অন্দরমহল

রেস্তরাঁর খবর

চ্যাপ্টার টু-তে ইলিশ উৎসব
কলকাতার এই রেট্রো ডাইনিং ডেস্টিনেশনে চলছে ইলিশ উৎসব। থাকছে ইলিশ সিজলার, ক্লাসিক স্মোকড ইলিশ, বেকড ইলিশ, অ্যাংলো ইন্ডিয়ান মাস্টার্ড ইলিশ কারি, ইলিশ পায়েলা আনা ভ্যালেন্সিয়ানা ইত্যাদি। ১২ সেপ্টেম্বর পর্যন্ত এই মেনু পাওয়া যাবে।

ইবিজা দ্য ফার্ন রিসর্ট ও স্পা নিয়ে এল নতুন মেনু
ইবিজা দ্য ফার্ন রিসর্ট ও স্পা-তে ১৮ আগস্ট পর্যন্ত চলবে একটি অন্য ধরনের  ফুড ফেস্টিভ্যাল। ভারতীয় সেনাবাহিনীর বিভিন্ন রেজিমেন্টের রান্নার বৈচিত্র্যপূর্ণ পদ থাকবে মেনুতে। মেনুতে থাকবে তিরঙ্গা চিকেন টিক্কা, ত্রিস্বাদ পনির কাবাব, কাজু ক্রিস্পি কর্ন, স্বদেশি পোলাও, রং দে বসন্তী কোপ্তা কারি, ধরতিপুত্র আলুরদম, জয় ভিরোঁ কি সবিলি, মা কি ডাল, স্বতন্ত্র কারি এবং তিরঙ্গা গোস্ত। এছাড়া কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসর্ট ও স্পা-য় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সপ্তাহভর অতিথিদের জন্য একাধিক বিনোদনমূলক কার্যকলাপ থাকছে।

নোভোটেল কলকাতা-এ থ্রি বি ব্রাঞ্চ 
নোভোটেল কলকাতায় বেঙ্গল, বম্বে ও বেঙ্গালুরুর সুস্বাদু খাবারের সম্ভার নিয়ে ১১, ১৮ ও ২৫ আগস্ট থাকবে ‘দ্য থ্রি বি ব্রাঞ্চ’। হোটেলের অল ডে ডাইনিং রেস্তরাঁ দ্য স্কোয়ারে এই মেনু পাবেন। মেনুতে থাকছে সুগন্ধি কলকাতা বিরিয়ানি, ক্রিমি সর্ষে মাছ, চিংড়ি মালাইকারি, বিসি বেলে ভাত, মশলা ধোসা, পাও ভাজি, ক্লাসিক বম্বে স্যান্ডউইচ ইত্যাদি।

ট্যামারিন্ড-এ নতুন থালি
বিশেষ একটি থালি পাওয়া যাচ্ছে ট্যামারিন্ড রেস্তরাঁয়। পাবেন ওয়েলকাম ড্রিঙ্ক বসন্ত নীর, হরা ভরা কাবাব, মকাই মালাই শিখ, কাজু পোলাও, অমাবত ডাল, ছানার কোপ্তা, মাহালাবার পনির, ভেজ স্ট্যু, বেনারসি আলুর দম, আপ্পাম, কাঁচা আমের চাটনি, আপলাম, মালপোয়া ও রাবড়ি, ম্যাঙ্গো আইসক্রিম, তাওয়া ফিশ, চিকনে মালাই কাবাব, সিগ্রি ভেল্লা কোর্মা, ভুনা গোস্ত ইত্যাদি। 

প্যাপরিকা গুর্মে-র বিশেষ প্ল্যাটার
এখানে রাখি উপলক্ষ্যে পাবেন নানারকম প্ল্যাটার। মোটামুটি ব্রেকফাস্ট থেকে ডেজার্ট সব ধরনের প্ল্যাটারে থাকবে খাবারের বৈচিত্র্য। একটু বিদেশি স্বাদে বোনকে খাওয়াতে চাইলে এই ধরনের প্ল্যাটারের খোঁজ রাখির দিন করতেই পারেন। তার মধ্যে পাবেন নানা ধরনের চিজ স্লাইস ও কিউব, ফল, বাদাম, চকোলেট, স্ট্রবেরি ক্লাউড পেতিত গ্যতেঁ, পাজেল পেতিত গ্যতেঁ, চেরি ম্যুজ হার্ট পেতিত গ্যতেঁ ইত্যাদি। 

অ্যামব্রোসিয়া-র রাখি মেনু
এখানে রাখি উপলক্ষ্যে বিশেষ মেনুতে থাকবে বিভিন্ন ফ্লেভারের নাচোস, র‌্যাভিওলি, জ্যাকেট পোট্যাটোস, টার্কিশ পিৎজা ইত্যাদি। দাম মোটামুটি ১০০ টাকা থেকে শুরু। ১৯ আগস্ট সকাল ১১টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত পাওয়া যাবে এই ধরনের খাবার।

ইউয়াচা-র বিশেষ হ্যাম্পার
রাখি উপলক্ষ্যে ইউয়াচায় পাবেন নানা ধরনের গিফট হ্যাম্পার। প্রিমিয়াম হ্যাম্পারে থাকবে ছয় রকমের চকোলেট, ছ’ধরনের ম্যাকারুন, নিজের পছন্দমতো ফ্লেভারের একটি পেতিত গ্যতেঁ। লাক্সারি হ্যাম্পারে থাকবে বারো ধরনের চকোলেট, বারো রকম ম্যাকারন, নিজের পছন্দসই ফ্লেভারের দু’টি পেতিত গ্যতেঁ।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা