অন্দরমহল

স্বাধীনতা দিবসের মেনু

প্যাপরিকা গুর্মে 
১৫ আগস্ট প্যাপরিকা গুর্মের সঙ্গে স্বাধীনতা দিবস উদযাপন করতে রয়েছে বিশেষ মেনুর সম্ভার। পাবেন গুজরাতি সুস্বাদু কেক, বার্গার, বেকড বান, নানা স্বাদের সুস্বাদু প্যাটি, রসমালাই ডিস্ক, লাড্ডু, পনির টিক্কা, আইসক্রিম স্যান্ডউইচ ইত্যাদি। পদ অনুযায়ী দাম শুরু ৭০ টাকা থেকে।

ফর্ক অ্যান্ড নাইফ
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ফর্ক অ্যান্ড নাইফের মেনুতে থাকছে এশিয়ান স্বাদের সম্ভার। ওরিয়েন্টাল বান্ডিলস উইথ পিনাট স্যস, মালয়েশিয়ান কারির সঙ্গে ডিমসাম,   অ্যাভোকাডো এবং টোফুর সঙ্গে ক্রিস্পি রাইস কেক, ডিকনস্ট্রাক্টেড সুশি বোল, বড়া পাও বাও। দাম শুরু ৯৫ টাকা থেকে।

হার্ড রক কাফে
হার্ড রক ক্যাফে কলকাতায়  স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মেনুতে পাবেন রকমারি বার্গার। তার মধ্যে উল্লেখযোগ্য হল ডাবল ডেকার ডাবল চিজবার্গার, অরিজিনাল লেজেন্ডারি বার্গার, এবং সার্ফ অ্যান্ড টার্ফ বার্গার। এছাড়াও রয়েছে কাসুন্দি ভেটকি ফিশ, কিউবান স্লাইডার, সাউথ অব দ্য বর্ডার কটেজ চিজ বোল, ওয়ান নাইট ইন ব্যাঙ্কক স্পাইসি শ্রিম্প, মেজে প্ল্যাটার, স্পাইসি চিকেন ড্রামস্টিক, কর্ন মালাই টিক্কা এবং ফিয়েস্তা প্ল্যাটার।  মকটেলের মধ্যে পাবেন স্ট্রবেরি বেসিল লেমনেড, ম্যাঙ্গো ট্যাঙ্গো এবং পাইন্যাপল লেমনেড।

টিনটিন অ্যান্ড ব্রাসেল স্প্রাউটস
আগামী ১৫ থেকে ১৯ আগস্ট এই রেস্তরাঁয় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে থাকবে বিশেষ মেনুর আয়োজন। তাতে পাবেন ইলিশ মাছের ডিমের পোলাও, ইলিশ ভাজা, গার্লিক বাটার ভেটকি, হার্ব রাইস, প্রন স্ট্রগানভ, চিকেন মোর্নে, বেকড পমফ্রেট, করিয়েন্ডার রাইস, চিকেন চিলি গর্লিক রাইস, হানি লেমন ফিশ, মাটন কিমা রাইস, চিকেন কষা ইত্যাদি। এছাড়া শেষ পাতে মিষ্টিমুখের আয়োজনও রয়েছে। তার মধ্যে পাবেন পাইন্যাপেল ম্যুস, রেসিন ব্রাউনি, স্পেশাল চমচম ইত্যাদি। এই পদগুলো কম্বো বা প্ল্যাটার হিসেবে পাওয়া যাবে। তাতে দুটো মেন কোর্স ও একটি ডেসার্ট থাকবে। দাম ৬৭৫ টাকা থেকে শুরু।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা