বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ সূর্যনারায়ণ

নয়াদিল্লি, ১৬ আগস্ট: আজ, সোমবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি এবং অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ। চলতি বছরেই ৪০০ বছরের পারিবারিক মন্দিরে সিদ্ধার্থের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন অদিতি। আজ তাঁদের শুভ পরিণয় সম্পন্ন হল। কোনও জাঁকজমক ছাড়াই দক্ষিণী রীতি এবং ঐতিহ্য মেনে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারলেন অদিতি এবং সিদ্ধার্থ।
আজ সকালে বিয়ের সাজে তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারকা নবদম্পতি। সেখানে তাঁরা লিখেছেন, তুমিই আমার সূর্য, তুমিই আমার চাঁদ, তুমিই আমার জীবনের সমস্ত তারা। দু’জনের সাজপোশাকেই আগাগোড়া দক্ষিণী ছোঁয়ার দেখা মিলেছে। দুই পরিবারের কাছের মানুষদের উপস্থিতিতে এই শুভ পরিণয় সম্পন্ন হয়। বলাবাহুল্য, অদিতি এবং সিদ্ধার্থের চুপিসাড়ে এই বিয়ে তাঁদের অগণিত ভক্ত এবং বন্ধুদের যথেষ্ট অবাক করেছে। বিয়ের ছবি সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতেই তাঁদের বন্ধু এবং অনুরাগীরা ভালবাসা, শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।
উল্লেখ্য, অদিতি এবং সিদ্ধার্থ দুই তারকারই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রর সঙ্গে বিবাহ হয় অদিতির। তবে বিভিন্ন কারণে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। অন্যদিকে, ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু ছ’বছর পর তাঁদের সম্পর্কও ভেঙে যায়। শোনা যায়, তারপর থেকেই অদিতি এবং সিদ্ধার্থের প্রেম শুরু হয়। আজ শুভ পরিণয়ের মাধ্যমে তাঁদের জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন এই তারকা দম্পতি।
3d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা