Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে বিবাহযোগ আছে।
প্রতিকার— বাড়ি থেকে বেরনোর সময় প্রসাদী ফুল সঙ্গে রাখুন। সব বাধা-বিপত্তি কেটে যাবে।

Brisho আর্থিক ক্ষেত্র ভালো। তবে মাঝেমধ্যে অধিক ব্যয় হবে। পরিবারের সদস্যদের জন্য চিন্তাভাবনা থাকবে এবং হতাশা জাগতে পারে। কর্মসূত্রে সন্তানের দূরে যাবার সম্ভাবনা।
প্রতিকার— একটি রূপার চেন গলায় ধারণ করুন। সর্বকার্যে সফলতা লাভ করবেন।
 

Mithun শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে। কর্মক্ষেত্রে নতুন কোনও যোগাযোগে উপকৃত হবার সম্ভাবনা। কাজের জন্য প্রশংসা পাবেন।
প্রতিকার— যেকোনও চতুষ্পদ প্রাণীকে খাদ্যদ্রব্য দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Korkot কর্মপ্রার্থীদের বেসরকারি ও আধা সরকারি ক্ষেত্রে সাফল্য আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম আসবে। প্রেম-ভালোবাসায় বাধাবিঘ্ন থাকবে। অযথা উদ্বেগ দেখা দেবে।
প্রতিকার— আজ সোনার গহনা ব্যবহার করলে সুফল পাবেন।
 

Singho ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নমনীয় থাকবে। সহকর্মীদের জন্য সামান্য হলেও সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যবসার সূত্রে অর্থাগম ভালোই হবে। শেয়ার বা ফাটকায় বুঝেশুনে বিনিয়োগ করা দরকার।
প্রতিকার— আজকের দিনে সমস্তরকম নেশা বর্জন করুন। ভালো থাকবেন।
 

Konya গৃহ সংস্কার ও উন্নতি ঘটবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। সন্তানের জন্য তেমন কোনও ভাবনা নেই। মাতার শরীরের প্রতি অবহেলা করা ঠিক হবে না।
প্রতিকার— আজ গণেশস্তব পাঠ করুন। সর্ব বাধা বিপত্তি কেটে যাবে।
 

Tula বিদ্যায় স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনওরকম হঠকারী সিদ্ধান্ত গ্রহণ না করাই শ্রেয়।
প্রতিকার— বজরংবলী মন্দিরে পূজা দিন। উপকৃত হবেন।
 

Brishchik কর্মরতদের যশ ও সম্মান লাভ হবে। কর্মের দায়দায়িত্ব বাড়বে। আর্থিক ক্ষেত্র শুভ। তবে উপার্জন নিয়ে হতাশা থাকবে। মাঝেমধ্যে ব্যয় বৃদ্ধি পাবে।
প্রতিকার— শুভকার্যে বেরনোর পূর্বে চন্দনের টিপ কপালে লাগিয়ে বেরবেন। সমস্ত কার্যে সফলতা পাবেন।
 

Dhonu কর্মস্থলের পরিবেশ পক্ষে থাকবে। ব্যবসা স্থান ক্রমশ শুভ হবে। উপার্জন বাড়বে। যৌথ ব্যবসায় সাফল্য আসবে। গৃহে কোনও শুভ কাজ হতে পারে।
প্রতিকার— আজ নীলরঙের রুমাল সঙ্গে রাখুন। সর্বকার্যে সফলতা পাবেন।
 

Mokor সহকর্মীদের থেকে সহযোগিতা পেলেও গোপন শত্রুতা থাকবে। প্রতিবেশী থেকে সমস্যা দেখা দিতে পারে। শরীর-স্বাস্থ্য ভালোমন্দ মিশিয়ে চলবে। ভ্রমণযোগ আছে।
প্রতিকার— সূর্যস্তব পাঠ করুন। হারানো মানসিক শান্তি ফিরে পাবেন।
 

Kumbho পিতামাতার শরীর-স্বাস্থ্য নিয়ে খুব একটা চিন্তা না থাকলেও যত্নের প্রয়োজন। পেশাগত সম্মান বাড়বে। যোগাযোগ বৃদ্ধি পাবে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে।
প্রতিকার— আজ লাল রঙের পোশাক ব্যবহার করলে সুফল পাবেন।

Meen মাঝেমধ্যে অধিক শ্রম ও চিন্তার কারণে অবসাদ দেখা দেবে। যতটা সম্ভব বিশ্রাম ও চিন্তামুক্ত থাকা দরকার। বিদ্যায় মনঃসংযোগের অভাব দেখা দেবে।
প্রতিকার— সাধ্যমতো কাঁসার বাসন দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

একনজরে
 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...

 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার ...

  ফিলাডেলফিয়া ও লোয়া, ১৭ জুন (এপি): মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হামলা। পার্টি চলাকালীন ফিলাডেলফিয়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক পড়ুয়ার। জখম হয়েছে আরও ৮ জন। রবিবার রাত সাড়ে ১০টার কিছুটা আগে সাউথ সেভেনটি স্ট্রিট এবং রিড বার্ড স্ট্রিটের কাছে ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 
এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

08:08:39 PM

জাপানে বড়সড় ভূমিকম্প, মাত্রা ৬.৫, জারি সুনামি সতর্কতা 

07:34:58 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৪৮/১ (১০ ওভার) 

07:05:00 PM