অন্দরমহল

ফ্রেন্ডশিপ ডে মেনু

প্যাপরিকা গুর্মে
ফ্রেন্ডশিপ ডে উপলক্ষ্যে প্যাপরিকা গুর্মেতে থাকছে  ডেজার্ট ডিলাইটস। শেষপাতে নতুন রকম মিষ্টি  উপভোগ করতে চান প্রিয় বন্ধুটির সঙ্গে? তাহলে  প্যাপ্রিকা গুর্মে রেস্তরাঁ খোলা থাকছে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। মেনুতে থাকছে ফোর লেয়ার চকোলেট পুডিং, স্যান্ডউইচ কুকিস, লোটাস বিসকফ ডেজার্ট বক্স ইত্যাদি। শুধু ডেজার্টই নয় স্ন্যাক্সও পাবেন এই দিনের বিশেষ মেনুতে। তার মধ্যে এডমামে ট্রুফল ডাম্পলিংস, বড়া পাও এবং চিলি গার্লিক নুডলস-এর দুর্দান্ত ট্রিট। বন্ধুত্ব এবং ভালোবাসার বিশেষ দিনটি সুস্বাদু খাবারের সঙ্গে উপভোগ করুন। প্রতিটি আইটেমের দাম শুরু  ৬০ টাকা থেকে।

নভোটেল
হোটেলের অল ডে ডাইনিং রেস্তরাঁ ‘দ্য স্কোয়ার’-এ আন্তর্জাতিক বন্ধুত্ব দিবস উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে ব্রাঞ্চ। মেনুতে থাকছে  বিভিন্ন অঞ্চলের সুস্বাদু খাবারের সম্ভার। এশিয়ান ডিমসাম থেকে পাস্তা, পিৎজা এবং গ্রিলড মিটস, ফ্রেশ ম্যাঙ্গো চিজ কেকের মতো ইউরোপীয় ক্লাসিক ডেজার্ট পাবেন। আরও পাবেন জাপানি মেনুর উপর কিছু অফার। তার মধ্যে পাবেন সুশি রোল এবং টেম্পুরা। অন্যদিকে উত্তর থেকে দক্ষিণ ভারতীয় আঞ্চলিক খাবার, যার মধ্যে কাবাব এবং বিরিয়ানি পাবেন তাও থাকবে এই মেনুতে। ডেজার্টের মধ্যে ভারতীয় এবং আন্তর্জাতিক মিষ্টির সমভার সাজানো হয়েছে।

এফিনগাট কলকাতা
প্রিয় বন্ধুদের সঙ্গে জীবনের সেরা সময় কাটানো অথবা ফেলে আসা অতীতের আনন্দময় মুহূর্তগুলি  ফের সতেজ করে তোলার জন্য ফ্রেন্ডশিপ ডে-তে আসতেই পারেন এফিনগাট কলকাতায়। শুধুমাত্র ফ্রেন্ডশিপ ডে স্পেশাল কিছু পানীয় রাখা হয়েছে এই মেনুতে।  স্থানীয় এবং আন্তর্জাতিক খাবারের  ফিউশনের মধ্যে থাকছে হ্যালাপিনো চিজ পপার্স, থাই চিলি মাশরুম, ট্যাংরা স্টাইল চিলি চিকেন, চিকেন চিমিচুরি স্লাইডার, প্রন টেম্পুরা উরামাকি, চিকেন থাই কারি (যা রেড ও গ্রিন দু’টি স্বাদেই পাবেন), বেকড ভেটকির মতো পদে ঠাসা থাকবে মেনু। ডিজে লাইভ পারফরম্যান্স এবং  ঠান্ডা ও গরম পানীয়র উপর কিছু অফারও থাকবে এদিনের জন্য। দু’জনের খাওয়ার খরচ মোটামুটি ৩৯৫ টাকা থেকে শুরু।

হায়াত সেন্ট্রিক
আগস্ট মাসের প্রথম রবিবার বন্ধুত্ব দিবস পালন করা হয় প্রতি বছর। সেই অনুযায়ী এবছর ৪ আগস্ট বন্ধুত্ব দিবস উদযাপন করা হবে। এই দিনটি পালন করতে চান বন্ধুদের সঙ্গে? তাহলে আসতে পারেন হায়াত সেন্ট্রিক হোটেলে। বালিগঞ্জের এই  হোটেলের ইউরো-এশিয়ান বিস্ত্রো টেস-এ পাবেন জবরদস্ত ফ্রেন্ডশিপ ডে মেনু। বিশেষ মেনুতে থাকছে ফিশ ক্রাচাই, সুখা থাই নুডল, ফ্রায়েড চারকোল ডাম্পলিং, ক্রিস্পি মাশরুম স্যালাড ইত্যাদি। ডেজার্টের মধ্যে পাবেন ময়েস্ট মিমোসা কেক, টোর্টা মিমোসা সহ আরও কয়েকরকম পদ। সঙ্গে থাকছে পানীয়র উপর একটি বিশেষ অফার। দু’টি পানীয় কিনলে তৃতীয়টি পাবেন বিনামূল্যে।
শেরী ঘোষ
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা