্তি হবে। তার জন্য নিট উত্তীর্ণ প্রার্থীদের নিজেদের নাম নথিভুক্ত করতে হবে।
বিশদ

 বাংলা থেকে বিজেপির দুই মন্ত্রী শপথ নিতে যেতেই তুমুল জয় শ্রীরাম ধ্বনি

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জুন: সংসদে উঠল জয় শ্রীরাম ধ্বনি। এমপি হিসেবে বাংলার দুই মন্ত্রী শপথ নিতে যেতেই তুমুল জয় শ্রীরাম ধ্বনি তুললেন বিজেপির সংসদ সদস্যরা। আজ থেকে শুরু হয়েছে সপ্তদশ লোকসভার প্রথম অধিবেশন। চলবে আগামী ২৬ জুলাই পর্যন্ত।
বিশদ

 তৃণমূল এমপিদের আজ বাংলায় শপথ নিতে নির্দেশ, চলছে অনুশীলন

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জুন: বিদ্যাসাগরের মূর্তি ভাঙার পরবর্তী পর্বে জাতীয় রাজনীতিতে নিজেদেরকে আরও বেশি করে বাংলা এবং বাঙালিয়ানায় পক্ষে তুলে ধরবে বলে ঠিক করেছে তৃণমূল। সেই মতো আগামীকাল দলের এমপিদের বাংলা ভাষায় শপথ নেওয়ার নির্দেশ দিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

 চাকরি না পাওয়া শিক্ষকপ্রার্থীদের হঠাৎ বিক্ষোভে চাঞ্চল্য কলকাতা হাইকোর্টে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক পদে এসএসসি নির্বাচিত কয়েকশো প্যানেলভুক্ত প্রার্থী গত জানুয়ারি মাসেই চাকরি পেয়ে গিয়েছেন। বিশদ

উন্নয়ন ও সম্প্রীতির বার্তা
তৃণমূলের জনসংযোগ যাত্রা শুরু হচ্ছে ২১ জুন থেকে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ধর্মতলার শহিদ দিবসের প্রেক্ষাপটে আগামী ২১ জুন থেকে মাসব্যাপী জনসংযোগ যাত্রা শুরু করতে চলেছে তৃণমূল। রাজ্য সরকারের উন্নয়ন ও সম্প্রীতির বার্তা নিয়ে উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাভিত্তিক এই পরিক্রমায় অংশ নেবেন সংশ্লিষ্ট এলাকার তৃণমূল নেতা-কর্মীরা।
বিশদ

Pages: 12345

একনজরে
  চেন্নাই, ১৭ জুন: তামিলনাড়ু পুলিসের এক সাব-ইন্সপেক্টরের বিশেষ রিপোর্টের ভিত্তিতে তিন আইএস সমর্থনকারীকে গ্রেপ্তার করল বিশেষ তদন্তকারী শাখা (এনআইএ)। ওই তিনজন কোয়েম্বাটোরের বিভিন্ন ধর্মীয়স্থানে আত্মঘাতী হামলার ছক করেছিল বলে পুলিসের দাবি। ধৃতদের নাম মহম্মদ হুসেন, শাহজাহান এবং শেখ সইফুল্লা। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...

  ফিলাডেলফিয়া ও লোয়া, ১৭ জুন (এপি): মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হামলা। পার্টি চলাকালীন ফিলাডেলফিয়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক পড়ুয়ার। জখম হয়েছে আরও ৮ জন। রবিবার রাত সাড়ে ১০টার কিছুটা আগে সাউথ সেভেনটি স্ট্রিট এবং রিড বার্ড স্ট্রিটের কাছে ...

 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 
এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

08:08:39 PM

জাপানে বড়সড় ভূমিকম্প, মাত্রা ৬.৫, জারি সুনামি সতর্কতা 

07:34:58 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৪৮/১ (১০ ওভার) 

07:05:00 PM