কলকাতা

ক্যান্সার আক্রান্ত উত্তমের মৃত্যুতে শোকস্তব্ধ গাইঘাটা

সংবাদদাতা, বনগাঁ: শুক্রবার ভোরে শিয়ালদহ ইএসআই হাসপাতালে অগ্নিকাণ্ডের জেরে মৃত্যু হয়েছে একজনের। মৃতের নাম উত্তম বর্ধন (৪৭)। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বেশ কিছুদিন ধরে ওই হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার চাঁদপাড়া ঢাকুরিয়ার বাসিন্দা তিনি। একটি বেসরকারি সংস্থার কর্মী ছিলেন উত্তমবাবু। স্ত্রী ও এক কন্যা সন্তান বর্তমান।
পরিবার সূত্রে জানা গিয়েছে, কোলন ক্যান্সার আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন মুম্বইতে চিকিৎসা চলছিল উত্তমবাবুর। গত দু’মাস ধরে শিয়ালদহ ইএসআই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শুক্রবার ভোররাতে হাসপাতালের পুরুষ সার্জিক্যাল বিভাগে আগুনের ধোঁয়ায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সকাল সাড়ে ৬টা নাগাদ তাঁর মৃত্যু হয়। এদিন হাসপাতাল থেকে ফোন করে তাঁর মৃত্যুর কথা জানানো হয়। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার ময়নাতদন্তের পর দেহ তাঁদের হাতে তুলে দেওয়া হবে। মৃতের ভাই জয়দেব বর্ধন বলেন, এদিন ভোরের দিকে দাদার মেয়ের কাছে হাসপাতাল থেকে ফোন আসে। তারপরেই আমরা সকালের ট্রেনে শিয়ালদহে চলে আসি। এমনিতেই দাদার শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। ধোঁয়ার জেরে শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। উনি আর সেটা সহ্য করতে পারেননি। পাঁচ ভাইয়ের মধ্যে উত্তমবাবু ছিলেন চতুর্থ। 
মৃত ব্যক্তির বৌদি উজ্জ্বলা বর্ধন বলেন, দুই ভাই ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। উনিও ক্যান্সার আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে এভাবে যে মৃত্যু হবে, আমরা কল্পনা করতে পারিনি। হাসপাতালে আগুন না লাগলে হয়তো আরও কিছুদিন বেঁচে থাকতেন তিনি। পরিবারের সদস্যের এভাবে মৃত্যু হওয়ায় শোকস্তব্ধ সকলেই। এদিকে, মৃতের পরিবারের অনুমতি নিয়ে নারকেলডাঙা থানার তরফে অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে।
2h 2m ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আইনজীবীদের কর্মের প্রসার ও ব্যস্ততা বৃদ্ধি। ব্যবসাদি পরিচালনার জন্য নতুন পরিকল্পনা রচনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৬৪ টাকা১১১.৪৩ টাকা
ইউরো৮৯.৪৭ টাকা৯২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা